• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রার্থী তালিকায় চিরঞ্জিত-ইন্দ্রনীলদের রেখেই রাজ, সায়নী, মনোজদের কোন কোন কেন্দ্র দিল তৃণমূল

মমতা বন্দ্যোপাধ্যায় আগেও বহু নির্বাচনে টলিউড তারকা থেকে ক্রিকেট, ফুটবলের ময়দানের স্টারদের ভিড় তৈরি করেছিলেন প্রার্থী তালিকায়। ২০২১ পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন এবারেও একঝাঁক তারকাকে সঙ্গে নিয়ে তৃণমূল চরম চমক দিয়েছে।

লক্ষ্মীর গড় নয় মনোজের পিচ আলাদা!

লক্ষ্মীর গড় নয় মনোজের পিচ আলাদা!

হাওড়ার কোনও কেন্দ্র থেকে মনোজ তিওয়ারি দাঁড়াতে পারেন এমন তথ্য আগেই শোনা গিয়েছিল। তবে মমতা এদিন জানান মনোজ দাঁড়াচ্ছেন শিবপুর থেকে। তৃণমূল ত্যাগী লক্ষ্মীরতন শুক্লার কেন্দ্র হাওড়া উত্তর থেকে তিনি দাঁড়াচ্ছেন না।

অদিতি রাজারহাট, জুন, সায়ন্তিকারা কোথায়?

অদিতি রাজারহাট, জুন, সায়ন্তিকারা কোথায়?

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়কে দেওয়া হয়েছে বাঁকুড়া আসনটি। প্রার্থী ঘোষণার আগে অদিতি গতকালই তৃণমূলে আগে দেন। আর আজ তাঁকে রাজারহাট-গোপালপুর কেন্দ্রের প্রার্থী ঘোষণা করলেন মমতা। বহু চর্চায় থাকা অভিনেত্রী সায়নী ঘোষ হুগলির জনসভায় তৃণমূলে যোগ দেন। তাঁকে আসানসোল দক্ষিণ আসনটি দেওয়া হয়।

লাভলি থেকে বীরবারহারা কোথায়?

লাভলি থেকে বীরবারহারা কোথায়?

সাঁওতালি সিনেমার অভিনেত্রী বীরবাহা হাঁসদা পাচ্ছেন ঝাড়গ্রাম। টেলিভিশন অভিনেত্রী লাভলি মৈত্র দাড়াচ্ছেন সোনারপুর দক্ষিণ কেন্দ্র থেকে ভোটে লড়ছেন। টলিউড তারকা সোহম চক্রবর্তী পাচ্ছেন চণ্ডীপুর কেন্দ্র। প্রাক্তন ফুটবলার বিদেশ বসু দাঁড়াচ্ছেন উলুবেড়িয়া পূর্ব থেকে।

কৌশানী, কাঞ্চন, রাজ ,কে কোথায়?

কৌশানী, কাঞ্চন, রাজ ,কে কোথায়?

ব্যারাকপুর কেন্দ্র থেকে প্রার্থী হচ্ছেন হালিশহরের ভূমিপুত্র তথা বাংলা ছবির পরিচালক রাজ চক্রবর্তী। অভিনেতা কাঞ্চন মল্লিক প্রার্থী হচ্ছেন উত্তরপাড়া থেকে। মেদিনীপুর সদর থেকে প্রার্থী জুন মালিয়া। কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে কৌশানী মুখোপাধ্যায় দাঁড়াচ্ছেন।

ইন্দ্রনীল , চিরঞ্জিতরা কোথায় লড়ছেন?

ইন্দ্রনীল , চিরঞ্জিতরা কোথায় লড়ছেন?

ইন্দ্রনীল সেন এবারেও চন্দননগর কেন্দ্র থেকে ভোটে লড়বেন। তাঁকে নিয়ে প্রার্থী তালিকা ঘোষণার আগের রাতেও দলের একাংশের তরফে অসন্তোষজনক পোস্টার পড়ে চন্দননগরে। অন্যদিকে, এবারের ভোটে লড়তে চান না বলে দিদিকে আগেই চিঠি দিয়েছিলেন চিরঞ্জিৎ। তবে শেষমেশ আস্থাভাজন চিরঞ্জিৎ চক্রবর্তীকে বারাসত আসন দিয়েছেন। তবে ২৯১ জনের প্রার্থী তালিকায় নাম নেই দেবশ্রীর।

West Bengal Election : তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা হয়ে গেল , চমক দিলেন মমতা

তৃণমূলের প্রার্থী তালিকায় স্থান পেলেন 'বেসুরো'দের মধ্যে কারা, একনজরে তালিকা

English summary
West Bengal Assembly Election 2021, list of film stars and Cricketers who are TMC candidate
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X