• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বসে জমে উঠেছে রোমান্স, জ্যাসমিন তাঁর পরিবারকে বিয়ের জন্য রাজি করাতে বললেন আলিকে

বিগ বস ১৪–এর বাড়ি নতুন বছরের আগেই ফের উত্তপ্ত হয়ে উঠল। নিউ ইয়ার পার্টির সঙ্গে টুইস্ট করে বিগ বস এতে ক্যাপ্টেনসি টাস্ক যুক্ত করে দিয়েছে এবং যার ফলে বিগ বসের বাড়ি তিনটে জোনে বিভক্ত হয়ে গিয়েছে। এই ক্যাপ্টেনসি টাস্কের আগে '‌জুলি কা বদলা’‌ টাস্ক খুব বাজেভাবে শেষ হয়। যেখানে রাখি সাওয়ান্ত পোশাক ছিঁড়ে দেন রাহুল মহাজনের। শেষে অবশ্য রাহুল মহাজনই বাড়ির নতুন ক্যাপ্টেন হয়।

বিগ বসে জমে উঠেছে রোমান্স, জ্যাসমিন তাঁর পরিবারকে বিয়ের জন্য রাজি করাতে বললেন আলিকে

নতুন এই ক্যাপ্টেনসি টাস্কের জন্য তিনজন প্রতিযোগী আরশি খান, রাখি সাওয়ান্ত ও রাহুল মহাজন খেলায় নামেন। এই টাস্কের নিয়ম হল তিনজন প্রতিযোগীর মধ্যে যে প্রতিযোগী তাঁর পার্টিতে সবচেয়ে বেশিজন করে সদস্যকে নিয়ে আসতে সফল হবে, তিনিই হবে বাড়ির নতুন ক্যাপ্টেন। প্রত্যেক প্রতিযোগী বাড়ির সদস্যদের তাঁদের পার্টি এরিয়াতে নাচের জন্য আমন্ত্রণ জানাবেন। এই টাস্ক যখন শুরু হয়, বাড়ির সব সদস্যদের নাচতে দেখা যায় এবং সারা রাত ধরে এই পার্টি চলে। এই টাস্কে দেখা যায় বাড়ির সব সদস্যদের ক্যাপ্টেনের তিন দাবিদার তাঁদের এরিয়ায় নাচার জন্য অনুরোধ করছেন। আরশি নিক্কিকে তাঁর দলে আসতে বলেন এবং নিক্কিকে কথা দেন যে তিনি ক্যাপ্টেন হলে নিক্কি কোনও কাজ করবে না বাড়ির। নিক্কি তাঁর নিজের স্বভাবসিদ্ধ কারণে আরশিকে জিজ্ঞাসা করেন, '‌আমি কেন তোমায় বিশ্বাস করব’‌?‌

এই টাস্কেই দেখা যায় আলি ও জ্যাসমিনের রোম্যান্টিক ডান্সের মুহূর্ত। যেখানে জ্যাসমিনকে বলতে শোনা যায় যে '‌আমার পরিবারকে রাজি করিয়ে নিও।’‌ জ্যাসমিন আলিকে এরপর বলেন, '‌আমায় প্রপোজ কর’‌। আলি তাঁর জবাবে বলেন, '‌এটা কখনই হবে না, তুমি আমায় প্রপোজ কর।’‌ এরপর আরশি সকলকে জিজ্ঞাসা করেন যে তাঁর বদলে সকলে কাকে ক্যাপ্টেন দেখতে চান, বাড়ির সদস্যদের সহমতে তিনি রাহুল মহাজনকে ক্যাপ্টেন করেন রাখির বদলে। কারণ রাখি পরিস্কার–পরিচ্ছন্ন নন।

কলকাতাঃ করোনার নতুন স্ট্রেনে আক্রান্ত দ্বিতীয় ব্যক্তি, ভর্তি করা হল বেলেঘাটা আইডিতে

একুশের নতুন চ্যালেঞ্জ সামনে, সিঙ্গুরে তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে একাই বেচারাম মান্না, অনুপস্থিত মাস্টারমশাই

English summary
jasmin asks aly to convince her parents for their wedding
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X