• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জেপি নাড্ডাকে 'পেটুক জামাই' মন্তব্যে তীব্র আক্রমণ চন্দ্রিমার! উঠল 'হাতা-খুন্তি' প্রসঙ্গ

  • |

বাংলায় ভোট উৎসবের পারদ চড়তেই তোপ পাল্টা তোপের পালা শুরু হয়েছে। এমন এক পরিস্থিতিতে এবার বিজেপির দিকে আক্রমণ শানালেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। এবার তাঁর টার্গেটে বিজেপির সর্বভারতীয় সভাপতি চন্দ্রিমা ভট্টাচার্য।

অনুব্রতগড় থেকে নাড্ডাকে আক্রমণ চন্দ্রিমার

অনুব্রতগড় থেকে নাড্ডাকে আক্রমণ চন্দ্রিমার

সোমবার অনুব্রত মণ্ডলের খাসতালুক বীরভূমের নলহাটি থেকে বিজেপিকে ক্রমাগত আক্রমণ করেছেন তৃণমূলের চন্দ্রিমা ভট্টাচার্য। তিনি জেপি নাড্ডাকে বাংলার 'পেটুক জামাই' বলে আখ্যা দিয়ে শানিয়েছেন আক্রমণের পারদ।

 'মাঝে মাঝেই পেটুক জামাই আসছেন'

'মাঝে মাঝেই পেটুক জামাই আসছেন'

চন্দ্রিমা বলেন, 'মাঝে মাঝেই পেটুক জামাই আসছেন। যেখানে সেখানে পাত পেড়ে খেয়ে যাচ্ছেন। জামাইষষ্ঠীর দিন এলে ২১ পদ রান্না করে মা বোনেপা খাওয়াবে। তার আগে হাতা খুন্তির শব্দ শুনতে হবে।

'ভাত দেওয়ার ভাতার নয়'

'ভাত দেওয়ার ভাতার নয়'

এর সঙ্গেই কৃষি আন্দোলন ঘিরেও কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়ান চন্দ্রিমা। তিনি বলেন, 'ভাত দেওয়ার ভাতার নয় এরা , কিল মারার ভাতার'। একই সঙ্গে তাঁর আক্রমণ জ্বালানির দাম নিয়েও। এছাড়া গ্যাসের দাম বেড়ে যাওয়াকেও আক্রমণ করেন চন্দ্রিমা।

'পদ্ম ফোটে পাঁকে, তাই ..'

'পদ্ম ফোটে পাঁকে, তাই ..'

চন্দ্রিমা বলেছেন, 'দেবী দুর্গাকে যাঁরা অপমান করেছেন, তাঁদের যথাযথ উত্তর বাংলার মানুষ দেবে। এই অপমান কেউ সহ্য করবে না। ' এর সঙ্গেই তাঁর বক্তব্য,' পদ্ম ফোটে পাঁকে। কেউ কোনওদিন চাইবে না বাংলা পাঁকে পরিণত হোক। তাই পদ্ম কোনওদিনই এরাজ্যে ফুটবে না। '

English summary
West Bengal Assembly Election 2021, Chandrima attacks JP Nadda saying foody Jamai of bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X