• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গরু পাচার নিয়ে সরব হওয়াই কি কাল হল? মন্ত্রী জাকির হোসেনের আরোগ্য কামনা বিজয়বর্গীয়র

আবারও বঙ্গ-সফরে আসছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপির অন্যতম হেভিওয়েট নেতা অমিত শাহ৷ বৃহস্পতিবার দিনভর তাঁর ঠাসা কর্মসূচি এই রাজ্যে৷ এই কদিন আগেই তিনি ঘুরে গিয়েছেন পশ্চিমবঙ্গ থেকে৷ তার পর আবারও আসছেন৷ ভোট যত এগিয়ে আসছে, ততই তাঁর সফর সংখ্যা বৃদ্ধি পেতে শুরু করেছে৷

স্টেশন এলাকায় মন্ত্রীর উপর বোমাবাজি

স্টেশন এলাকায় মন্ত্রীর উপর বোমাবাজি

গতকাল নিমতিতা স্টেশন সংলগ্ন এলাকায় তাঁর উপর বোমাবাজি করা হয়৷ বোমার স্প্লিন্টারে জখম হন রাজ্যের শ্রম প্রতিমন্ত্রী৷ মন্ত্রীকে প্রথম মহিষাদল গ্রামীণ হাসপাতালে ভরতি করা হয়৷ সেখান থেকে তাঁকে জঙ্গিপুর মহকুমা হাসপাতালে স্থানান্তরিত করা হয়৷ অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাঁকে কলকাতায় নিয়ে আসা হয়৷ এদিকে মন্ত্রীর নিরাপত্তা বলয় নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। তাছাড়া রেল স্টেশন চত্তরেই বা এহেন ঘটনা কীভাবে ঘটে তা বুঝতে পারছে না কেউ।

গরু পাচার নিয়ে বরাবরই সরব হয়েছিলেন জাকির হোসেন

গরু পাচার নিয়ে বরাবরই সরব হয়েছিলেন জাকির হোসেন

এসএসকেএম হাসপাতাল সূত্রে খবর জাকির হোসেনের বাম পা ও ডান হাতের আঘাত গুরুতর৷ নিমতিতা ষ্টেশনে ট্রেন ধরতে যাওয়ার সময় প্লাটফর্মে এই ঘটনা ঘটে। বোমার আঘাতে তাঁর সঙ্গে কয়েকজন অনুগামীও গুরুতর জখম হন৷ তাঁদেরও হাসপাতালে ভর্তি করা হয়েছে৷ উল্লেখ্য, গরু পাচার নিয়ে বরাবরই সরব হয়েছিলেন জাকির হোসেন। সেখান থেকে ব্যক্তিগত আক্রোশ থেকে এই ঘটনা ঘটেছে কিনা, তা নিয়ে উঠছে প্রশ্ন।

কে বা কারা এই বোমা ছুড়েছিল তা এখনও স্পষ্ট নয়

কে বা কারা এই বোমা ছুড়েছিল তা এখনও স্পষ্ট নয়

তবে কে বা কারা এই বোমা ছুড়েছিল তা এখনও স্পষ্ট নয়৷ তবে পুলিশ পুরো ঘটনার তদন্ত শুরু করেছে৷ তৃণমূলের জেলা সভাপতি আবু তাহের এই বিষয়ে বলেন, 'জাকির হোসেন শুধুমাত্র একজন মন্ত্রীই নন, তিনি জেলার একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী। কারা এই ধরনের কাজ করল, তা এখনও বোঝা যাচ্ছে না। কে বা কারা এই ধরনের কাজ করেছে, তার পূর্ণাঙ্গ তদন্ত করার জন্য পুলিশ সুপারকে জানিয়েছি।'

তদন্তের দাবি তুলেছে বিজেপি-কংগ্রেস

তদন্তের দাবি তুলেছে বিজেপি-কংগ্রেস

রাজ্যের অন্যতম বিরোধী দল বিজেপি ঘটনার নিন্দা করেছে৷ বিজেপির পশ্চিমবঙ্গে কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয় টুইট করে মন্ত্রীর উপর বোমাবাজির নিন্দা করেন৷ তিনি টুইটে লেখেন, 'নিমতিতা স্টেশনে মন্ত্রী জাকির হোসেনের উপর বোমাবাজি হামলার আমি তীব্র নিন্দা জানাই৷ ওঁর দ্রুত আরোগ্য কামনা করি৷' ঘটনার নিরপেক্ষ তদন্তের দাবি করেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীও। তাঁর অনুমান, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই তাঁর উপর হামলা হয়েছে।

ভোটের মুখে এবার বাংলায় কিষাণ মহাপঞ্চায়েত, টিকাইতের হুঁশিয়ারিতে রাজ্যে নয়া সমীকরণ

English summary
West Bengal Election 2021: BJP's Amit Shah's tour details to win over heart of South Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X