• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দিদিকে বলোতে অভিযোগ যুব তৃণমূল নেতার! রাজ্যের প্রভাবশালী মন্ত্রীর পদত্যাগ দাবি

  • |

কোনও সাধারণ মানুষ নন। দিদিকে বলোতে অংশ নিয়ে তৃণমূল কংগ্রেসের দ্বন্দ্ব বাড়ালেন শিলিগুড়ির যুব তৃণমূল নেতা রণজিৎ ঘোষ। সর্বক্ষণের কর্মীদের দলের দায়িত্বে আনার পাশাপাশি কার্যত বয়স্ক নেতাদের সরানোরও দাবি করেছেন তিনি। এব্যাপারে তিনি মন্ত্রী গৌতম দেবের পদত্যাগ দাবি করেছেন।

শিলিগুড়িতে হারা নিয়ে প্রশ্ন

শিলিগুড়িতে হারা নিয়ে প্রশ্ন

উত্তরবঙ্গের প্রভাবশালী মন্ত্রী গৌতম দেব। কিন্তু দল কেন শিলিগুড়ির ভোটে হারে তা নিয়ে প্রশ্ন তুলেছেন যুব নেতা। পাশাপাশি মহকুমা পরিষদ, গ্রাম পঞ্চায়েত এবং লোকসভাতেও দলের হেরে যাওয়া নিয়ে প্রশ্ন তুলেছেন।

দলের প্রতি ক্ষোভ

দলের প্রতি ক্ষোভ

শিলিগুড়ির ৩৬ নম্বর ওয়ার্ডের যুব তৃণমূল সভাপতি রণজিৎ ঘোষের ক্ষোভ, দলের যাঁরা সর্বক্ষণ সময় দিতে পারেন কিংবা দেন, তাদের দায়িত্বে আনা হয় না। পাশাপাশি বয়স্ক নেতাদের নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। তাঁর দাবি এইসব নেতাদের বদল চাইছেন সাধারণ মানুষ। গৌতম দেবকে উদ্দেশ্য করেই তিনি এই কথা বলেছেন বলে দলীয় সূত্রে দাবি। বিষয়টি নিয়ে তিনি সোশ্যাল মিডিয়াতেও সরব হয়েছেন।

গৌতম দেবের প্রতিক্রিয়া

গৌতম দেবের প্রতিক্রিয়া

বিষয়টি নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন পর্যটন মন্ত্রী গৌতম দেব। তিনি বলেছেন, দিদিকে বলোতে বলার পাশাপাশি দলের যে কোনও পর্যায়ে অভিযোগ করতেই পারেন। কিন্তু বিষয়টি সোশ্যাল মিডিয়ায় আনা অনুচিত বলেই মনে করছেন তিনি।

English summary
TMC Youth leader claims resignation of Gautam Dev in Didike Balo
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X