• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একদশকের প্রেম পরিণতি পেল বিয়েতে, দেখে নিন নীল–তৃণার জমজমাট প্রেম কাহিনি

Google Oneindia Bengali News

টলিপাড়ার হট অ্যান্ড হ্যাপেনিং জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। দু’‌জনেই টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় দু’‌টি মুখ। দীর্ঘ ১২ ধরে প্রেম করার পর অবশেষে এ বছরের ৪ ফেব্রুয়ারি রীতিমতো রাজকীয়ভাবে বিয়ে সেরেছেন নীল ও তৃণা। ভালোই চলছে তাঁদের দাম্পত্য জীবন। বিয়ের ছ’‌মাস পর আসুন জেনে নিই কীভাবে শুরু হল তাঁদের প্রেম পর্ব।

প্রথম পরিচয়

২০০৯ সালে এমবিএ ক্লাসে পড়াশোনা চলার সময় প্রথম আলাপ নীল ও তৃণা। তখন শুধুই বন্ধু ছিলেন তাঁরা। এরপর ২০১১ সালে ফ্রেন্ডশিপ ডে উপলক্ষ্যে তাঁরা শহরের একটি পাবে ডেটে যান। প্রেমের শুরু কিন্তু তারও পরে।

প্রেম শুরু নীল–তৃণার

নীল ও তৃণা এক সাক্ষাৎকারে জানান, ২০১৬ সালে তাঁরা বুঝতে পারেন একে অপরের প্রতি দুর্বলতার কথা। এমনকি নীলের জন্মদিনে তৃণাই নাকি প্রথম প্রেম প্রস্তাব দিয়েছিলেন। সেই থেকে শুরু দুজনের প্রেমকাহিনি। বিদেশেও দুজনে একসঙ্গেই ঘুরে এসেছেন। সেসব ছবি, ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দুই তারকা। নীল জানান, একবার নাকি তাঁকে সারপ্রাইজ দিতে থাইল‍্যান্ডও পৌঁছে যান তৃণা। তৃণা জানান প্রেম চলাকালীন নীলের বিষয়ে অনেকেই অনেক কথা তাঁকে বলতে এসেছিলেন কিন্তু তৃণা তাতে কান দেননি কারণ নীলের প্রতি তাঁর অগাধ বিশ্বাস রয়েছে।

নীল–তৃণার সম্পর্কের পরিণতি

অবশেষে দীর্ঘ একদশক প্রেম করার পর তাঁরা বিয়ে করার সিদ্ধান্ত নেন। এ বছরের জানুয়ারি মাসে শহরের এক অভিজাত ক্লাবে প্রথমে বাগদান পর্ব সারেন এই জুটি। একেবারে ফিল্মি কায়দায় সকলের সামনেই তৃণাকে ফের আরও একবার বিয়ের প্রস্তাব দেন নীল। আর তৃণা লজ্জা পেয়ে হ্যাঁ বলেন। এর একমাসের মধ্যেই ৪ ফেব্রুয়ারি সিটি ক্লাবে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে সম্পন্ন হয় নীল ও তৃণার বিয়ে। ভ‍্যালেন্টাইনস ডে'র দিন অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি হয় নীল ও তৃণার গ্র‍্যান্ড রিসেপশন। যেখানে টেলিভিশনের সব জনপ্রিয় মুখই হাজির ছিলেন।

দাম্পত্য জীবন

বিয়ের ৬ মাস কেটে গিয়েছে ভালোই আছেন নীল ও তৃণা। শ্বশুরবাড়িতে মেয়ের মতোই যত্নআত্তি পান তিনি। কোনও কিছুর অভাব বোধ করেন না নায়িকা। নীলের সঙ্গে বিয়ের পর তাঁর সম্পর্ক আরও দৃঢ় হয়েছে। সময় পেলেই নীলের পছন্দমতো রান্না করেন তৃণা। তাঁদের সম্পর্কের সিক্রেট হল একে অপরের প্রতি স্বচ্ছতা বজায় রাখা। যেটা নীল ও তৃণা দু'‌জনেই বজায় রেখেছেন। বিয়ের পাশাপাশি চুটিয়ে সিরিয়ালও করছেন। নীল এখন ব্যস্ত '‌কৃষ্ণকলি'‌ নিয়ে এবং তৃণা চুটিয়ে কাজ করছেন '‌খড়কুটো'‌-তে।

ছবি সৌ:ইনস্টাগ্রাম

English summary
Find out about the love story of the popular television couple Neel and Trina
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X