• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বাড়িতে কুকুর পোষা দারুণ শুভ, আপনার ওপর প্রসন্ন হবে এই তিন গ্রহ

Google Oneindia Bengali News

শনি ও রাহু-কেতুর নাম শুনলেই মানুষের মনে আতঙ্কের সৃষ্টি হয়। কারণ এই গ্রহদের জ্যোতিষে অশুভ বলে মানা হয়েছে এবং এরা যে কোনও মানুষের জীবন তছনছ করতে পারে। তাই কুণ্ডলীতে শনিদোষ বা রাহু-কেতুর সঙ্গে যুক্ত কোনও দোষ থাকলে তা দ্রুত উপায় করে নেওয়া উচিত। এই গ্রহদের অশুভ নজর আপনার আজীবনের উপার্জন, সম্মান, সম্পর্ক এক মুহূর্তে শেষ করে দেওয়ার ক্ষমতা রাখে। জীবনের সব দিক সমস্যায় ভরে যায়। যদি আপনিও এই গ্রহদের শান্ত করে রাখতে চান তবে আপনাকে একটা কাজই করতে হবে।

শনি, রাহু ও কেতুকে কীভাবে করবেন

শনি, রাহু ও কেতুকে কীভাবে করবেন

এই তিন গ্রহের প্রভাব যতই ভয়াবহ হোক না কেন, জ্যোতিষ অনুসারে কয়েকটি টোটকা মেনে চললে এদের শান্ত রাখা সম্ভব। অনেক সময় সঠিক ভাবে না জানার জন্য আমরা সঠিক কাজ সঠিক সময়ে করে উঠতে পারি না। সেই কারণে জীবনে সমস্যা পিছু ছাড়ে না। কিন্তু জানেন কি, পশুদের সেবা করলেও এই তিন গ্রহের অশুভ প্রভাব অনেকটাই এড়ানো সম্ভব হয়।

কুকুর পুষলে শান্ত হয় শনি, রাহু–কেতু

কুকুর পুষলে শান্ত হয় শনি, রাহু–কেতু

তিন গ্রহকে শনি ও রাহু-কেতুকে শান্ত করার জন্য সবচেয়ে ভালো উপায় হল বাড়িতে কুকুর পোষা। আর যদি কুকুরের রঙ কালো হয় তবে তো সোনায় সোহাগা। কালো রঙের কুকুর বাড়িক নেতিবাচক ক্ষমতা দূর করে ও বাড়িকে খারাপ নজরের হাত থেকে বাঁচায়। কুকুর পুষলে শনি ও কেতু গ্রহ শান্ত থাকে এবং ভালো ফল প্রদান করে।

কুকুরকে রুটি খাওয়ান

কুকুরকে রুটি খাওয়ান

যদি কুকুর পোষা সম্ভব না হয় তবে রাস্তার কুকরকে রুটি খাওয়াতে পারেন। কুকুরদের খাবার দিলে আর তাদের সেবা করলে শনিদেব প্রসন্ন হন। বিশেষ করে যাদের কুণ্ডলীতে শনি অশুভ অবস্থায় রয়েছে বা যাদের শনির মহাদশা-সাড়েসাতি, ধাইয়া চলছে। এই মানুষদের কুকরকে ভোজন করানো অবশ্য উচিত। এর সঙ্গে কুকরদের নিয়নিত সেবাও করা উচিত। এতে শনির কারণে আসা সমস্যা থেকে রেহাই পাবেন। ভালো হয় কুকুরদের যদি তেলে ভাজা রুটি খাওয়ান।

প্রসন্ন হন কাল ভৈরব

প্রসন্ন হন কাল ভৈরব

এছাড়াও কুকুরের সেবা করলে কাল ভৈরবও প্রসন্ন হন। কাল ভৈরবের কৃপায় বড় থেকে অতিবড় সঙ্কটও দূর হয়ে যায়। এরকম মানুষ যাঁদের জীবনে অর্থের অভাব রয়েছে, সন্তান সুখ নেই তাদের কাল ভৈরবের কৃপা পাওয়ার জন্য কুকুরের সেবা করা উচিত।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

English summary
To calm shani, Rahu-Ketu, keeping dog in the house as pet
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X