• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

দীর্ঘদিন পর আবারও ধারাবাহিকে ফিরছেন স্বস্তিকা দত্ত, জি বাংলায় আসছে ‘তোমার খোলা হওয়া’

দীর্ঘদিন পর আবারও ধারাবাহিকে ফিরছেন স্বস্তিকা দত্ত, জি বাংলায় আসছে ‘তোমার খোলা হওয়া’
  • |
Google Oneindia Bengali News

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হলেন স্বস্তিকা দত্ত। তার সিরিয়াল দেখার জন্য অনুগামীরা অধীর আগ্রহে বসে থাকেন। কারণ তাঁর সুন্দর অভিনয় মন কাড়ে সকল অনুগামীদের। এবার জি বাংলার পর্দায় আসছে এক নতুন ধারাবাহিক। সেখানে অভিনয় করবেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। চলতি মাসেই কানাঘুষো শোনা যাচ্ছিল স্বস্তিকা আবার ধারাবাহিকে ফিরছেন। তবে এবার চ্যানেলের তরফে অভিনেত্রীর ধারাবাহিকে কামব্যাক করার কথা রীতিমতো সত্যি করে দিল। চ্যানেলের তরফে অভিনেত্রীর অভিনীত নতুন সিরিয়ালের প্রোমো ইতিমধ্যে শেয়ার করা হয়েছে। যা দেখে খুশি হয়েছেন অনেক অনুগামীরাই।

দীর্ঘদিন পর আবারও ধারাবাহিকে ফিরছেন স্বস্তিকা দত্ত, জি বাংলায় আসছে ‘তোমার খোলা হওয়া’


১২ ডিসেম্বর রাত সাড়ে ৯ টা থেকে শুরু হবে নতুন ধারাবাহিক 'তোমার খোলা হাওয়া’। যেখানে অভিনয় করবেন স্বস্তিকা দত্ত এবং শুভঙ্কর সাহা। নতুন ধারাবাহিকের যে প্রোমোটি শেয়ার করা হয়েছে, সেখানে দেখা যাচ্ছে বনগাঁর মেয়ে ঝিলমিল। কোন কাজই তার দ্বারা ঠিকঠাক হয় না। সব কাজেই সে ভুল করেন। ঝিলমিলের বাবা তাকে খুব ভালবাসেন। তার কাজে কখনো ভুল ধরে না। কিন্তু মা তাকে উঠতে বসতে সবসময় কথা শোনায়। সব সময় বকে অভিনেত্রীকে। কখনোও কোনও নিয়ম মেনে কোন কাজ করেন না অভিনেত্রী।

ঝিলমিলের কখনোও নিয়ম মেনেই সব কাজ করে থাকেন। নিয়ম ভাঙতে সব থেকে বেশি পছন্দ করেন ঝিলমিল। তবে এই ধারাবাহিকে অভিনেতা শুভঙ্কর সাহাকে দেখা যাবে তিনি নিয়ম মেনেই কাজ করেন। নিয়ম ভাঙতে একদম পছন্দ করেন না তিনি। একদিন গঙ্গায় স্নান করতে যায় শুভঙ্কর। সেখানেই স্নান করতে আসেন ঝিলমিলও। যখন শুভঙ্কর গঙ্গার ঘাটে দাঁড়িয়ে স্নান করবেন বলে ঠিক করেন তখন ঝিলমিলও গঙ্গার জলে ঝাঁপ দেয় আচমকাই। সেই জল ছিটকে আসে শুভঙ্করের গায়ে। আর ঠিক এমন সময় শুভঙ্করের এক বাড়ির সদস্য বলে ওঠেন আমাদের বাবার জন্য এমনই একটা মেয়ে দরকার। তবে এর পর কী হবে তা দেখতে হলে আপনাকে দেখতে হবে ধারাবাহিকটি।

অপরদিকে, প্রায় অনেকদিন পর আবারও টেলিভিশনে ফিরেছেন পল্লবী শর্মা ও রুবেল দাস। তাদের নতুন ধারাবাহিক এসেছে জি বাংলায়। ধারাবাহিকের নাম 'নিম ফুলের মধু’। সিরিয়ালটি প্রেম ও সংসারের গল্প নিয়েই তা বোঝা যাচ্ছে সিরিয়ালের প্রোমো দেখেই। সেখানে দেখা যাবে পল্লবীকে একটি গৃহবধুর ভূমিকায় অভিনয় করতে। নতুন শ্বশুরবাড়িতে শাশুড়ির প্রভাব সব থেকে বেশি, খুব রাগী মহিলা তিনি। মায়ের কথার অপর ছেলে একটিও কথা বলে না। বৌমা কী পারবে শাশুড়ির মন জয় করতে। সেটি জানতে হলে আপনাকে দেখতে হবে এই ধারাবাহিকটি।

English summary
Bengali serial 'Tomar Khola Hawa' will start on Zee Bangla from December 12 at 9:30 PM
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X