• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'বহিরাগত' স্লোগানই এখন ধাক্কা দিচ্ছে তৃণমূলকে, পিকের টিমের সামনে স্থানীয় প্রার্থীর দাবিতে জেরবার দলীয় নেতৃত্ব

  • |

শুক্রবার তৃণমূলে (trinamool congress) প্রার্থী তালিকা প্রকাশ হতে চলেছে। প্রার্থী তালিকা প্রকাশ করবেন দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় নিজে। তার আগেই বিভিন্ন জায়গায় স্থানীয় প্রার্থীর (local candidate) দাবি উঠতে শুরু করেছে। বালিতে এই দাবি উঠেছে পিকের (prashant kishor) টিমের সামনেই।

সিকিম পুলিশের জালে তৃণমূলের সম্ভাব্য প্রার্থী, গ্রেফতার ঘিরে 'রাজনৈতিক' জল্পনা

ডাবগ্রাম-ফুলবাড়িতে পোস্টার

ডাবগ্রাম-ফুলবাড়িতে পোস্টার

স্থানীয় প্রার্থীর দাবিতে প্রথম পোস্টার মিডিয়ার সামনে আসে উত্তরবঙ্গের ডাবগ্রাম-ফুলবাড়িতে। সৌজন্যে লেখা হয়েছে, আমরা দিদির তৃণমূল কংগ্রেসের সৈনিক। পোস্টারে লেখা হয়েছে, ডাবগ্রাম ফুলবাড়ি বিধানসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসেবে ভূমিপুত্রকে চাই। প্রসঙ্গত উল্লেখ্য এই কেন্দ্র থেকে নির্বাচিত হয়েছেন রাজ্যের পর্যটন মন্ত্রী গৌতম দেব। তিনি এবারেও প্রার্থী হতে চলেছেন বলে সূত্রের খবর। তবে তিনি এই কেন্দ্রের বাসিন্দা নন।

পোস্টার জামালপুরেও

পোস্টার জামালপুরেও

একই ধরনের পোস্টার পড়েছে জামালপুর বিধানসভা এলাকাতেও। বহিরাগত-র বদলে ভূমিপুত্রকে প্রার্থী করার দাবি তোলা হয়েছে। তৃণমূলের সর্বোচ্চ নেতৃত্বের উদ্দেশে দেওয়া পোস্টারে ভয়ঙ্কর পরিণতির হুঁশিয়ারি দেওয়া হয়েছে। বলা হয়েছ, তৃণমূল নেতৃত্ব যদি এই দাবি অমান্য করে তাহলে ভোটের দিন সাপ-লুডোর খেলা হবে।

পোস্টার পড়েছে বালি বিধানসভা কেন্দ্রেও

পোস্টার পড়েছে বালি বিধানসভা কেন্দ্রেও

বালিতে দাবি শুধু বহিরাগত বাদ নয়, যুক্ত করা হয়েছে রাজনীতির সঙ্গে যুক্ত নন, এমন প্রার্থীকেও যেন না দাঁড় করানো হয় এই দাবি। লিলুয়ায় তৃণমূলের দলীয় কর্মসূচিতে হাজির ছিলেন বালি পুরসভার প্রাক্তন পুরপ্রতিনিধিরা। সেখানে ছিলেন পিকের টিমের প্রতিনিধিরাও। সেখানে বলা হয়, বিগত দুটি নির্বাচনে বহিরাগত প্রার্থী থাকায় বালি এলাকার ক্ষতি হয়েছে। এবার তাই এলাকার লড়াকু নেতাকে প্রার্থী করা হোক। শোনা গিয়েছে বালি থেকে মনোনয়ন দেওয়া হতে পারে দেবাংশু ভট্টাচার্যকে। নাম না করে প্রথম দিন থেকে তৃণমূলের সঙ্গে থাকাদের প্রার্থী করার দাবি তোলা হয়েছে।

তৃণমূল ও বিজেপির পাল্টা দোষারোপের পালা

তৃণমূল ও বিজেপির পাল্টা দোষারোপের পালা

তৃণমূলের তরফে এই ধরনের ঘটনায় বিজেপি মদতের অভিযোগ তোলা হলেও, বিজেপির তরফে তা অস্বীকার করা হয়েছে। সঙ্গে বলা হয়েছে, বিনাশকালে এটাই তৃণমূলের বহিঃপ্রকাশ।

English summary
TMC's local leaders are claimming for local candidate in several constituencies
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X