• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কবে পাকাপাকিভাবে যাচ্ছেন বিজেপিতে? কী বললেন 'বেইমান' তকমা পাওয়া সব্যসাচী

বিধাননগরের বিক্ষুব্ধ মেয়র সব্যসাচী দত্তকে তৃণমূল কংগ্রেস থেকে ছেঁটে ফেলার প্রক্রিয়া ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। মেয়র তথা পুরমন্ত্রী ফিরহাদ হাকিম শৃঙ্খলা রক্ষা কমিটির কাছে নিজের মতামত জানিয়ে দিয়েছেন। এবং তিনি সুপারিশ করেছেন দল বিরোধী কাজের জন্য সব্যসাচীর বিরুদ্ধে যেন কড়া ব্যবস্থা নেওয়া হয়। এমনকী পার্থ চট্টোপাধ্যায়ও মুকুল রায়ের সঙ্গে সব্যসাচীর বৈঠক নিয়ে তীব্র কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন। সব্যসাচী ভুল গুরু নির্বাচন করেছেন বলেও জানিয়েছেন তিনি।

বিরক্ত ফিরহাদ

বিরক্ত ফিরহাদ

সংবাদমাধ্যমের সামনে ফিরহাদ হাকিম স্পষ্টতই জানিয়েছেন, সব্যসাচীর আচরণে তিনি বিরক্ত। এই ধরনের কাজ সব্যসাচী করবেন তা মানা যায় না। দলে থেকে কেউ এভাবে দলের শৃঙ্খলা ভঙ্গ করতে পারেন না। ফলে তিনি ব্যক্তিগতভাবে সুপারিশ করেছেন যাতে সব্যসাচীর বিরুদ্ধে দলগতভাবে ব্যবস্থা নেওয়া হয়।

সময় এলে উত্তর

সময় এলে উত্তর

এই প্রসঙ্গে সব্যসাচীকে মীরজাফর এবং বেইমান বলতেও ছাড়েননি তিনি। অন্যদিকে বেইমান বলা নিয়ে প্রশ্ন তুলেছেন সব্যসাচী। এমনকী তিনি কবে দল ছাড়বেন সেই প্রসঙ্গে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি সরাসরি কোনও উত্তর দেননি। শুধু জানিয়েছেন, সময় তার উত্তর দেবে।

কী হবে ভবিষ্যৎ

কী হবে ভবিষ্যৎ

সব্যসাচীর কাছে কি আদৌও দলের পক্ষ থেকে যোগাযোগ করা হয়েছে? কোনও চিঠি বা কাগজ কি এসে পৌঁছেছে? সব্যসাচীকে কি বিধাননগরের মেয়র পদে রেখে দেওয়া হবে, নাকি তাকে সরিয়ে দেওয়া হবে? এই সংক্রান্ত নানা প্রশ্ন রাজনৈতিক মহলে ঘোরাফেরা করছে।

কোনও চিঠি আসেনি

কোনও চিঠি আসেনি

এদিন সব্যসাচী জানিয়েছেন, তিনি এখনও দলের তরফে কোনও বার্তা পাননি। কেউ তাঁর সঙ্গে যোগাযোগ করেননি। কোনও চিঠিও তাঁর হাতে এসে পৌঁছয়নি। ফলে কোনও কাগজ এসে পৌঁছলে তারপর বিষয়টি নিয়ে দেখবেন। অর্থাৎ নিজের দিক থেকে তিনি স্পষ্ট করে দিয়েছেন যে, দল যা ব্যবস্থা নেওয়ার নিলে তার পরেই তিনি তাঁর রাজনৈতিক গন্তব্য বা রাজনৈতিক ভবিষ্যৎ স্পষ্ট করবেন।

সব্যসাচীকে অনাস্থা

সব্যসাচীকে অনাস্থা

বিধাননগর পুরসভার যা অবস্থা তাতে এটা স্পষ্ট হয়ে গিয়েছে, আগামিদিনে সব্যসাচী ছাড়াই পুরসভা চালাতে চলেছে তৃণমূল কংগ্রেস। এক্ষেত্রে চার বছর আগে দল বদলে সিপিএম থেকে তৃণমূলে আসা বর্ষীয়ান নেতা তাপস চট্টোপাধ্যায়ের ওপর ভরসা রাখছে দল। তিনি বিধান নগরের ডেপুটি মেয়র। আপাতত তাঁকে বেশ কয়েকটি দায়িত্ব ন্যস্ত করা হয়েছে। আগামিদিনে পুরো দায়িত্বটাই হয়তো তাঁকে দিয়ে দেওয়া হবে।

কবে বিজেপিতে সব্যসাচী

কবে বিজেপিতে সব্যসাচী

এদিকে শোনা যাচ্ছে সব্যসাচী দত্ত হয়তো এই সপ্তাহে অথবা পরের দিকে বিজেপিতে যোগদান করতে পারেন। যদিও গেরুয়া শিবিরের তরফে এই বিষয়ে এখনও মুখ খোলা হয়নি। শুধু মুকুল রায় প্রকাশ্যে যোগাযোগ রেখে চলেছেন। এখন দেখার কবে এই নাটকের যবনিকা পতন হয়।

[আরও পড়ুন: 'বেইমান' ইস্যুতে পাল্টা তোপ সব্যসাচীর! কী বললেন বিতর্কিত তৃণমূল নেতা ]

[আরও পড়ুন: 'পাবলিক মানির বিনিময়ে পরামর্শ দিচ্ছেন প্রশান্ত', ঠোঁটকাটা মেজাজে সব্যসাচী ]

English summary
When will Sabyasachi Dutta leave TMC and join BJP, his answer in uinique
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X