• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কীভাবে স্বর্ণেন্দু শ্রুতিকে ভালোবাসতে শুরু করেন, নিজে মুখেই জানালেন সেকথা

কীভাবে স্বর্ণেন্দু শ্রুতিকে ভালোবাসতে শুরু করেন, নিজে মুখেই জানালেন সেকথা
  • |
Google Oneindia Bengali News

পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার ও অভিনেত্রী শ্রুতি দাসকে প্রায় সকলেই চেনেন। বয়সে বড় হলেও তাঁদের মধ্যে যে ভালোবাসার সম্পর্ক তা কারো জানা নেই। তা নিয়ে অনেক সময়ই সোশ্যাল মিডিয়ায় চর্চা কিন্তু তুঙ্গে দেখা দেয়। যদিও তারা কেউই এতে তেমন ভাবে আমল দেন না। তবে এবার এমনকি বললেন তারা, যে তা নিয়ে অনেক নেটিজেনরা অবাক হয়ে গেলেন!

কীভাবে স্বর্ণেন্দু শ্রুতিকে ভালোবাসতে শুরু করেন, নিজে মুখেই জানালেন সেকথা


হোলি স্পেশাল এপিসোডে দিদি নাম্বার ১ নে একসঙ্গে এসেছেন স্বর্ণেন্দু এবং শ্রুতি। সেখান থেকেই জানা গেল কিভাবে স্বর্ণেন্দু শ্রুতিকে অর্থাৎ দুজনে দুজনকে পছন্দ করতে শুরু করেন। আর সেখান থেকে কিন্তু আরেকটি বিষয় পরিষ্কার স্বর্ণেন্দু খুবই ভয় পান রংকে। আড়াই বছরের বেশী সম্পর্কে এই প্রথমবার শ্রুতিকে আবির লাগিয়েছেন তিনি, সেটাও কিন্তু জানা গেছে।

স্বর্ণেন্দু পরিচালিত বাংলা ধারাবাহিক 'ত্রিনয়নী’তে মুখ্য চরিত্রে ছিল শ্রুতি। যেখানে কিন্তু অভিনেত্রীকে অপছন্দ করেছিলেন তিনি। অনেক দর্শকই কিন্তু যখন নায়িকা হিসেবে তাকে কেন বাছা হল। প্রথম তার ছবি দেখেছিল স্বর্ণেন্দু তখন সে জিজ্ঞাসা করে বলেছিল, এই মেয়েটা ছাড়া আর কাউকে পেলে না।

শোনা যায়, সেটে অনেক সময় এতটাই সে শ্রুতির ওপর রেগে যেত। যে বাড়িতে গিয়ে তার মাকে বলতেন, এই নায়িকা কোনোদিন চড় মেরে দেবো। এদিকে শ্রুতি কিন্তু মনে মনে ভালবাসতে শুরু করেন। পরিচালককে সে সোজা গিয়ে ভালোবাসার প্রস্তাব দেন। কিন্তু স্বর্ণেন্দুর দিক থেকে উত্তর হ্যাঁ আসেনি। পরিচালক কিন্তু ছয় মাস মাসের মাথায় উত্তর দেন 'I LOVE YOU’.

'কাহানি ২’-র বিশেষ সফলতা না পাওয়ার জন্য নোটবন্দীই দায়ী! কী মন্তব্য করলেন বিদ্যা বালান 'কাহানি ২’-র বিশেষ সফলতা না পাওয়ার জন্য নোটবন্দীই দায়ী! কী মন্তব্য করলেন বিদ্যা বালান

অনেক অনুগামীদের জানতে চান, সেই মতো রচনাও কিন্তু জানতে চান তাদের কবে, সেজুটির বিয়ে। তবে, তাদের উত্তর এখনও তারা বিয়ে নিয়ে সেভাবে ভাবেননি। তবে পরিচালক, জানান, তারা এমন ভাবে থাকেন, তাদের দুই পরিবারে এমন ভাবে মিলে মিশে গেছেন যে, তাদের আলাদাভাবে বিয়ে হয়নি ঠিকই। সেটা তারা বুঝতেই পারে না যে তাঁদের বিয়ে হয়নি। সামাজিক স্বীকৃতি ঠিকই দেবেন। বিয়ে হলে শুধু সামাজিকভাবে পরিচালকের বাড়িতে গিয়ে শ্রুতি থাকবে। এর থেকে আর বেশি কিছু না। তবুও অনুগামীদের প্রশ্ন সেই স্বীকৃতি কবে দেবে স্বর্ণেন্দু!

English summary
how did director swarnendu start to love tele actress shruti do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X