• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের 'দুয়ারের সরকারে'র পাল্টা কৌশল, রাজ্যের নেতাদের অ্যাসাইনমেন্ট দিলেন অমিত শাহ

  • |

ভোট হচ্ছে বাংলায়, কিন্তু 'সারথী' অমিত শাহ। গুজরাতে টানা ক্ষমতায়, তারপরে সেখান থেকে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী। এহেন অমিত শাহ বাংলার নির্বাচনকে পাখির চোখ করেছেন। বলেছেন, পশ্চিমবঙ্গে পরিবর্তন চাই কোনও মুখ্যমন্ত্রী কিংবা সরকার পরিবর্তনের জন্য নয়, পূর্বভারতকে আরও মজবুত করতে। আর তা করতে কীভাবে এগোতে হবে, সেই আলোচনা করলেন রাজ্য নেতৃত্বের সঙ্গে, এমনটাই খবর সূত্রের।

মোদিপাড়া নামক একটি নতুন অ্যাপ্লিকেশন আনলেন অমিত শাহ
 রণকৌশল নির্ধারণ করলেন অমিত শাহ

রণকৌশল নির্ধারণ করলেন অমিত শাহ

সারা দিনের রাজনৈতিক কর্মসূচি শেষ করে দিল্লি ফিরে যাওয়ার আগে রাজ্য বিজেপির শীর্ষ নেতাদের সঙ্গে বৈঠকে রণকৌশল নির্ধারণ করলেন অমিত শাহ। ওই বৈঠকে কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয় ছাড়াও হাজির ছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ, রাজ্যসভার সাংসদ স্বপন দাশগুপ্তের মতো নেতারা। ভোটের আগে পরিবর্তন যাত্রাতেই রাজ্যে বিজেপির কর্মসূচি সমাপ্ত হয়ে যাচ্ছে না। সূত্রের খবর অনুযায়ী, অমিত শাহ নির্দেশ দিয়েছেন, রাজ্যের ৪২ টি লোকসভা কেন্দ্র ধরে ৪২ টি বড়মাপের সমাবেশ করতে হবে। সেইসব সভায় উপস্থিত থাকবেন বিজেপির কেন্দ্রীয় নেতারা। অন্যদিকে, বিধানসভা ভিত্তিক সমাবেশের আয়োজন করতে হবে। যাতে হাজির থাকবেন রাজ্যের নেতারা।

পৌঁছতে হবে বাড়িতে বাড়িতে

পৌঁছতে হবে বাড়িতে বাড়িতে

সূত্রের খবর অনুযায়ী এখানেই শেষ নয়। আগামী দুমাস দলের কর্মীদের অতিরিক্ত পরিশ্রম করতে বলেছেন অমিত শাহ। নিচুতলার নেতা-কর্মীদের বলা হয়েছে, বুথভিত্তিক সভা করতে হবে। পাশাপাশি কর্মীদের পৌঁছতে হবে বাড়িতে বাড়িতে। বিষয়টি অনেকইটাই দুয়ারে সরকারের পাল্টা বলেই মনে করছেন রাজনৈতিক বিশ্লেষকদের একাংশ। তৃণমূল সরকারের দুয়ারে সরকার কর্মসূচিতে মানুষকে যেতে হচ্ছিল স্থানীয় কোনও বিদ্যালয়ে সরকারি পরিষেবা পেতে। এখানে বিজেপি কর্মীরা সাধারণ মানুষের দুয়ারে পৌঁছে যাবেন।

স্লোগান যখন চলো পাল্টাই, সোনার বাংলা

স্লোগান যখন চলো পাল্টাই, সোনার বাংলা

বৃহস্পতিবার বিজেপির আইটি সেলের স্বেচ্ছাসেবকদের সভায় বলেছিলেন, এই নির্বাচন শুধু পশ্চিমবঙ্গের নির্বাচন নয় কিংবা মুখ্যমন্ত্রী বাছাইয়ের নির্বাচন নয়। এই নির্বাচন সরকার পরিবর্তনের জন্য নয়। এই নির্বাচন হল পূর্ব ভারতের উন্নয়নের নির্বাচন, পূর্ব ভারতকে মজবুত করার জন্য নির্বাচন বলে মন্তব্য করেছিলেন তিনি। যার জন্য আগেই স্লোগান তিনি বেধে দিয়েছিলেন। বলেছিলেন চলো পাল্টাই। সঙ্গে রয়েছে সোনার বাংলা গড়ার স্লোগান। তা কোন পথে হবে, তা বোঝাতেই মানুষের বাড়িতে বাড়িতে যাওয়ার নির্দেশ দিয়েছেন অমিত শাহ।

আগের সফরেও করেছিলেন বৈঠক

আগের সফরেও করেছিলেন বৈঠক

অমিত শাহ এর আগে পশ্চিমবঙ্গে এসেছিলেন ১৯ ডিসেম্বর। তিনি ফিরে যান ২০ ডিসেম্বর। সেবার দিল্লি ফিরে যাওয়ার আগেও রাজ্য নেতৃত্বের সঙ্গে বৈঠক করেছিলেন। সেখানে নির্দিষ্ট সময় ধরে কর্মীদের কাজ করার নির্দেশ দিয়েছিলেন। বেঁধে দিয়েছিলেন কর্মসূচিও। এবারও সেই একই পথ নিলেন অমিত শাহ।

ভোটের আগে স্বস্তির খবর, মিলবে ৬০ দিনের মূল বেতন ও মহার্ঘ ভাতা

English summary
West bengal election 2021: Amit Shah directs State leadership to go to people's house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X