Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

শিশুপাচারকাণ্ডের চাপ কাটাতে চিটফান্ড অস্ত্রে শান দিচ্ছে বিজেপি!

Subscribe to Oneindia News

কলকাতা, ২ মার্চ : আবার চিটফান্ড তাস ফেলতে চাইছে বিজেপি। শিশুপাচার-কাণ্ডে বিজেপির নাম জড়ানোয়, পাল্টা চাপ দিয়ে চিটফান্ড কাণ্ডের দ্রুত তদন্ত চাইছে গেরুয়া শিবির। এই মর্মে সিবিআই দফতরে গিয়ে নালিশ জানিয়ে এল বিজেপি-র রাজ্য নেতৃত্ব। ফ্যাসাদে পড়ে এখন চিটফান্ড অস্ত্রকেই হাতিয়ার করতে চাইছে বিজেপি। শিশু পাচারকাণ্ডের চাপ কাটাতে বিজেপির হাতে আর কোনও অস্ত্র নেই।

রাজ্যে এখন তৃণমূল বনাম বিজেপি। তাই চিটফান্ডকাণ্ড বনাম শিশুপাচারকাণ্ড। আগে চিটফান্ড কাণ্ডে তৃণমূলের দুই সাংসদকে জালে পুরেছে সিবিআই। তারপর থেকেই বিজেপি নেতৃত্বকে ফাঁসাতে তৃণমূল তৎপর বলে অভিযোগ দিলীপ ঘোষ-রাহুল সিনহাদের। তৃণমূল প্রতিহিংসার রাজনীতি করছে।

শিশুপাচারকাণ্ডের চাপ কাটাতে চিটফান্ড অস্ত্রে শান দিচ্ছে বিজেপি!

আগে এই প্রতিহিংসার তত্ত্ব শোনা যাচ্ছিল তৃণমূলের মুখে। সুদীপ-তাপস গ্রেফতার হওয়ার পর বিজেপির বিরুদ্ধে প্রতিহিংসার রাজনীতির অভিযোগ উঠছিল। এখন ঘুরে গিয়েছে পরিস্থিতি। শিশুপাচারে ফেঁসে বিজেপি নেতৃত্বের মুখেই প্রতিহিংসার তত্ত্ব।

বিজেপির উপর চাপ বাড়ছে। বিশেষ করে জলপাইগুড়ি শিশুপাচারকাণ্ডে জুহি চৌধুরী গ্রেফতারের পর বিজেপি পুরোপুরি ব্যাকফুটে। তাই পাল্টা চাপ দিয়ে রাহুল সিনহা, দিলীপ ঘোষরা ছুটলেন সিবিআই দফতরে। চিটফান্ডকাণ্ডের তদন্ত গতি বাড়াতে অনুরোধ জানালেন। এখন নয়া টক্কর শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে।

ইতিমধ্যে জুহি চৌধুরীকে দল থেকে ছেঁটে ফেলা হয়েছে। ছেঁটে ফেলা হয়েছে জুহির বাবা রবীন্দ্র নারায়ণ চৌধুরীকেও। তাঁর মুখেও শোনা গিয়েছে রূপা গঙ্গাপাধ্যায়ের নাম। বিজেপি ছাইছে না সিআইডি আধিকারিকরা রূপা গঙ্গোপাধ্যায় পর্যন্ত পৌঁছে যাক। তাই পাল্টা চাপ দেওয়ার রাস্তায় হাঁটতে চাইল বিজেপি। নিজাম প্যালেসে গিয়ে সিবিআইয়ের যুগ্ম অধিকর্তার সঙ্গে দেখা করা তারই রূপান্তর। সেইসঙ্গে এদিনই ব্যাঙ্কশাল আদালতে ডেরেক ও'ব্রায়ানের বিরুদ্ধে মামলা দায়েরও করা হয়।

English summary
BJP is sharpening the weapons of Chit fund to pass pressure of child trafficking.
Please Wait while comments are loading...