• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ঈশান গৌরীর মহামিলন! দেখুন ‘গৌরী এলো’ ধারাবাহিকের নতুন প্রোমো

  • |
Google Oneindia Bengali News

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক 'গৌরী এলো’। বর্তমানে এই ধারাবাহিকে চলছে টানটান উত্তেজনামূলক পর্ব। প্রায় সময়েই চ্যানেলের তরফে প্রোমো শেয়ার করা হয়। যা দেখে খুব খুশি হন অনুগামীরা। এবারও একটি নতুন প্রোমো শেয়ার করা হয়েছে। যা দেখে অবাক হয়ে যাচ্ছেন অনুগামীরা। কী আছে সেই ভিডিওতে।

ঈশান গৌরীর মহামিলন! দেখুন ‘গৌরী এলো’ ধারাবাহিকের নতুন প্রোমো

ঠাকুর মন্দিরে ডাক্তার বাবুকে খোঁজার জন্য গৌরী হন্যে হয়ে খুঁজতে থাকে। সেখানেই উপস্থিত হয়ে ডাক্তার বাবুও। কিন্তু ঠাকুরের কাছে গৌরীকে খোঁজার জন্য আপ্রাণ চেষ্টা করে। অবশেষে ভগবান তাঁর কথা শুনল। না জেনেই ঈশানকে না চিনেই পিছন থেকে ডাকে গৌরী। এবং বলেন ঠাকুরের তাপটা নিয়ে যান। ডাক্তার বাবু পিছনে তাকালে তাঁদের দেখা হয়। তারা অবাকও হয়ে যান। গৌরী ছুটে যান তাঁর ডাক্তারবাবুর কাছে। এই দেখে খুব খুশি অনুগামীরা। তাঁদের মহামিলনের এই পর্ব দেখুন আজ সন্ধে সাড়ে ৭ টায়।

দেখা যাচ্ছে ঠাকুর মন্দিরে ডাক্তারবাবু স্ত্রী তাঁকে নিয়ে এলে দেখা যায়। আর সেখানে সেখানে আগেই থেকেই ছিলেন তার মা। পুরোহিত তাঁর মাকে বলছেন তোমার পাশে বসিয়ে তোমার সন্তানকে অর্ঘ্য নিবেদন করতে হবে। তাতেই বেকে দাঁড়ায় ডাক্তারবাবু। আর কালি মায়ের কাছে হাত জোর করে আশীর্বাদ চাইছে তাঁর স্ত্রী। এরপর কী ঘটবে তা জানতে হলে দেখতে থাকুন এই সিরিয়াল। কিছু দিন আগের এই প্রোমো দেখে অবাক হয়েছেন অনেকেই।

অপরদিকে, প্রোমোতে বোধিকে বলতে শোনা যাচ্ছে, 'সামনেই জন্মাষ্টমী আসছে। শ্রীকৃষ্ণ অনেক চমক দেখাবে আমাদের বাড়িতে। আপনাদের সবার নিমন্ত্রণ রইল। জন্মাষ্টমীতে আমাদের বাড়িতে আপনাদের অবশ্যই আসা যাই। ভিডিওতে বোধিকে ছোট্ট গোপাল রূপে দেখা যাচ্ছে। সেখানে বাঁশি হাতে দোলনায় দোল খাচ্ছে বোধি। তাকে দেখতে একদম ছোট্ট গোপালের মতন দেখাচ্ছে । তার এমন সুন্দর সাজ অনেকেই পছন্দ করেছেন। জন্মাষ্টমী উপলক্ষে স্পেশাল পর্ব দেখুন এই ধারাবাহিকের। সোমবার ও মঙ্গলবার এই ধারাবাহিকের স্পেশাল পর্ব দেখানো হবে।

এই ধারাবাহিকের প্রোমো দেখে সকলেই মজা পেয়েছেন। বোধিসত্ত্ব স্কুলে ক্লাস চলাকালীন স্যার এক ছাত্রকে জিজ্ঞাসা করেন, আরশোলার বৈজ্ঞানিক নাম কি? সে সঠিক উত্তর না দিতে পারলেও একটি ছাত্রী সঠিক উত্তর দেন। কিন্তু বোধি তো খুব বুদ্ধিমান। সে টাপাটপ উত্তর দিকে থাকে। আর বলে আরশোলা পরিবেশের জন্য ক্ষতিকারক হলেও আরশোলা কিন্তু বিষাক্ত হয় না। না হুল ফোটাতে পারে, না কামড়াতে পারে। আরশোলা নিরীহ। আর এটা বলতে না বলতেই বোধির খাতার ওপর উঠে আসে একটি আরশোলা। ব্যস! আর সে ভয়ে পেয়ে ক্লাস রুমে ছোটা ছুটি শুরু করে দেয় আর বলতে থাকে বাঁচাও। এর পর কী হবে, বোধির আর কী কী বুদ্ধি আছে, তা জানতে হলে আপনাকে দেখতে হবে 'এই ধারাবাহিকটি।

বলিউড অভিনেতা সলমন খানের জীবনের এই অজানা তথ্য গুলি কী আপনি জানেনবলিউড অভিনেতা সলমন খানের জীবনের এই অজানা তথ্য গুলি কী আপনি জানেন

English summary
zee banglas bengali serial gouri elos new promo viral on social media see this
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X