• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীই দেবেন গ্রিন সিগনাল, বঙ্গের প্রার্থী তালিকা চূড়ান্ত করতে বিজেপির সদর দফতরে প্রধানমন্ত্রী

শুধু অমিত শাহে হবে না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর অনুমতি প্রয়োজন। বঙ্গের প্রার্থী তালিকা নিয়ে মেপে মেপে পা ফেলছে বিজেপি। বৃহস্পতিবার রাতেই দিল্লিতে বিজেপির সদর কার্যালয়ে পৌঁছে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে তাঁকে স্বাগত জানান বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। প্রথম দুই দফার প্রার্থী তালিকা নিয়ে বাড়তি সতর্কতা নিয়েছে বিজেপি এমনই মনে করছে রাজনৈতিত মহল।

চূড়ান্ত সিদ্ধান্ত মোদীর

চূড়ান্ত সিদ্ধান্ত মোদীর

বাংলার প্রার্থী তালিকা নিয়ে মেপে পা ফেলছে বিজেপি। সকাল থেকে দফায় দফায় বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব প্রার্থী তালিকা নিয়ে বৈঠক করেছে। অমিত শাহ, জেপি নাড্ডারা সকাল থেকে ২ দফায় বৈঠক সেরেছেন এই নিয়ে। তারপরেও চূড়ান্ত হয়নি। এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে পরামর্শ করছেন তাঁরা। রাত আটটা নাগাদ মোদী দিল্লিতে বিজেপির সদর কার্যালে পৌঁছন। সেখানে তাঁকে স্বাগত জানান বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সূত্রের খবর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে আলোচনার পরেই প্রার্থী তালিকা চূড়ান্ত হবে। অর্থাৎ মোদীর গ্রিনসিগনালের পরেই প্রার্থী তালিকা চূড়ান্ত হবে বলে জানা গিয়েছে।

 আগামিকাল ঘোষণা

আগামিকাল ঘোষণা

সূত্রের খবর আগামিকাল অর্থাৎ শুক্রবার প্রার্থী তালিকা ঘোষণা করবে বিজেপি। তাও পূর্ণাঙ্গ তালিকা নয় শুধু মাত্র ২ দফার ভোটের প্রার্থী তালিকা ঘোষণা করা হবে। প্রথম দুই দফায় হেভিওয়েটদের ভিড় বেশি হবে বলে মনে করা হচ্ছে। কারণ প্রথম দুই দফার মধ্যেই পড়ছে দুই মেদিনীপুর। সেখানে অত্যতম হেভিওয়েট প্রার্থী শুভেন্দু অধিকারী।

কাজেই সেকথা মাথায় রেখেই আলোচনা চলছে।

 নন্দীগ্রামে প্রার্থী হতে চান শুভেন্দু

নন্দীগ্রামে প্রার্থী হতে চান শুভেন্দু

সকালের দুই দফার বৈঠকের পর রাজীব বন্দ্যোপাধ্যায় সাংবাদিকদের জানিয়েছেন নন্দীগ্রামে প্রার্থী হতে চেয়েছেন শুভেন্দু অধিকারী। তিনি উচ্ছে প্রকাশ করেছেন। তবে শেষ সিদ্ধান্ত কেন্দ্রীয় নেতৃত্বের হবে বলে জানিয়েছেন রাজীব। তিনি নিজেও ডোমজুড় থেকে প্রার্থী হতে চেয়েছেন বলে জানিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। তবে প্রথম ২ দফার প্রার্থী চূড়ান্ত হওয়ার পর তাঁর বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানা গিয়েছে।

নন্দীগ্রামে মমতা

নন্দীগ্রামে মমতা

ইতিমধ্যেই তৃণমূল কংগ্রেস নেত্রী ঘোষণা করে দিয়েছেন তিনি কেবল নন্দীগ্রাম থেকেই প্রতিদ্বন্দ্বিতা করবেন। আগামী ১০ মার্চ হলদিয়ায় নন্দীগ্রাম কেন্দ্রের জন্য মনোনয়ন জমা দেবেন তিনি। সেখানে শুভেন্দুকে চ্যালেঞ্জ জানিয়ে রেখেছেন মমতা। তাই নন্দীগ্রাম খন শুভেন্দুর কাছে প্রেস্টিজ ইস্যু হয়ে দাঁড়িয়েছে।

English summary
West Bengal Assembly Election 2021: PM Modi reach to BJP Party office for finalize candidate list
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X