• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় বিজেপির প্রচারে ১০৯ জন সাংসদ, নেতৃত্বে মোদী-শাহ-নাড্ডা

  • |

সাত মার্চ প্রধানমন্ত্রী মোদী (narendra modi) ব্রিগেডের সভায় যোগ দেওয়ার পরেই বারে বারে আসবেন এই রাজ্যে। বিজেপির তরফে নরেন্দ্র মোদী, অমিত শাহ (amit shah) এবং জেপি নাড্ডাকে (jp nadda) দিয়ে বড় প্রচারসূচি তৈরি করা হচ্ছে। তালিকায় থাকছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও। এছাড়াও বিজেপির (bjp) ১০৯ জন সাংসদকে ১০৯ টি কেন্দ্রের দায়িত্বও দেওয়া হয়েছে।

খাস কলকাতাতেও প্রার্থী দিচ্ছে আব্বাসের আইএসএফ

প্রধানমন্ত্রীর নজর দক্ষিণবঙ্গে

প্রধানমন্ত্রীর নজর দক্ষিণবঙ্গে

সামনের দু-মাসে বাংলায় তীব্র রাজনৈতিক লড়াই দেখতে চলেছে বাংলা। সেই লড়াইয়ে সামিল হচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি ১৮ থেকে ২০ টি সভা করতে পারেন বলে জানা গিয়েছে। তার বেশিরভাগটাই দক্ষিণবঙ্গে হবে বলে সূত্রের খবর।

আসবেন শাহ-নাড্ডারাও

আসবেন শাহ-নাড্ডারাও

রাজ্যে আট দফার নির্বাচনে কার্যত ক্যাম্প করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। এই দুই নেতা অন্তত ৩০ টি করে সভা করবেন বলে জানা গিয়েছে। এছাড়াও দলের পুরো নির্বাচনী কাজকর্মের ওপরেও নজর রাখবেন বিজেপির এই দুই সর্বোচ্চ নেতা। এছাড়াও প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিংও রাজ্যে অন্তত ১০ দিন আসবেন।

আসবেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীও

আসবেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীও

উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ সম্প্রতি মালদহের গাজোলে সভা করে গিয়েছেন। এরপরেও তিনি অন্তত সাত থেকে দশ দিন আসবেন দলের হয়ে প্রচার করতে। এছাড়াও বাংলা জানা কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি প্রচারে আসবেন অন্তত সাতদিন। বিজেপির স্টার প্রচারকের তালিকায় রয়েছে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান, গুজরাতের মুখ্যমন্ত্রী বিজয় রূপানি। সূত্রের খবর অনুযায়ী বিজেপির তরফ থেকে ছোট বড় মিলিয়ে প্রায় ১৫০০ সভা করার পরিকল্পনা নেওয়া হয়েছে নির্বাচনকে সামনে রেখে।

১০৯ জন সাংসদকে ১০৯ টি কেন্দ্রের দায়িত্ব

১০৯ জন সাংসদকে ১০৯ টি কেন্দ্রের দায়িত্ব

বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের তরফে ইতিমধ্যেই কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ সিং প্যাটেল, সঞ্জীব বালওয়ান, মনসুখ মান্ডভিয়া, নিত্যানন্দ রাই, উত্তর প্রদেশে উপ মুখ্যমন্ত্রী কেশব প্রকাশ মৌর্য, মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রকে প্রচারের দায়িত্ব দেওয়া হয়েছে। এছাড়াও ১০৯ টি কেন্দ্রের জন্য ১০৯ জন সাংসদকেও আলাদা করে দায়িত্ব দেওয়া হয়েছে।

English summary
Modi-Shah-Nadda will lead BJP's campaign
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X