• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় এবার চালচুরি,তোলাবাজির টিকা লাগবে, করোনা টিকা নিয়ে মমতার চিঠির পাল্টা তোপ নাড্ডার

ভোটের আগে রাজ্যবাসীকে বিনামূল্যে করোনা টিকা দেওয়ার জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লিখেছিলেন। ব্যারাকপুরের সভা থেকে পাল্টা আক্রমণ করে জেপি নাড্ডা বলেছেন মমতা জানেন না মোদী সরকার ৬০ বছর বয়সীদের থেকে সকলকে বিনামূল্যে সরকারি হাসপাতালে করোনা টিকা দেওয়ার কথা ঘোষণা করেছে। এবার রাজ্যে চালচুরির টিকা লাগবে, কাটমানির টিকা লাগবে, তোলাবাজির টিকা লাগবে। বাংলার মেয়েরা সবচেয়ে বেশি সংকটে রয়েছে বলে আক্রমণ শানিয়েছেন তিনি।

উত্তর ২৪ পরগনাঃ বাংলার মানুষ মমতা দিদির সরকার উৎখাত করবে : নাড্ডা
মমতাকে নিশানা নাড্ডার

মমতাকে নিশানা নাড্ডার

ফের ব্যারাকপুরের সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। কটাক্ষ করে তিনি বলেছেন এবার বাংলায় চালচুরি, কাটমানির টিকা লাগবে। বাংলায় এবার আয়ুষ্মান ভারত, কিষাণ নিধি প্রকল্পেরও টিকাকরণ হবে বলে হুঙ্কার দিয়েছেন নাড্ডা। প্রসঙ্গত উল্লেখ্য একুশের ভোটের আগে বাংলার মানুষকে বিনামূল্যে করোনা টিকা দিতে চায় রাজ্য সরকার। একথা জানিয়ে কেন্দ্রের কাছে টিকা কেনার অনুমতি চেয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লিখেছেন মমতা। তার প্রেক্ষিতের নাড্ডার এই কটাক্ষ বলে মনে করা হচ্ছে।

ডবল ইঞ্জিন সরকার চাই

ডবল ইঞ্জিন সরকার চাই

বাংলায় সবচেয়ে বেশি দুর্নীতি, সবচেয়ে বেশি হিংসা,বাংলায় সবচেয়ে বেশি মানব পাচার হয়। এমনই অভিযোগ করেছেন জেপি নাড্ডা। তিনি দাবি করেছেন উত্তরবঙ্গের চা বাগানের বস্তি থেকে সবচেয়ে বেশি মেয়েদের পাচার করা হয়। বাংলার মেয়েরা সুরক্ষিত নয় বলে দাবি করেছেন জেপি নাড্ডা। তাই তিনি বাংলায় বিজেপি সরকার গড়ার ডাক দিয়েছেন। বাংলায় ডবল ইঞ্জিন সরকার এলে তবেই উন্নয়ন হবে বলে দাবি করেছেন তিনি।

ফের কৃষকদের স্বার্থ নিয়ে সওয়াল

ফের কৃষকদের স্বার্থ নিয়ে সওয়াল

রাজ্যের কৃষকদের মমতা সরকার বঞ্চিত করছে বলে অভিযোগ করেছেন জেপি নাড্ডা। তিনি আক্রমণ শানিয়ে বলেছেন কিষাণ নিধি প্রকল্প থেকে বাংলার কৃষকদের বঞ্চিত করছেন মমতা। বিজেপি সরকার ক্ষমতায় এলে বাংলার কৃষকরা ১৮,০০০ টাকা করে পাবেন। চালু হবে কিষাণ নিধি প্রকল্প। চালু হবে আয়ুষ্মান ভারত প্রকল্প। বাংলার মানুষ বিজেপির পরিবর্তন যাত্রাকে সমর্থন করেছে। এর থেকেই স্পষ্ট এবার বাংলার বিজেপি সরকার গড়বে। এমনই দাবি করেছেন নাড্ডা।

লক্ষ্য সোনার বাংলা

লক্ষ্য সোনার বাংলা

এবার নাড্ডার সভার মূল চমক ছিল সোনার বাংলা কর্মসূচি। বৃহস্পতিবার প্রথমেই সেই কর্মসূচির সূচনা করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। এই সোনার বাংলা কর্মসূচিতে মূলক পাড়ায় পাড়ায় ঘুরবে বিজেপির ট্যাবলো। এবং সোনার বাংলা কেমন হবে তা নিয়ে জনমত হবে। একুশের ভোটের আগে এক প্রকার ইস্তেহারের ইঙ্গিত রেখে গেলেন জেপি নাড্ডা।

তৃণমূলের সুরেই বামেরাও 'পাওরি' ট্রেন্ডে বিজেপিকে আক্রমণ শানাচ্ছে, এবার প্রসঙ্গ স্টেডিয়াম

English summary
West Bengal assembly election 2021: JP Nadda slams Mamata Banerjee over letter to PM Modi on Corona vaccine
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X