• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল বিজেপিতে শান্তিতে নেই! তাই ‘জেঠু’কে তৃণমূলে ফিরে আসার আহ্বান ‘ভাইপো’দের

বিজেপিতে গিয়ে ভালো নেই তৃণমূলের প্রাক্তন 'চাণক্য' মুকুল রায়! তা দেখে কষ্ট হচ্ছে তৃণমূলে তাঁর 'ভাইপো-ভাইঝি'দের। সেজন্যই মুকুল রায়কে 'জেঠু' সম্বোধন করে দলে ফিরে আসার ডাক দিলেন তৃণমূল ছাত্র পরিষদের নেতা-কর্মীরা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই এক ভিডিও ছড়িয়ে পড়েছে। মুহূর্তে ভাইরাল হওয়া ওই ভিডিও অবশ্য যাচাই করা হয়নি বেঙ্গলি ওয়ানইন্ডিয়ার পক্ষ থেকে।

মুকুল রায়ের সঙ্গে কথোপকোথনের ভিডিও ভাইরাল

মুকুল রায়ের সঙ্গে কথোপকোথনের ভিডিও ভাইরাল

শুক্রবার নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর খাসতালুকে সভা ছিল তৃণমূলের প্রাক্তন সেকেন্ড ইন কম্যান্ড বর্তমানে বিজেপির সর্বভারতীয় সহসভাপতি মুকুল রায়ের। সেই সভা থেকে ফেরার পথে কোলাঘাটে একঠি ধাবায় তৃণমূল ছাত্র পরিষদের নেতা-কর্মীদের দাবির সম্মুখীন হতে হয় বলে খবরে প্রকাশ। সেখানে মুকুল রায়ের সঙ্গে কথোপকোথনের একটি ভিডিও ভাইরাল হয়।

বিজেপিতে ভালো নেই, মুকুল ‘জেঠু' ফিরে আসুন!

বিজেপিতে ভালো নেই, মুকুল ‘জেঠু' ফিরে আসুন!

যাচাই না করা ওই ভিডিওতেই মুকুলকে ‘জেঠু' সম্বোধন করে তৃণমূল সমর্থক ছাত্ররা বলছেন, আপনি কেন বিজেপিতে আছেন? ওখানে কি সম্মান পাচ্ছেন? আপনাকে দেখে মনে হচ্ছে, ‘আপনি শান্তিতে নেই। আপনি ভালো নেই। দিদির সঙ্গে থাকলেই আপনি ভালো থাকবেন। ফিরে আসুন।' এই প্রশ্ন শুনে কী বললেন মুকুল রায়? তাও শোনা গিয়েছে ভিডিওতে।

ছাত্রছাত্রীদের আবদার, শান্ত মেজাজেই মুকুল

ছাত্রছাত্রীদের আবদার, শান্ত মেজাজেই মুকুল

মুকুল রায় ছাত্রছাত্রীদের আবদার সামলেছেন শান্ত মেজাজেই। তিনি ছাত্রছাত্রীদের সঙ্গে কথোপকোথনে প্রতিবাদ করা দূরে থাক, তিনি বরং আলোচনায় মেতে ওঠেন। বলেন, তিনি যখন তৃণমূলে ছিলেন তখনকার ভোটের ফল আর তিনি দল থেকে বেরিয়ে আসার পর ২০২১৯-এর ভোটের ফল লক্ষ্য করলেই বোঝা যাবে- তাঁর সময়ে কী ছিল তৃণমূল আর এখন কী হয়েছে!

বিজেপিতে শান্তিতেই আছেন, বোঝাতে চাইলেন মুকুল

বিজেপিতে শান্তিতেই আছেন, বোঝাতে চাইলেন মুকুল

এরপর মুকুল বলেন, তিনি বিজেপিতে শান্তিতেই আছেন। ছাত্রছাত্রীদের তা বোঝানোর চেষ্টা করেন। যুক্তি দিয়েই তিনি বোঝান তাঁর বর্তমান অবস্থান। মুকুল রায় এই ঘটনা নিয়ে পরবর্তী সময়ে কোনও মুখ খোলেননি। তবে মুকুলের সঙ্গে তৃণমূল ছাত্রছাত্রীদের ওই কথোপকোথনের সময় হাজির ছিলেন টিএমসিপির রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য।

একদা ‘অভিভাবক' মুকুলের সঙ্গে আলাপ-আলোচনা

একদা ‘অভিভাবক' মুকুলের সঙ্গে আলাপ-আলোচনা

তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য সভাপতি তৃণাঙ্কুর ভট্টাচার্য এই ঘটনা কথা স্বীকার করে নেন। তিনি বলেন, আমরা পূর্ব মেদিনীপুরের কর্মসূচি সেরে ফেরার পথে কোলাঘাটে চা খাচ্ছিলাম। ওই সময়ে মুকুল রায়ও আসেন। উনি আমাদের দলের একটা সময়ে ‘অভিভাবক' ছিলেন। তাই তাঁর সঙ্গে আলাপ-আলোচনা হয়।

শুভেন্দু আসার পর মুকুল রায় খানিকটা ব্যাকফুটে!

শুভেন্দু আসার পর মুকুল রায় খানিকটা ব্যাকফুটে!

মুকুল রায়কে নিয়ে বারেবারেই এমন ধরনের বিতর্ক তৈরি হয়েছে। তিনি বিজেপিতে ভালো নেই, যোগ্য সম্মান পাচ্ছেন না বলে অভিযোগ উঠেছে। এখন আবার শুভেন্দু অধিকারী আসার পর মুকুল রায় খানিকটা ব্যাকফুটে পড়ে গিয়েছেন বলে রাজনৈতিক মহল মনে করছে। তাই তৃণমূলের তরফে মুকুল রায়কে নিয়ে জল্পনা তৈরি করা হচ্ছে।

মুকুল রায়কে নিয়ে নানা জল্পনা চলছেই

মুকুল রায়কে নিয়ে নানা জল্পনা চলছেই

কয়েকদিন আগে তৃণমূল কংগ্রেসের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ও এমনই এক মন্তব্য করেছিলেন। বলেছিলেন মুকুল রায়কে তো আর দেখাই যাচ্ছে না। এবার সেই একই ধরনের সুর উঠে এল তৃণমূল ছাত্র পরিষদের সভ্য-সমর্থকদের কথায়। সেই ভিডিওই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে ভিডিওর সত্যতা যাচাই করা হয়নি বেঙ্গলি ওয়ানইন্ডিয়ার পক্ষ থেকে।

English summary
TMCP supporters request Mukul Roy to return in TMC leaving BJP before 2021 Assembly Election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X