• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সংসদে নিরাপত্তা নিয়ে প্রশ্নটা করেই ফেললেন সুদীপ! অমিত শাহ দিলেন পাল্টা জবাব

সংসদে বিজেপি নেতাদের নিরাপত্তা নিয়ে প্রশ্নটা করেই ফেললেন তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। তাঁর মন্তব্য ছিল তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেই কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা পাওয়া যাচ্ছে। এব্যাপারে অমিত শাহের বিরুদ্ধেই অভিযোগ তোলেন তিনি। পাল্টা জবাব দেন, অমিত শাহ। তিনি দাবি করেন, পশ্চিমবঙ্গের বিজেপি নেতানেত্রীদের নিরাপত্তার প্রয়োজন। এই জবাবে লোকসভায় শোরগোল ফেলে দেন তৃণমূল সাংসদরা।

 লোকসভায় পাশ এসপিজি বিল

লোকসভায় পাশ এসপিজি বিল

বুধবার লোকসভা পাশ হয়ে যায় এসপিজি বিল। শুধুমাত্র প্রধানমন্ত্রীকে এসপিজি নিরাপত্তা দেওয়া নিয়ে বিল পাশ হয়ে যায়। এই বিল পাশ হওয়ার আগেই অবশ্য। সনিয়া গান্ধী, রাহুল গান্ধী এবং মনমোহন সিং-এর এসপিজি নিরাপত্তা প্রত্যাহার করে নেওয়া হয়েছিল।

আলোচনায় আসে পশ্চিমবঙ্গ প্রসঙ্গ

আলোচনায় আসে পশ্চিমবঙ্গ প্রসঙ্গ

এই আলোচনাতেই আসে পশ্চিমবঙ্গ প্রসঙ্গ। বাংলার বিজেপি নেতাদের নিরাপত্তার বহর নিয়ে প্রশ্ন তোলেন তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায়। রাজ্যপালকে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া নিয়েও প্রশ্ন তোলেন তিনি। রাজ্যে কতজনকে সিআরপিএফ-এর নিরাপত্তা দেওয়া হয়েছে, তার তালিকা প্রকাশের দাবি করেন তিনি।

তৃণমূল ছাড়লেই কেন্দ্রীয় নিরাপত্তা

তৃণমূল ছাড়লেই কেন্দ্রীয় নিরাপত্তা

সুদীপ বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন, তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেই, তাদের নিরাপত্তায় সিআরপিএফ জওয়ান দেওয়া হচ্ছে। এইসব নেতানেত্রীদের নিরাপত্তা প্রত্যাহারের দাবি করেন তিনি।

জবাব অমিত শাহের

জবাব অমিত শাহের

সুদীপ বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের জবাব দেন অমিত শাহ। তিনি বলেন, পশ্চিমবঙ্গের যা অবস্থা তাতে, রাজ্যের বিজেপি নেতানেত্রীদের নিরাপত্তা দেওয়াটা জরুরি। তাঁর আরও অভিযোগ, রাজ্যের রাজ্যপালের জীবনহানির আশঙ্কা রয়েছে। এই জবাবে লোকসভায় শোরগোল ফেলে দেন তৃণমূল সাংসদরা।

English summary
TMC MP Sudip Banerjee questions Amit Shah on security to BJP leaders
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X