• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্রিগেডে মোদীর সমাবেশে 'ভিড়ো মিটারে' বড় চমকের লক্ষ্যে বিজেপি, তৃণমূলকে রুখতে নয়া প্ল্যান

হুগলির সাহাগঞ্জের সভায় প্রবল জন সমাগম দেখেই এলাকার সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের প্রশংসা করেন মোদী। তৃণমূলের পাল্টা সভার চ্যালেঞ্জের মাঝে পড়েই সভায় জমায়েতে লোকসংখ্যার আধিক্য ধরে রাখতে কার্যত এলাকায় মাটি কামড়ে পড়ে ছিলেন লকেট চট্টোপাধ্যায়। এবার বিজেপির সামনে বড় চ্যালেঞ্জ ব্রিগেডে মোদীর সভা।হুগলির সাহাগঞ্জের সভায় প্রবল জন সমাগম দেখেই এলাকার সাংসদ লকেট চট্টোপাধ্যায়ের প্রশংসা করেন মোদী। তৃণমূলের পাল্টা সভার চ্যালেঞ্জের মাঝে পড়েই সভায় জমায়েতে লোকসংখ্যার আধিক্য ধরে রাখতে কার্যত এলাকায় মাটি কামড়ে পড়ে ছিলেন লকেট চট্টোপাধ্যায়। এবার বিজেপির সামনে বড় চ্যালেঞ্জ ব্রিগেডে মোদীর সভা।

মোদীর ব্রিগেডে ১০ লক্ষ জমায়েতের টার্গেট বিজেপির, বাড়ি বাড়ি আমন্ত্রণপত্র
ব্রিগেডে মোদীর সভা

ব্রিগেডে মোদীর সভা

২৯৪ আসনে বিজেপির পরিবর্তন রথের পরিক্রমার সমাপ্তি অনুষ্ঠান হতে চলেছে কলকাতার ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে। রাজনৈতিক ঐতিহ্যশালী এই গ্রউন্ডে মোদীর সভায় জমায়েতের জনসংখ্যা ঘিরে পদ্মমহলের অন্দরে ব্যাপক তৎপরতা শুরু হয়েছে।

হেস্টিংসে মিটিং

হেস্টিংসে মিটিং

সূত্রের খবর, বিজেপির হেস্টিংসের অফিসে ইতিমধ্যেই এই সমাবেশকে সফল করতে পর পর বৈঠক হয়েছে। সেখানে কৈলাস বিজয়বর্গীয় থেকে অমিত মালব্য, অরবিন্দ মেননরা ছিলেন। শুধু তাই নয় বিজেপির অন্যতম হেভিওয়েট মুকুল রায় সেই বৈঠকে উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন রাহুল সিনহা থেকে খগেন মুর্মু, জ্যোতির্ময় মাহাতোরা। উপস্থিত ছিলেন বিজেপির যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। সেখানেই ৭ মার্চ মোদীর ব্রিগেড সমাবেশ ঘিরে বেশ কয়েকটি স্ট্র্যাটেজি তৈরি হয়।

ভিড়ো মিটারে বিজেপির টার্গেট

ভিড়ো মিটারে বিজেপির টার্গেট

এদিকে, জানা গিয়েছে ব্রিগেডের সমাবেশকে সফল করতে ভিড়োমিটারের দিক থেকে একাধিক ছক কষেছে বিজেপি। বিজেপির সামনে টার্গেট রয়েছে যে ব্রিগেডে তারা মোদীর সভায় ১০ লাখ লোককে জমায়েতে সামি করবে। আর সেই দিক থেকে বিজেপিদাবি করছে ৭ মার্চের ব্রিগেড একটি ঐতিহাসিক ব্রিগেড হতে চলেছে।

তৃণমূলকে রুখতে ১০ থেকে ১৭ মার্চ বড় পদক্ষেপ

তৃণমূলকে রুখতে ১০ থেকে ১৭ মার্চ বড় পদক্ষেপ

এদিকে, ১০ থেকে ১৭ মার্চ পর্যন্ত তৃণমূলের দুয়ারে কর্মসূচিকে আটকাতে বিজেপি একাধিক কর্মসূচিতে থাকবে। তৃণমূলের 'দুয়ারে সরকার'কে আটকাতে ১০ মার্চ থেকে বিজেপি ঘরে ঘরে গিয়ে প্রচার পর্ব সারবে বলে জানা গিয়েছে।

সংখ্যালঘু ভোটে কাঁটা মিম, মেটিয়াবুরুজের সভার অনুমতি না দিয়ে ওয়েসিকে কোন বার্তা মমতার

English summary
West Bengal Assembly Election 2021, how BJP tries to Modi's Brigade rally a historic one with more 10 lakh people
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X