• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কলকাতা বিমানবন্দরে অবতরণের সময়ে বড় দুর্ঘটনার কবলে বিমান, আহত একাধিক

অবতরণ করার সময় বড়সড় দুর্ঘটনা! অল্পের জন্যে রক্ষা পেল ভিস্তারা-র একটি বিমান। সোমবার বিকেল পাঁচটা নাগাদম চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে। ঘটনায় গুরুতর আহত হয়েছেন ৮ যাত্রী। যাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক বলে খবর।

বিমানবন্দরে অবতরণের সময়ে বড় দুর্ঘটনার কবলে বিমান

তাদের বাইপাশের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গিয়েছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে। সন্ধ্যার পর থেকে শহর এবং শহরতলির আবহাওয়া বদলাতে শুরু করে। প্রবল ঝড় বৃষ্টি শুরু হয়। আর সেই সময়ে দমদম বিমানবন্দরে নামতে থাকে ওই বিমানটি।

আর সেই সময়ে হঠাত করে খারাপ আবহাওয়ার কারণে অবতরণের সময় বিমানটি জোরে কেঁপে ওঠে। ফলে নামামাত্রই বড় দুর্ঘটনা এড়াতে পাইলট আচমকা এমার্জেন্সি ব্রেক প্রয়োগ করেন।

আর তাতেই পুরো বিমানটি কেঁপে ওঠে। সিট বেল্ট বাধা থাকলেও বহু যাত্রীই উলটে যাওয়ার জোগাড় অবস্থা হয়। এতে কয়েক জন যাত্রী আহত হন।

এঁদের মধ্যে ৩ যাত্রীর অবস্থা গুরুতর হওয়ায় বাইপাসের ধারের একটি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। ঘটনায় তিন জন যাত্রী গুরুতর ভাবে আহত হওয়া ছাড়াও কয়েকজন যাত্রীর সামান্য আঘাত লেগেছে বলে বিমানবন্দর সূত্রে খবর।

বিমান অবতরণের পর প্রাথমিক ভাবে আহতদের শুশ্রূষা করা হয় বিমানবন্দরেই। পরে আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনার পরেই বিশেষ সতর্কতা নেওয়া হয়েছে দমদম বিমানবন্দরে।

English summary
vistera air lines aircraft gets huge jerk during landing in dumdum airport 8 passengers injured
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X