• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুসলিম ভোটে চাপ বাড়ছে তৃণমূলের, সংখ্যালঘু উন্নয়ন মন্ত্রীর বিরুদ্ধে পোস্টার দলের নেতা কর্মীদের

একদিকে আব্বাস কাঁটা অন্যদিকে আবার নতুন সংযোজন গিয়াস উদ্দিন মোল্লা। সংখ্যালঘু উন্নয়নমন্ত্রী বিরুদ্ধে পোস্টার পড়ল তাঁরই কেন্দ্রে। শাসক দলের কর্মীরাই এই পোস্টার দিয়েছেন। তাতে লেখা হয়েছে 'গিয়াস উদ্দিন মোল্লাকে হঠা,তৃণমূল কংগ্রেস বাঁচাও।' উস্তিতে পড়েছে এই পোস্টার। মন্ত্রীর দাবি আব্বাসের দলবলই এই সব কীর্তি করছে এখানে তৃণমূল কংগ্রেসের কর্মীদের কোনও হাত নেই। তারা এই ধরনের কাজ কখনোই করবে না।

মন্ত্রীর বিরুদ্ধে পোস্টার

মন্ত্রীর বিরুদ্ধে পোস্টার

গিয়াসউদ্দিন মোল্লাকে হঠাও, তৃণমূল কংগ্রেস বাঁচাও। বিধায়ককে প্রার্থী চাই না দাবি করে পোস্টার পড়েছে রাজ্যের সংখ্যালঘু উন্নয়ন মন্ত্রীর নিজের কেন্দ্রেই। পোস্টারের নীচে লেখা হয়েছে তৃণমূল কংগ্রেস। অর্থাৎ দলের লোকেরাই তাঁকে সেই কেন্দ্রে প্রার্থী হিসেবে দেখতে চাইছে না। প্রসঙ্গত উল্লেখ্য আগামিকালই অর্থাৎ শুক্রবারই পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা ঘোষণা করার কথা তৃণমূল কংগ্রেসের। তার আগে শাসক দলের বিধায়কের নিজের এলাকাতেই এই ধরনের পোস্টারে চাপ বেড়েছে তাতে কোনও সন্দেহ নেই।

 মন্ত্রীর অভিযোগ আব্বাসের বিরুদ্ধে

মন্ত্রীর অভিযোগ আব্বাসের বিরুদ্ধে

মগরাহাট পশ্চিম বিধানসভা কেন্দ্রের উস্তিতে পড়েছে এই পোস্টার।মন্ত্রীর দাবি দলের কেউ এই পোস্টার দেয়নি। আব্বাস সিদ্দিকির দল ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের সমর্থকরাই এই কাণ্ড করেছে। যাঁরা তৃণমূল কংগ্রেস তেকে বিতাড়িত হয়ে ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টে যোগ দিয়েছে তারাইএই কীর্তি করেছে বলে দাবি করেছেন মন্ত্রী। শাসক দলের কোনও কর্মী এই পোস্টারের ঘটনায় জড়িত নন। প্রসঙ্গত উল্লেখ্য পোস্টারে এবার নতুন প্রার্থী চাই বলেও লেখা হয়েছে।

 আগামিকাল প্রার্থী তালিকা

আগামিকাল প্রার্থী তালিকা

আগামিকাল অর্থাৎ শুক্রবার পূর্ণাঙ্গ প্রার্থী তালিকা ঘোষণা করবে তৃণমূল কংগ্রেস। তাতে একাধিক নতুন মুখের ভিড় থাকবে বলে মনে করা হচ্ছে। হেভিওয়েট নেতা মন্ত্রীদের আসন বদল হতে পারে। আবার অনেককে টিকিট নাও দেওয়া হতে পারে। মূলত ইয়ং ব্রিগেডকে সামনে রেখেই প্রার্থী তালিকায় সাজিয়েছে শাসক দল। তাতে টালিগঞ্জের তারকাদের ভিড়ও থাকতে পারে। মনে করা হচ্ছে সায়নী, কাঞ্চন মল্লিক, রাজ চক্রবর্তীকে প্রার্থী করা হবে এবার। তৃণমূল যুব-র থেকেও একাধিক নেতাকে প্রার্থী তালিকায় বাছাই করা হয়েছে।

 আব্বাস কাঁটা তৃণমূলে

আব্বাস কাঁটা তৃণমূলে

সংখ্যালঘু ভোটে এবার কোপ বসাবে আব্বাস সিদ্দিকির দল আইএসএফ। ইতিমধ্যে ভাঙড়, নন্দীগ্রাম কেন্দ্র আব্বাসদের ছেড়ে দিয়েছে বামেরা। কাছেই ফুরফুরা শরিফের প্রভাব রয়েছে যেসব জায়গায় সেখানে সেখানে আব্বাসের দল ভাল ভোট কাটবে তৃণমূল কংগ্রেসের। আব্বাস সম্প্রতি একটি সভায় বলেছেন এবার বাংলার মুখ্যমন্ত্রী কে হবেন তার টিকিট থাকবে আমার হাতে।

English summary
West Bengal Assembly Election 2021: TMC workers poster against minority depatment minister
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X