• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাসন্তীতে গুলিবিদ্ধ ২ তৃণমূল কর্মী, দুর্নীতির টাকার ভাগ নিয়ে দলেই বিবাদের ফল, কটাক্ষ দিলীপের

করোনা আবহেই রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী। গুলিবিদ্ধ হয়েছেন দুই তৃণমূল কংগ্রেস কর্মী। হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি তাঁরা। তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষের কারণেই এই পরিণতি বলে কটাক্ষ করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

বাসন্তীতে সংঘর্ষ

বাসন্তীতে সংঘর্ষ

ফের রাজনৈতিক সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী। চরবিদ্যার পেটুয়াখালি গ্রামে গুলিবিদ্ধ হয়েছেন ২ তৃণমূল কংগ্রেস কর্মী। আশঙ্কা জনক অবস্থায় হাসপাতালে ভর্তি তাঁরা। তৃণমূল যুবক কংগ্রেসের সঙ্গে বিবাদের কারণেই এই সংঘর্ষ বলে অভিযোগ করা হয়েছে। মহৎ শেখ এবং ফারুখ শেখকে লক্ষ্য করে গুলি করার অভিযোগ।

অভিযোগ অস্বীকার

অভিযোগ অস্বীকার

বাসন্তীতে তৃণমূল কর্মীদের গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় তৃণমূল যুব কংগ্রেসের জড়িত থাকার অভিযোগ উঠেছে। যদীও সেই অভিযোগ অস্বীকার করেছে তারা। পুরোটাই পারিবারিক বিবাদের কারণে ঘটেছে বলে পাল্টা দাবি তৃণমূল যুব কংগ্রেসে। এমনকী যাঁরা গুলিবিদ্ধ হয়েছেন তাঁরা কেউ তৃণমূল কর্মী নন বলে দাবি করা হয়েছে।

দিলীপের আক্রামণ

দিলীপের আক্রামণ

ত্রাণের টাকার বাটোয়ারা নিয়ে শাসক দলের বিবাদের কারণেই এই ঘটনা বলে পাল্টা দাবি করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন জেলা জেয়া ত্রাণের টাকার বাটোয়ারা নিয়ে তৃণমূলের অন্দরেই দ্বন্দ্ব এবং সংঘর্ষ বাড়ছে। সকলে জেনে গিয়েছেন ২০২১ সালের মে মাসের পর আর এই সরকার থাকবে না। তাই নিজের মতো টাকা গুছিয়ে নিচ্ছেন তৃণমূল কর্মীরা। সেকারণেই দলের অন্দরেই সংঘর্ষ বাড়ছে।

করোনা নিয়ে আক্রমণ

করোনা নিয়ে আক্রমণ

এর আগে রাজ্যের করোনা পরিস্থিতি নিয়েও রাজ্য সরকারের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি অভিযোগ করেছিলেন রাজ্যে মানুষের প্রাণের চেয়ে রাজনীতির দাম বেশি সেকারণেই এই অবস্থা করোনা পরিস্থিতির।

কাজ হচ্ছে বাইপাসের, তৈরি হবে নতুন স্টেশন, রাম মন্দিরের জন্য রাজকীয়ভাবে সাজছে অযোধ্যা

Positive Story : করোনা আবহে ভারত ও বাংলাদেশের মধ্যে পণ্যবাহী ট্রেনে রপ্তানি বানিজ্য শুরু

English summary
Two TMC worker injured with bullet in Basanti BJP leader Dilip Ghosh slams TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X