• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কে ধামাকা করবে আর কোন সদস্য বিতর্কে জড়াবে, শেষ পর্যন্ত কে টিকবে, সব জানা যাবে বিগ বস ১৪–তে

কালার্সে শুরু হয়ে গিয়েছে বিতর্কিত রিয়্যালিটি শো বিগ বস ১৪। শনিবার ৩ অক্টোবর গ্র‌্যান্ড প্রিমিয়ার হল বিগ বসের। করোনা আবহে বাইরের জগতে লকডাউন–কোয়ারেন্টাইনের পর এবার বিগ বসের বাড়িতেও কয়েকমাস গৃহবন্দী থাকবেন প্রতিযোগীরা। টেলিভিশন চ্যানেলের চেনা–পরিচিত মুখেরা ইতিমধ্যেই বাড়ির মধ্যে প্রবেশ করে ফেলেছেন।

আস্তে আস্তে আসল চেহারা বেড়োবে সদস্যদের

আস্তে আস্তে আসল চেহারা বেড়োবে সদস্যদের

বিগ বসের বাড়িতে এবার দেখা যাবে টেলিভিশন জগতের রোম্যান্টিক হিরো আয়াজ খানকে। খুব অল্পদিনেই তিনি বাড়ির অন্যান্য সদস্যদের বুঝিয়ে দিয়েছেন যে তিনি খুব একটা সহজ মানুষ নন এবং পরবর্তীকালে তিনি বেশ হাঙ্গামা করতে পারেন বলেই মনে হচ্ছে। নিজের আশেপাশে খুব একটা মানুষের ভিড় তিনি পছন্দ করেন না তাই এই বাড়িতে এসে কতদিন নিজের মেজাজ ধরে রাখতে পারবেন এখন সেটাই দেখার। টেলি জগতের আর এক পরিচিত মুখ জসমিন ভাসিন। রিল লাইফের চেয়ে বাস্তবে তিনি যথেষ্ট সাদামাটা। আপাতদৃষ্টিতে দেখে মিষ্টি এবং আবেগপ্রবণ বলেই মনে হচ্ছে তবে এই বাড়িতে রঙ বদলাতে খুব একটা বেশিদিন সময় লাগে না। ইতিমধ্যেই জসমিনের সঙ্গে নিক্কি তাম্বোলির ঝামেলা শুরু হয়ে গিয়েছে।

প্রবেশের আগেই বিস্ফোরক রাহুল বৈদ্য

প্রবেশের আগেই বিস্ফোরক রাহুল বৈদ্য

রিয়্যালিটি শো থেকে যাত্রা শুরু। আবার সেই রিয়্যালিটি শোতে এসে নিজেকে প্রমাণ করতে চান গায়ক রাহুল বৈদ্য। যদিও বিগ বসের ঘরে ঢোকার আগেই রাহুল বিস্ফোরক দাবি করেন যে শুধুমাত্র শিল্পের পারদর্শিতা দিয়েই বলিউডে গায়ক হওয়া যায় না। বাড়ির মধ্যে ইতিমধ্যেই রাহুলকে নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। নিজের গান দিয়ে তিনি কতটা দর্শকের মন জয় করতে পারবেন এখন সেটাই দেখার।

বিগ বস জমিয়ে রাখবেন নিক্কি

বিগ বস জমিয়ে রাখবেন নিক্কি

স্প্লিটজভিলাতে অংশ নেওয়া পবিত্র পুনিয়া বগ বসের বাড়িতে বড়সড় ধামাকা করবেন বলেই মনে হচ্ছে। একটু টম বয় গোছের পবিত্র ইতিমধ্যেই জানিয়েছেন যে তিনি চুপ করে থাকার মেয়ে নন। অন্যদিকে দক্ষিণী তারকা নিক্কি তাম্বোলি স্পটলাইট কাড়তে রীতিমতো মরিয়া। এখন থেকেই তিনি আকর্ষণের কেন্দ্র বিন্দু হয়ে গিয়েছেন। বিশেষ করে পুরুষ প্রতিযোগীরা তাঁর দিকে একটু বিশেষ মনোযোগ দিচ্ছেন। নিক্কি এই সিজনের বিগ বস জমিয়ে রাখবেন বলে মনে হচ্ছে।

জমে উঠবে বিগ বস

জমে উঠবে বিগ বস

অভিনব শুক্লা ও তাঁর টেলি জগতের স্ত্রী রুবিনা দিলায়াক এখন আপাতত আলাদা আলাদা রয়েছেন বিগ বসের বাড়িতে। কারণ রুবিনাকে রিজেক্ট করা হয়েছে। এখনও তাঁরা তাঁদের আসল রূপ দেখাতে শুরু করেননি। তবে মনে করা হচ্ছে স্বামী-স্ত্রী দু'‌জনের মধ্যে হয়ত একজন বেড়িয়ে যেতে পারেন একটু তাড়াতাড়ি। অন্যদিকে কুমার শানুর ছেলে জান কুমারও এই বাড়ির সদস্য। এছাড়াও সারা গুরপাল, নিশান্ত সিং মালপানি ও শেহজাদ দেওলও অন্যান্যদের পরবর্তীকালে পাঙ্গা দেবে বলে মনে হচ্ছে। তবে এই সিজনকে আরও স্পাইসি করে তুলতে চারজনকে ওয়াইল্ড কার্ড এন্ট্রি দেওয়া হবে। তাঁরা কারা তা এখনও জানা যায়নি।

রাহুল বৈদ্য ভয়েস নোট পাঠাতেন, দাবি বিগ বস প্রতিযোগী নিক্কি তাম্বোলির

{quiz_384}

English summary
big boss 14 related news in bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X