• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

জুলাই থেকে শুরু হবে চতুর্মাস, আগামী চারমাস এই বিশেষ কিছু রাশির ধনপ্রাপ্ত হবে

Google Oneindia Bengali News

হিন্দু ধর্মে চতুর্মাস মাসের বিশেষ গুরুত্ব বলা হয়েছে। এই বছর চতুর্মাস ১০ জুলাই থেকে শুরু হতে চলেছে। ধর্মগ্রন্থ অনুসারে এইদিন থেকে ভগবান বিষ্ণু ক্ষীর সাগরে চার মাসের জন্য শয়ন করতে চলে যান। এই কারণে এই চারমাস কোনও ধরনের শুভ ও মাঙ্গলিক কাজ করা যায় না। তবে পুজো-পাঠের জন্য এই চারমাস বিশেষ ভাবে গুরুত্ব পায়। এই চারমাস বিশেষ কিছু রাশির জন্য ফলদায়ক হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক তাদের বিষয়ে। চতুর্মাসের সময় এই রাশিদের ধনপ্রাপ্তি হবে।

মেষ রাশি

মেষ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে চতুর্মাস এই রাশিদের জাতকদের জন্য লাভদায়ক হবে। এই সময় নতুন চাকরির প্রস্তাব আসার সম্ভাবনা রয়েছে। এছাড়া চাকুরিজীবীদের পদোন্নতি ও বেতন বৃদ্ধি হওয়ার সম্ভাবনা রয়েছে। উন্নতির নতুন রাস্তা খুলে যাবে। বেতন বাড়ার সম্ভাবনা রয়েছে। এই সময় ব্যবসা বাড়বে। এই সময় নতুন ব্যবসায়িক সম্বন্ধ তৈরি হবে, যেটা আপনার পক্ষে থাকবে। বিদেশের সঙ্গে যুক্ত ব্যবসায়ীদেরও এই সময় ধন লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি

কন্যা রাশি

চতুর্মাসের এই চার মাস আপনার জন্য মঙ্গলদায়ক প্রমাণিত হবে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। আটকে থাকা বা থেমে থাকা কাজ সম্পূর্ণ হবে। এই সময় আচমকা ধনলাভের পূর্ণ সম্ভাবনা রয়েছে। চতুর্মাসে কাউকে ধার দেওয়া অর্থ ফেরৎ পেতে পারেন। অন্যদিকে, আর্থিক পরিস্থিতি ভালো হবে। বাণীর ক্ষেত্রে (‌মিডিয়া, ফিল্ম লাইন, মার্কেটিং)‌ যুক্ত ব্যক্তিদের এই সময় দারুণ কাটবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই চার মাস এই জাতকদের জন্য কোনও বরদানের চেয়ে কম নয়। কেরিয়ার ও ব্যবসায় দারুণ সফলতা পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে মধুরতা আসবে। ব্যবসায়ীদের জন্য সময় অনুকূল। এই সময়ে ভাল আর্থিক লাভ হতে পারে। পরিবারে সুখ আসবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন ছাত্ররা সাফল্য পেতে পারেন।

চতুর্মাস আসলে কী

চতুর্মাস আসলে কী

উল্লেখ্য ১০ জুলাই দেবশয়নী একাদশী। এই একাদশী তিথি থেকেই নিদ্রা যান বিষ্ণু। চার মাস পর দেবউঠনী একাদশীর দিনে তাঁর ঘুম ভাঙে। এই চার মাস জগতের সঞ্চালনার দায়িত্ব তুলে নেন স্বয়ং মহাদেব। চতুর্মাসে বিবাহ, গৃহপ্রবেশ, নামকরণ সংস্কার, উপনয়ন ইত্যাদি সমস্ত ধরনের শুভকর্ম বর্জিত থাকে। চতুর্মাস অর্থাৎ ৪ মাসের সময়কালে একাধিক গ্রহ রাশি পরিবর্তন করবে।

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

English summary
The chaturmas starting from July will have a good effect on these zodiac signs
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X