• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আবারও বাংলা ধারাবাহিকে ক্যামব্যাক করছেন টেলি অভিনেত্রী সুদীপ্তা

Google Oneindia Bengali News

টেলিভিশনের জনপ্রিয় মুখ হলেন সুদীপ্তা বন্দোপাধ্যায়। জি বাংলার বিখ্যাত সিরিয়াল উমা থেকে তিনি সরে দাঁড়িয়েছিলেন। কারণ তিনি বিখ্যাত সিরিয়াল নাগিনে সুযোগ পেয়েছিলেন। তাই তিনি মাঝ পথে উমা, বীনাপানি ধারাবাহিক থেকে সরে দাঁড়িয়েছেন। তবে জানা গিয়েছে, আবারও ফিরছেন তিনি বাংলা ধারাবাহিকে।

আবারও বাংলা ধারাবাহিকে ক্যামব্যাক করছেন টেলি অভিনেত্রী সুদীপ্তা

সোনার রোদের গান, যেটি কালার্স বাংলায় সম্প্রচারিত হয় সেই ধারাবাহিকে ফিরছেন সুদীপ্তা। সেখানে এক চিকিৎসকের চরিত্রে অভিনয় করবেন তিনি। আজ যার জেরে তিনি খুব খুশি।

বলা বাহুল্য, উমা বাংলা ধারাবাহিকে ঈশিতার চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী। খুব বেশিদিন না হলেও ১ মাসের মতন কাজ করেছেন তিনি। তবে একটা কথা শোনা যাচ্ছে, যেটি হল টলিউড থেকে সরে যাচ্ছেন অভিনেত্রী। আর এই খবর শোনার পর থেকেই অনেক ভক্ত কষ্ট পাচ্ছেন। কিন্তু অভিনেত্রী সিরিয়াল ছেড়ে একেবারেই কষ্ট পাননি। বরং তিনি খুব খুশিই। বাংলা ধারাবাহিক ছাড়লেও তিনি অভিনয় কিন্তু একেবারেই ছাড়ছেন না। খুব তাড়াতাড়ি তিনি তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে যাচ্ছেন বলে জানা গিয়েছে।

জীবনে বড় কিছু পেতে হলে অনেক কিছুকে হারাতে হয়। সেরকমই কলকাতা ছেড়ে মুম্বই পাড়িও দিতে চলেছেন অভিনেত্রী সুদীপ্তা। তাই আপাতত টলি জগত থেকে বিরতি নিচ্ছেন তিনি। উমা বাংলা ধারাবাহিকের পাশাপাশি 'বীণাপানি ' ধারাবাহিকেও অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রী সুদীপ্তা ব্যানার্জীকে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কি পৃথ্বীরাজ দেখবেন? সোজা সাপটা জবাব অক্ষয় কুমারের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কি পৃথ্বীরাজ দেখবেন? সোজা সাপটা জবাব অক্ষয় কুমারের

প্রসঙ্গত, কাজ পাওয়ার পর তিনই বাংলা ধারাবাহিক উমা, বীনাপানি ছেড়েছেন।অভিনেত্রী সুদীপ্তা ব্যানার্জী জানান, কলকাতা ছেড়ে তিনি কিছুদিন আগেই মুম্বই পাড়ি দিয়েছিলেন। সেখানে 'নাগিন' সিরিয়ালের লুক টেস্ট ছিল। নির্মাতাদের এক দেখাতেই পছন্দ হয়ে যায় অভিনেত্রী সুদীপ্তাকে। কিন্তু সুসুযোগ একেবারেই ছাড়তে চান না অভিনেত্রী। পাশাপাশি তিনি জানিয়েছেন, প্রযোজনা সংস্থা থেকে মুম্বইতে থাকার জন্য একটি ফ্ল্যাট ও গাড়িও দেওয়া হচ্ছে। বর্তমানে অনলাইনে নিয়মিত শিখছেন তেলেগু ভাষা। যাতে তাঁর কোন রকম অসুবিধা না হয়। আগামী ১ বছর তিনি কলকাতার বাইরে থাকবেন অর্থাৎ মুম্বইতে।

English summary
television actress sudipta banerjee comeback in bangla serial again
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X