• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

স্টোররুমে এই জিনিস কখনও রাখবেন না, নেতিবাচকতার সঙ্গে আর্থিক অনটনও দেখা দেবে

Google Oneindia Bengali News

মানুষ অর্থ ও সুখ পাওয়ার জন্য বাড়িতে অনেক উপায় করে থাকেন। বাড়ি পরিষ্কার-পরিচ্ছন্ন থেকে শুরু করে বাস্তুর দিকে খেয়াল রাখা সবকিছু। কিন্তু দেখা যায় গোটা বাড়ির বাস্তু ঠিক করলেও স্টোররুমের দিকে নজর কারোর থাকে না। মানুষ এখানে সর্বদা বাড়ির ভাঙাচোরা ও অব্যবহৃত বস্তুগুলিকে রাখা পছন্দ করেন। আসুন এরকম অবস্থায় জেনে নেওয়া যাক এমন কোন জিসিস রয়েছে, যা স্টোররুমে রাখা উচিত নয়।

নেতিবাচক শক্তির প্রবেশ

নেতিবাচক শক্তির প্রবেশ

অনেকেই জানেন না যে স্টোররুমে কোন জিনিস রাখা উচিত আর কোনটা নয়। এটা না জেনেই তাঁরা সেখানে সব অব্যবহৃত জিনিস রাখতে শুরু করে দেন। যদিও এমন অনেক জিনিসই রয়েছে যা বাস্তুমতে সেখানে রাখা উচিত নয়। এতে ঘরে নেতিবাচক শক্তি প্রবেশ করে। বাড়ির সুখ-শান্তি চলে যায় এবং আর্থিক সমস্যাও দেখা দিতে পারে।

রান্নাঘরের বাসন

রান্নাঘরের বাসন

বাস্তু মতে স্টোররুমে সব ধরনের জিনিস রাখলে সেখানে কেতু ও রাহুর বাস তৈরি হয়ে যায়। এরকম পরিস্থিতিতে কিছু জিনিস রাখা একেবারে অনুচিত। স্টোররুমে রান্নাঘরের বাসন রাখা উচিত নয়। বিশেষ করে সেটা যদি পিতলের বাসন হয়।

অব্যবহৃত জিনিস বিক্রি করে দিন

অব্যবহৃত জিনিস বিক্রি করে দিন

স্টোররুমে সেলাই মেশিন রাখা উচিত নয়। এছাড়া রান্নাঘরের অব্যবহৃত বাসনও এখানে রাখা সঠিক নয়। স্টোররুমে কাঁচি, ছুরি এগুলির সঙ্গে জং ধরা জিনিসও রাখা অনুচিত বলে মনে করা হয়। বাড়িতে যদি কোনও জিনিসের ব্যবহার যদি না হয়ে থাকে তবে সেটাকে বিক্রি করে দেওয়াই ভালো।

সিঁড়ির নীচে স্টোররুম নয়

সিঁড়ির নীচে স্টোররুম নয়

অনেকে সিঁড়ির নীচের অংশকে স্টোররুম হিসেবে ব্যবহার করেন। সারা বাড়ির সমস্ত বাতিল অপ্রয়োজনীয় জিনিস অনেকে জড়ো করেন সিঁড়ির নীচে। কিন্তু বাস্তুশাস্ত্র তা মোটেও অনুমোদন করছে না। সিঁড়ির নীচে কখনও বাড়ির অব্যবহৃত জিনিস, ভাঙাচোরা জিনিস এনে জড়ো করবেন না এতে বাড়িতে নেতিবাচক শক্তির প্রবেশ হয়।

(এই সকল তথ্য সম্পূর্ণ বাস্তু শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

English summary
accroding to vastu these things should never be kept in storeroom
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X