• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আগামী মাসে বেশ কিছু গ্রহের রদ–বদল এই রাশির জীবনে শুভ প্রমাণিত হতে চলেছে

Google Oneindia Bengali News

ফেব্রুয়ারি শুরু হতে আর মাত্র কয়েকটা দিন বাকি। আর আসন্ন মাস গ্রহ–নক্ষত্রের গোচরের হিসাবে তা বিশেষ হতে চলেছে। এই মাসে বেশ কিছু বড় গ্রহ নিজের রাশি ছেড়ে অন্য রাশিতে প্রবেশ করবে। যার ভালো–মন্দ প্রভাব সব রাশির জাতকদের জীবনেই পড়তে চলেছে। ১৩ ফেব্রুয়ারি সূর্য দেব রাশি বদল করবে, অন্যদিকে ২৬ ফেব্রুয়ারি মঙ্গল তার রাশি পরিবর্তন করবে। শুক্র রাশির গোচরও এই মাসেই হবে। জেনে নিন ফেব্রুয়ারি মাসে কোন কোন রাশির জাতকদের কেরিয়ারে উন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মেষ রাশি

মেষ রাশি

এই রাশির জাতকদের জন্য ফেব্রুয়ারি মাস খুবই বিশেষ হবে। আর্থিক পরিস্থিতিতে উন্নতি দেখা দেবে। দশম ভাবে উপস্থিত শনি দেব এবং বুধ গ্রহ একসাথে ভাল ফল দেবে। উভয় গ্রহের শুভ সংমিশ্রণ আপনাকে কঠোর এবং সততার সাথে কাজ করতে উদ্বুদ্ধ করবে। কর্মক্ষেত্রে আপনার মান-সম্মানের প্রাপ্তি হবে। বসের সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে। চাকরিজীবীরা পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। সরকারি চাকরিতে কর্মরতদের জন্যও এই মাসটি শুভ বলে মনে হচ্ছে। পদোন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে।

বৃষ রাশি

বৃষ রাশি

বৃষ রাশির জাতকদের জন্য, এই মাসটি অনেক ক্ষেত্রে সাফল্য বয়ে আনতে চলেছে। এই মাসে আপনি কিছু ভাল খবর শুনতে পারেন। আপনি প্রতিটি কাজে সফলতা পাচ্ছেন বলে মনে হচ্ছে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। বেতনভোগীদের এ মাসে সোনালি সাফল্য পেতে দেখা যাচ্ছে। অংশীদারিত্বের কাজে ভালো লাভের সম্ভাবনা রয়েছে। ভ্রমণ সংক্রান্ত কাজে অর্থ উপার্জন করতে পারেন আপনি। ব্যবসা বা ব্যবসা করা লোকদের জন্যও এটি ভাল সময় হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে শক্তি থাকবে এবং প্রেমের সাথে ভাল বন্ধন থাকবে।

 কর্কট রাশি

কর্কট রাশি

এই মাসটি সাধারণত কর্কট রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক হবে। এই মাসটি আপনার জন্য আর্থিক দিক থেকে ভাগ্যবান প্রমাণিত হবে। পুরনো ঋণ থেকে মুক্তি পাবেন। অর্থ প্রাপ্তির প্রবল সম্ভাবনা থাকবে। একাধিক মাধ্যমে অর্থ পাওয়া যাবে। কর্মক্ষেত্রে আপনার প্রতিভা দেখানোর পূর্ণ সুযোগ পাবেন। বসের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। এই মাসটি ব্যবসা-বাণিজ্য করে মানুষের জন্য আরও ভাল হতে চলেছে। ব্যবসায়ের জন্য আপনি দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে পারেন। এই ধরনের ট্রিপ সহ, আপনি নতুন পরিচিতি তৈরি করবেন যা ব্যবসায়ের জন্য উপকারী প্রমাণিত হবে।

ধনু রাশি

ধনু রাশি

এই রাশির জাতক-জাতিকারা এই মাসে কিছু বড় অর্জন করতে পারেন বলে মনে হচ্ছে। কেরিয়ারের দৃষ্টিকোণ থেকে ধনু রাশির লোকদের জন্য এটি একটি ভাল সময়। এই মাসে আপনার ভাগ্যের তালা খোলার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি আপনার বুদ্ধির জোরে ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। ব্যবসা ও চাকরি উভয় ক্ষেত্রেই উন্নতির সম্ভাবনা রয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আপনার ভালো সম্পর্ক থাকবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের জন্য এটিই সেরা সময়।

English summary
february 2022 horoscope of this zodiac sign people
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X