• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফল প্রকাশের পরে হামলা নন্দীগ্রামেও, গর্জে উঠলেন শুভেন্দু অধিকারী

২ মে ভোট গণনার পরবর্তী সময়ে মিডিয়ার সামনে দেখা যায়নি এবারের নির্বাচনে বিজেপির (bjp) অন্যতম ভরসা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীকে (suvendu adhikari)। তবে এদিন রাতে তিনি এক টুইট করে হামলা নিয়ে প্রশ্ন তুলেছেন। মমতা বন্দ্যোপাধ্যায় (mamata banerjee) এবং তৃণমূলের (trinamool congress) উদ্দেশে তিনি বলেছেন, পশ্চিমবঙ্গের আসল পরিবর্তন না করে এটাই কি সাধারণ মানুষের পাওনা।

বিজেপির প্রতিক্রিয়া

বিজেপির প্রতিক্রিয়া

পশ্চিমবঙ্গে তৃণমূল সরকারের অধীনে হতে থাকা হিংসার পরিস্থিতির দিকে নজর রেখে সর্বভারতীয় বিজেপি সভাপতি শ্রী জেপি নাড্ডা ৪ তারিখ থেকে আগামী ২ দিন পশ্চিমবঙ্গ সফর করবেন এবং ক্ষতিগ্রস্ত কার্যকর্তা এবং তাদের পরিবারের সঙ্গে দেখা করবেন এবং গণতান্ত্রিক পদ্ধতিতে হিংসার প্রতিবাদ করা হবে। বিজেপি জানিয়েছে, নির্বাচনের ফলাফল আসার ২৪ ঘন্টার মধ্যে বহু কার্যকর্তা খুন হয়েছেন এবং গুরুতর আহত হয়েছেন। তাঁদের বাড়ি এবং দোকান আগুনে জ্বালিয়ে দেওয়া হয়েছে। পশ্চিমবঙ্গে তৃণমূলের হিংসার যে চিত্র সামনে আসছে তা চিন্তাজনক, ভয়ানক এবং দুঃখজনক। ভারতীয় জনতা পার্টি এর নিন্দা করে। হিংসার এই তান্ডব দ্রুত বন্ধ হওয়া দরকার বলেও টুইটে মন্তব্য করা হয়েছে।

টুইটে তারকেশ্বরের বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্তেরও

টুইটে তারকেশ্বরের বিজেপি প্রার্থী স্বপন দাশগুপ্তেরও

তৃণমূলের বিরুদ্ধে হিংসার অভিযোগ করে টুইট করেছেন বিজেপি নেতা স্বপন দাশগুপ্ত। তিনি বলেছেন নানুরের পরিস্থিতি খুব খারাপ। হাজারও হিন্দু পরিবার পালিয়ে গিয়েছে। বিজেপি সমর্থক মহিলাদের শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

হামলা হয়েছে নন্দীগ্রামের বিভিন্ন জায়গায়

হামলা হয়েছে নন্দীগ্রামের বিভিন্ন জায়গায়

ভোট গণনার দিন থেকে নন্দীগ্রামেও হামলা চালাচ্ছে তৃণমূল কংগ্রেস। এমনটাই অভিযোগ শুভেন্দু অধিকারীর অনুগামীদের। যেসব বুথে বিজেপি এগিয়ে ছিল, বেছে বেছে সেইসব বুথের শুভেন্দু অনুগামীদের বাড়িতে হামলা করা হচ্ছে বলে অভিযোগ। সোমবার রাতেও একাধিক জায়গায় এই হামলা চলে বলে অভিযোগ করা হয়েছে।

শুভেন্দু অধিকারীর প্রতিবাদ

শুভেন্দু অধিকারীর প্রতিবাদ

হামলার প্রতিবাদ করে একটি ভিডিও টুইট করেছেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। তিনি সেখানে লিখেছেন নন্দীগ্রামে কেন্দামারিতে বিজেপির মহিলা কর্মীদের ওপরে বর্বরোচিত হামলা চালিয়েছে তৃণমূলে দুষ্কৃতীরা। মহিলাদের সুরক্ষা নিশ্চিত করার বদলে তাদের ওপরে নৃশংস অত্যাচার চালাচ্ছে তৃণমূল। তাঁর প্রশ্ন পশ্চিমবঙ্গের আসন পরিবর্তন না করে এটাই কি সাধারণ মানুষের পাওনা?

ফল ঘোষণার পরেই রাজ্য জুড়ে হামলায় অভিযুক্ত তৃণমূল, দেশব্যাপী ধরনার ডাক বিজেপি, আসছেন জেপি নাড্ডা

English summary
Suvendu Adhikari reacts TMC activities after result announcement
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X