• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্ত্রী কি কথায় কথায় খুব রাগে করেন! সমস্যা কাটাতে শাস্ত্র মতে কিছু টিপস

প্রেম থেকে দাম্পত্যে রাগ , অভিমানের পর্ব লেগেই থাকে। বহুবার বহু ক্ষেত্রেই দেখা যায় প্রেমিক জুটির মধ্যে কোনও একজনের রাগ সবসময় তুঙ্গে থাকে। আবার কিছু ক্ষেত্রে দুজনের রাগই মাত্রা ছাড়িয়ে যায়। সেক্ষেত্রে সম্পর্কে সুঁতোয় টান পড়ে। অনেক সময়ই দেখা যায় বহু দাম্পত্যে প্রেমে স্ত্রী কথায় কথায় মাথা গরম করে ফেলেন! রেগে যান সময়ে সময়ে। শাস্ত্র বলছে, এই সমস্যা কাটিয়ে ফেলার অনেক ধরনের উপায় রয়েছে শাস্ত্র মতে।

রাগ কমাতে যোগভ্যাস

রাগ কমাতে যোগভ্যাস

শাস্ত্র বলছে, রাগ কমাতে বিভিন্ন রকমের যোগভ্যাস রয়েছে, যা করলে সহজেই কমানো যায় রাগ। এজন্য, মাৎস্যানসন,সুখাসন,শবাসন করার পরামর্শ দিচ্ছেন বহু শাস্ত্রজ্ঞ।

হনুমান চালিশা পাঠ

হনুমান চালিশা পাঠ

রাগ খুবই বেশি থাকলে হনুমান চালিশা পাঠ করার পরামর্শ দিচ্ছেন বিভিন্ন জ্যোতিষবিদ। এতে রাগ কমানোর পাশাপাশি, মানসিক শান্তি পাওয়া যায় বলে দাবি বিভিন্ন জ্যোতিষশাস্ত্রবিদের।

ঘরের আলোর রঙ

ঘরের আলোর রঙ

সম্ভব হলে, বেডরুমে হালকা সবুজ বাআলো রাখতে পারেন। এতে স্ত্রীয়ের দিনভরের কাজের চাপের ক্লান্তি কমতে পারে, আর বাস্তুমতে এই আলোই স্ত্রীয়ের রাগ কমাতেও সাহায্য করে।

রাগ কমাতে কিছু টিপস

রাগ কমাতে কিছু টিপস

রাগ কমানোর জন্য পান্না দারণের পরামর্শ দিচ্ছেন শাস্ত্রজ্ঞরা। তবে তা কোনও জ্যোতিষবিদের সঙ্গে কথা বলে তবেই করা উচিত বলে দাবি করছেন এঁরা। পাশাপাশি, দামী পাথরটি না কিনতে পারলে যেন স্ত্রী পান্না রঙের পোশাকই বেশি পরেন,সেদিকে নজর রাখতে হবে স্বামীকে। এমনই দাবি শাস্ত্রজ্ঞদের।

English summary
How to deal with an angry wife, know astrologycal remidies
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X