গ্রামে ঢুকতেই তৃণমূলকর্মীদের হাতে ‘বন্দি’ মুকুল, তারপর যা ঘটল দেখুন ভিডিওতে

Subscribe to Oneindia News

নিহত পার্টিকর্মীর পরিবারের সঙ্গে দেখা করতে গিয়ে বাধার মুখে পড়তে হল তৃণমূল ছেড়ে সম্প্রতি বিজেপিতে যোগ দেওয়া মুকুল রায়কে। তাঁকে কালো পতাকা দেখালেন তৃণমূলকর্মীরা। সেইসঙ্গে তাঁরা ধ্বনি তুললেন মুকুল রায় 'গো-ব্যাক'। শুক্রবার হাওড়ার আমতার গাজিপুরে এই ঘটনা ঘটে। এদিন মুকুলবাবুকে ঘিরে ধরে তৃণমূল কর্মীরা দাবি করেন- কেন কেন্দ্রীয় সরকার একশো দিনের প্রকল্পে টাকা দিচ্ছে না, তার জবাব দিতে হবে।

গ্রামে ঢুকতেই তৃণমূলকর্মীদের হাতে ‘বন্দি’ মুকুল, তারপর যা ঘটল দেখুন ভিডিওতে

[আরও পড়ুন:ডিএ-র ধাক্কায় ভাঙন তৃণমূলে! মুকুলের হাত ধরে সরকারিকর্মীরা দলে দলে বিজেপিতে]

এই ঘটনাকে কেন্দ্র করে এদিন উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। মুকুল রা্য়ের উপস্থিতিতে তৃণমূল কংগ্রেস ও বিজেপি কর্মীরা সংঘর্ষেও জড়িয়ে পড়েন। পুলিশের মধ্যস্থতায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। তারপর নিহত বিজেপি কর্মী শ্যামল ভৌমিকের পরিবারের সঙ্গে দেখা করেন তিনি। তাঁদের পাশে থাকার আশ্বাস দেন। এলাকায় একটি শোক মিছিলেও অংশ নেন মুকুল রায়।

উল্লেখ্য, ১২ ডিসেম্বর জমি বিবাদের জেরে আমতার গাজিপুরে খুন হন শ্যামল ভৌমিক। তিনি স্থানীয় এলাকায় বিজেপির সক্রিয় কর্মী হিসেবে পরিচিত। স্বাভাবিকভাবেই এই ঘটনায় রাজনৈতিক রং লাগে। নাম জড়ায় তৃণমূল অঞ্চল সভাপতি পলাশ গুঁইয়ের। পলাশ গুঁই এলাকার পঞ্চায়েত প্রধানের স্বামী। এই ঘটনার পর পলাশের বাড়ি ভাঙচুরও করে এলাকার বাসিন্দারা। তারপর এদিন মুকুল রায় বিজেপি কর্মীদের নিয়ে গ্রামে ঢুকলে তিনি তৃণমূলের বাধার মুখে পড়েন।

গ্রামে ঢুকতেই তৃণমূলকর্মীদের হাতে ‘বন্দি’ মুকুল, তারপর যা ঘটল দেখুন ভিডিওতে

[আরও পড়ুন:মমতা বিরোধী রাজনীতির এখন 'ব্র্যান্ড ফেস' মুকুল রায়, নতুন বছরে জোর টক্করের ইঙ্গিত]

এদিন আমতার নারিট মোড়ে মুকুল রায়কে কালো পতাকা দেখান তৃণমূল কর্মীরা। তাঁকে ঘিরে ১০০ দিনের কাজের টাকার দাবিও তোলা হয়। সেইসঙ্গে গো-ব্যাক ধ্বনিও ওঠে। পুলিশের সামনেই ঘটনাটি ঘটে। এই খুনের ঘটনার প্রতিবাদে শোক মিছিলে অংশ নিয়ে নিরপেক্ষ তদন্ত দাবি করেন মুকুল রায়। তিনি মৃতের ছেলের হাতে ৫০ হাজার টাকার একটি চেকও তুলে দেন।

গ্রামে ঢুকতেই তৃণমূলকর্মীদের হাতে ‘বন্দি’ মুকুল, তারপর যা ঘটল দেখুন ভিডিওতে

বিজেপি কর্মীরা এরপর আমতা থানা ঘেরাও করে দাবি করেন, যাঁরা মুকুল রায়কে ঘিরে কালো পতাকা দেখিয়েছেন, বিজেপি কর্মীদের মারধর করেছেন তাঁদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। শঙ্কর জানা নামে স্থানীয় এক তৃমমূল নেতার নেতৃত্বে এই কাণ্ড ঘটে বলে অভিযোগ। তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়েরও করা হয়েছে। মুকুল রায় জানিয়েছেন, তিনি পুরো ঘটনা পুলিশ সুপারকে জানাবেন।

English summary
Trinamool Congress workers show black flags to Mukul Roy and give go-back slogan at Amta of Howrah.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.