• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দেখে নিন জি বাংলা ধারাবাহিকের টানটান মোড় ঘোরানো পর্বের প্রোমো

Google Oneindia Bengali News

সিরিয়াল প্রেমীদেরা অপেক্ষা করে থাকেন কখন কোন সিরিয়ালের নতুন প্রোমো বেরোবে তা দেখার জন্য। তাঁদের সেই খিদে মেটাতে মাঝে মধ্যেই ধারাবাহিকের নানান প্রোমো শেয়ার করা তেমনি আজ জি বাংলার চারটি জনপ্রিয় সিরিয়ালের প্রোমো শেয়ার করা হয়েছে। যা দেখে খুব খুশি হয়েছেন দর্শকরা। দেখে নিন তাছাড়া কোন কোন ধারাবাহিককে কেমন ভাবে টুইস্ট আসছে।

গৌরী এলো

জি বাংলা সবচেয়ে জনপ্রিয় সিরিয়ালের নাম হল গৌরী এলো। যেটি সবথেকে জনপ্রিয় সিরিয়াল। সাড়ে সাতটায় সম্প্রচারিত হয় এটি। ঠাকুর মন্দিরে ডাক্তার বাবুকে খোঁজার জন্য গৌরী হন্যে হয়ে খুঁজতে থাকে। সেখানেই উপস্থিত হয়ে ডাক্তার বাবুও। কিন্তু ঠাকুরের কাছে গৌরীকে খোঁজার জন্য আপ্রাণ চেষ্টা করে। তাদের মধ্যে কী দেখা হবে, সে কী ফিরে পাবে গৌরীকে। দেখুন মোড় ঘোরানো পর্ব।

লক্ষ্মী কাকিমা সুপারস্টার

জি বাংলার আরেকটি জনপ্রিয় সিরিয়াল হল লক্ষ্মী কাকিমা সুপারস্টার। যেটি প্রত্যেকদিন সাড়ে আটটায় সময় জি বাংলা সম্প্রচারিত হয়। এটি দেখার জন্য অনেকেই অধীর আগ্রহে বসে থাকেন। ক্যাফেতে চিনি দুলালের সঙ্গে দেখা হয়ে যায় লক্ষ্মী কাকিমার। সেখানে তার স্বামীর সঙ্গে মেয়ের সঙ্গে ও কিন্তু দেখা হয়ে যায়। তারপর নিজের ঘরে লক্ষ্মী ঘরে নিয়েও যায়। সেখানে উপস্থিত হয় তাঁর সবামীও। তিনি তাঁকে জানায় রেস্টুরেন্টে আমাকে না বলে তাঁরা কেন গেছে, তাই তাঁরা কথা শোনায়। কী শাস্তি দেবে লক্ষ্মী তাদের। তা জানতে হলে দেখতে হবে ধারাবাহিকটি।

মিঠাই

জি বাংলা সব থেকে জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। ধারাবাহিক এই সিরিয়ালটি সকলের বিশেষ নজর আকর্ষণ করে। মনোহরাতে মিঠাই তা সপরিবারে খুব সুখেই ছিল। কিন্তু তাদের মাঝখানে এই অশান্তির কালো মেঘ তাঁরা কি সামলাতে পারবে। মনোহরা বাঁচাতে পারবে কী সে? তার গোপাল এবার মনোহরাকে বাঁচানোর জন্য গোপালের কাছে একসঙ্গে প্রার্থনা করতে শুরু করল মিঠাই এবং তোরসা। উচ্ছে বাবু তাদের পরিবার কিন্তু তাদের এই দৃশ্য দেখে অনেকটাই অবাক হয়ে যায়। এবারে উচ্ছেবাবু কিন্তু নিজেকে হেরে যাচ্ছে বলে বারবার নিজের প্রতি খারাপ লাগাটাকে তুলে দেয়। এবং পরিবারের সকলেই তার পাশে এসে দাঁড়ায়। তারা কী মনোহারা বাঁচাতে পারবে।

এই পথ যদি না শেষ হয়

জি বাংলা আরেকটি জনপ্রিয় সিরিয়াল হল এই পথ যদি না শেষ হয়। সরকার বাড়িতে শুরু সুবচনী পুজো। সেই পুজোর আগে সেখানে উপস্থিত ছিল না ঊর্মি। কোথায় গেলে সে? পুজোর সময় ঊর্মি কী বাড়ি ফিরে আসতে পারবে।

বোধিসত্বর বোধবুদ্ধি

জি বাংলায় এই ধারাবাহিকটি মাত্র কয়েকদিনে সকলের নজর আকর্ষণ করেছে। এই সিরিয়ালটি তে সকলেই বোধিকে খুব পছন্দ করে থাকেন। বুদ্ধির জোরে অনেক কিছুই বানায় সে। তবে এবার সকলকে কী তাক লাগিয়ে জলতরঙ্গ বানিয়েছে। তাঁকে সাহায্য করেছে তাঁর ভাই বোনেরা। বাড়ির সকলের কী এটি পছন্দ হবে।

English summary
promo of zee banglas different serial see this
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X