• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কোন চার রাশির ওপর হনুমানজির বিশেষ কৃপা থাকে, জানেন আপনি

Google Oneindia Bengali News

কলি যুগের প্রধান দেবতা হলেন হনুমানজি। মা সীতা হনুমানজিকে অমর থাকার বর দিয়েছিলেন। তাছাড়া হনুমানজির কৃপায় সকল মানুষের মনের ইচ্ছা পূরণ হয়। জ্যোতিষশাস্ত্রে মোট ১২ রাশির উল্লএখ আছে। তবে, চার রাশির ওপর তাঁর বিশেষ কৃপা থাকে, বলা হয় এই রাশির লোকেরা হনুমানজির বিশেষ আশীর্বাদ পেয়ে থাকেন। তিনি এই জাতক-জাতিকাদের রক্ষা করে থাকেন। কোন কোন রাশিতে হনুমানজি কেমন কৃপা করে থাকেন, দেখে নিন।

মেষ রাশি

মেষ রাশি

জ্যোতিষশাস্ত্রে মেষ রাশির জাতক-জাতিকাদের ওপর হনুমানজির বিশেষ কৃপা থাকে। এই রাশির ব্যক্তিদের ইচ্ছা শক্তি প্রবল থাকে, আর তাই হনুমানজির কৃপায় এরা নিজেদের ইচ্ছেশক্তিকে আরোও বাড়িয়ে তুলতে পারে। এদের নিত্যদিন ভগবান শ্রী রামের জপ করা উচিত। ভগবানের কৃপায় আর্থিক উন্নতি এদের ভালো হয়। সেই সঙ্গে কর্মক্ষেত্রেও উন্নতি হয়। এরা জীবনে খুব ভালো জায়গায় পৌঁছতে পারে। কাজে সফলতা আনতে হনুমানজির পুজো করুন।

 কুম্ভ রাশি

কুম্ভ রাশি

হনুমানজির কৃপায় কুম্ভ রাশির জাতক-জাতিকাদের টাকার অভাব হয়না। ঝামেলা থেকে দূরে থাকতে পারেন। তবে প্রত্যেক দিনের এদের হনুমানজির পুজো করা উচিত। আর প্রতি মঙ্গলবার হনুমানজিকে লাড্ডু ও নারকেল দিয়ে পুজো দেওয়া উচিত, তাহলে মনোবাঞ্ছা পূর্ণ হবে। ঘরে হনুমানজির ছবি রাখা উচিত। প্রতিদিন তাতে ধুপ ও দীপ দেওয়া উচিত।

সিংহ রাশি

সিংহ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে হনুমানজির সিংহ রাশির জাতক-জাতিকাদের ঝামেলা থেকে দূরে রাখেন। আর্থিকভাবে শক্তিশালী করেন। হনুমানজির কৃপায় এই রাশির লোকেরা ব্যবসাক্ষেত্র ও চাকরিক্ষেত্রে বিশেষ উন্নতি করে থাকেন। এদের পদোন্নতি পাওয়ার সম্ভাবনা থাকে। প্রতি শনিবার ও মঙ্গলবার এই রাশির জাতক-জাতিকাদের হনুমান চাল্লিশা পড়া উচিত। সেই সঙ্গে হনুমানজির পুজো করা উচিত। হনুমানজি যদি সন্তুষ্ট থাকেন, তাহলে আপনি সকল কাজে সাফল্য পাবেন।

 বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই রাশির জাতক-জাতিকাদের ওপর হনুমানজির আশীর্বাদ একটু বেশি থাকে। এদের কোন কাজে বাধার সৃষ্টি হয় না। চাকরিতে পদোন্নতি পেয়ে থাকেন এরা। তবে, এরা খুব ভাগ্যবান হন। দাম্পত্য জীবনে ও পারিবারিক জীবনে খুব সুখী হন এরা। তবে এদের প্রত্যেকদিন ভগবান হনুমানজির পুজো দেওয়া উচিত এবং প্রতিদিন একবার করে হলেও হনুমান চাল্লিশা পাঠ করা উচিত। জীবনে কোন কাজে বাধা পড়লে এটা কেটে যাবে এবং জীবনের সফলতার পথ পাবেন।

(এই সকল তথ্য জ্যোতিষ নির্ভর। সকলের ক্ষেত্রে এটি প্রযোজ্য নাও হতে পারে)

৮০ বছর পর এই চন্দ্রগ্রহণে তৈরি হচ্ছে বিরল যোগ, এইসব রাশির উপর পড়বে ব্যাপক প্রভাব ৮০ বছর পর এই চন্দ্রগ্রহণে তৈরি হচ্ছে বিরল যোগ, এইসব রাশির উপর পড়বে ব্যাপক প্রভাব


English summary
hanumanji has special grace on four zodiac signs do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X