• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রহস্য-রোমাঞ্চে ভরপুর লালকুঠি, অপেক্ষা আর মাত্র কিছুক্ষণের

Google Oneindia Bengali News

প্রতীক্ষার অবসান! আজ থেকে শুরু হচ্ছে জি বাংলায় 'লালকুঠি’। অন্যান্য ধারাবাহিক থেকে এটি একটু আলাদা ধরনের। রহস্যেভরা সিরিয়াল এটি। একটু অন্য ধরনের জিনিস প্রায় সকলেই দেখতে চান। প্রোমো সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়ার পর বোঝা গেছে, কতটা রহস্যেভরা ধারাবাহিক! এখানে আবারও একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী রুকমা রায় ও অভিনেতা রাহুল বন্দোপাধ্যায়। তাঁদের জুটিকে কিন্তু বেশ পছন্দ করেন অনুগামীরা।

রহস্য-রোমাঞ্চে ভরপুর লালকুঠি, অপেক্ষা আর মাত্র কিছুক্ষণের

ধারাবাহিকে প্রোমো প্রকাশ হওয়ার পর টানটান উত্তেজনা দেখা দিয়েছে সকলের মধ্যে। সেখানে দেখানো হয়েছে রুকমার লাল জরির কাজ করা দারুন সুন্দর শাড়ি, মাথায় ফুল লাগিয়ে সেজেগুজে তৈরি হয়েছেন কোথাও যাওয়ার জন্য। সেটা হয়তো নেমন্তন্ন বাড়ির জন্যই! কিন্তু বাইরে তখন ঝমঝমিয়ে পড়ছে বৃষ্টি। ফোনে কথা বলতে শোনা যায় অভিনেত্রীকে। সেখানে তিনি বলেন বৃষ্টিটা একটু ধরলেই আসছি। বাড়িতে একা একাই দেখা মিলেছে নায়িকার। সেইসঙ্গে বাড়ির বাইরে এসে দাঁড়িয়েছে একটা গাড়ি। সে গুনগুন করে মনের সুখে গান গাইতে থাকে। তারপর সেই আয়নায় যখন নিজের মুখ দেখেন, তখন দেখে পেছন থেকে কেউ সরে যাচ্ছে। ধারাবাহিকটি যে রহস্যেমোড়া তা প্রমো দেখে বোঝা যাচ্ছে।

পুরানো জিনিসের থেকে নতুন জিনিসের প্রতি আগ্রহ প্রায় সকলেরই বেশি। যেমন যদি কোন নতুন কোনও বাংলা ধারাবাহিক আসে তাহলে পুরানোর থেকে অনুগামীদের মনে বেশি জায়গা করে নেয় সেই সিরিয়াল। এখন বাংলা ধারাবাহিক বন্ধের যেন ট্রেন্ড চলছে। কয়েকটা ধারাবাহিক কিন্তু নতুন সিরিয়াল আসায় বন্ধও হয়ে গেছে। এবার জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক 'লালকুঠি’।

কেন হাসপাতালে ভর্তি হতে হয়েছিল অভিনেতাকে, এখন কেমন আছেন মিঠুন চক্রবর্তীকেন হাসপাতালে ভর্তি হতে হয়েছিল অভিনেতাকে, এখন কেমন আছেন মিঠুন চক্রবর্তী

শেষ হয়েছে জি বাংলারত জনপ্রিয় সিরিয়াল 'কড়ি খেলা’। ধারাবাহিক শুরুর হওয়ার পর থেকে বেশ ভালোই চলছিল। কিন্তু শেষের দিকে টিআরপিতে আর বেশি ভালো জায়গায় ছিল না। অবশেষে তা শনিবার, এপ্রিল মাসের শেষ দিন শেষ হয়ে যায়। আর তার জায়গাতেই আসছে নতুন ধারাবাহিক 'লালকুঠি’। অনেক অনুগামীদের প্রোমো দেখে গা হিম হয়ে যাচ্ছে, তাহলে ধারাবাহিকটি শুরু হলে কীহবে। আজ থেকে শুরু হচ্ছে লালকুঠি। সোম থেকে শুক্র প্রতিদিন রাত সাড়ে ৯ টায় দেখানো হবে এই বাংলা ধারাবাহিক। রাত হওয়ার অপেক্ষায় অনুগামীরা!

English summary
bengali lalkuthi serial in zee bangla is starting from today
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X