• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আর দেখা যাবে রাধিকা-কর্ণর জুটিকে, স্বস্তিকা ফিরছেন অন্য মুডে

Google Oneindia Bengali News

বাংলা টেলিভিশনের হট ফেভারিট জুটি রাধিকা-কর্ণ। তাঁদের আর দেখা যাবে না। অনুরাগীদের মন ভেঙে দেওয়া সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক। শেষ হয়ে যাচ্ছে কি করে বলব তোমায় সিরিয়ালটি। অল্পদিনের মধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল সিরিয়ালটি। তবে একেবারেই যে দর্শকদের মন ভেঙে যাবে এমন নয়। কি করে বলব তোমায়ের সিক্যুয়েল তৈরি করার সিদ্ধান্ত নিয়েছেন পরিচালক। তাতে কর্ণ হয়তো থাকবে না কবে স্বস্তিকা দত্ত থাকবেন। কিন্তু একেবারেই অন্য মেজাজে।

আর দেখা যাবে রাধিকা-কর্ণর জুটিকে, স্বস্তিকা ফিরছেন অন্য মুডে

রাধিকার থেকে একেবারেই ভিন্ন ধারার চরিত্রে দেখা যাবে স্বস্তিকা দত্তকে। সিক্যুেয়ল বলা হলেও তার সঙ্গে আগের গল্পের কোনও যোগ থাকবে না।একেবারে ভিন্ন প্রেক্ষাপটে স্ক্রিপ্ট লেখা হচ্ছে। তবে কী হবে কীভাবে নিজেকে তৈরি করছেন স্বস্তিকা তা নিয়ে মুখ খুলতে চাননি অভিনেত্রী। তবে তিনি যে বিষয়টি নিেয় ভীষণ এক্সাইটেড সেটা প্রকাশ করতে ছাড়েন নি। কবে থেকে নতুন সিরিয়ালের শ্যুটিং শুরু হবে তা এখনও স্পষ্ট করে জানাননি তিনি।

সিরিয়ালের জনপ্রিয় নায়ক কুশল আহুজা নাকি অন্য সিরিয়ালে অভিনয় করার সুযোগ পেয়েছেন। জুলাই থেকে সেই নতুন সিরিয়ালের শ্যুটিং শুরু করবেন তিনি। এবার হিন্দি সিরিয়াসের ঝুঁকেছেন ক্রুশল। তারই শ্যুটিং শুরু করবেন তিনি। গত কয়েকদিন ধরেই খবরের শিরোনামে রয়েছেন ক্রুশল। অদ্রিজার সঙ্গে সম্পর্ক নিয়ে টলি পাড়ায় গুঞ্জন চলছে ক্রুশলকে নিয়ে।

English summary
Bengali Tele Serial Ki Kore Bolbo Tomay will be end soon
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X