• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ওসির টেবিলে পা তুলে বিধায়কের ক্ষমতা জাহির! রাজ্য রাজনীতিতে শোরগোল হুমায়ুনের হুঙ্কারে

Google Oneindia Bengali News

বিতর্ক পিছু ছাড়ছে না ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীরের। এবার পুলিশকে চরম হুঁশিয়ারি দিলেন। নিজের ক্ষমতা প্রদর্শন করতে তিনি যা বললেন, তা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে। পুলিশ দালালি বন্ধ না করলে বদলির হুমকি দিয়েছেন তিনি। কিন্তু এবার তিনি যে কীর্তি করলেন এবং যে ভাষায় হুমকি দিলেন তাতেই বাজার গরম হয়ে গিয়েছে।

ওসির টেবিলে পা তুলে বিধায়কের ক্ষমতা জাহিরের হুমকি হুমায়ুনের

মুর্শিদাবাদের ভরতপুরের বিধায়ক প্রাক্তন মন্ত্রী হুমায়ুন কবীর পুলিশকে উদ্দেশ্য শুধু বদলির হুমকি দিয়েই ক্ষান্ত থাকেননি, এবার থানার ওসির টেবিলের উপর পা তুলে তাঁকে বিধায়কের ক্ষমতা দেখিয়ে দেওয়ার হুমকি দিয়েছেন। সম্প্রতি হুমায়ুন কবীর এক দলীয় কর্মিসভায় এমনই হুঙ্কার ছাড়েন। তাঁর সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

হুমায়ুন কবীরের এই হুমকি শুধু মুর্শিদাবাদ জেলার রাজনীতিতে শোরগোল ফেলে দেয়নি, শোরগোল পড়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে। এর আগেও বেফাঁস মন্তব্য করে দল থেকে সাসপেন্ড হয়েছিলেন হুমায়ুন কবরী। সেবার মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বেফাঁস মন্তব্য করে বসেন হুমায়ুন কবীর।

এবার হুমায়ুন কবীর পুলিশরে বিরুদ্ধে হুঙ্কার ছেড়ে খবরে শিরোনামে উঠে এলেন। ওসিকে বদলির হুমকির ভিডিও নিয়ে শোরগোল পড়ে গিয়েছে। এক কর্মিসভায় তিনি বলেন, ভরতপুর থানার ওসি ফোন করে দলের প্রাক্তন যুব সভাপতি নজরুল ইসলাম ওরফে টারজানকে সতর্ক করেছেন। আমি টারজানকে বলেছি আমার কথা বলতে। বলেছি, যদি ওসি থাকার ইচ্ছা থাকে তাহলে দালালি বন্ধ করুক।

এখানেই শেষ নয় হুমায়ুনের হুঙ্কার। তিনি বলেন, বেশি বাড়াবাড়ি করলে ৪৮ ঘণ্টার মধ্যে বদজলি করিয়ে দেব। আমি থানার সামনে বসব। ওসির টেবিলে পা তুলে বুঝিয়ে দেব হুমায়ুন কবীর কে। তখন বুঝবে যে ভাটপাড়ায় বালোই ছিলাম, ওখানেই চলে যাব। পুলিশকে এই হুমকি দিয়ে হাততালি কুড়োন হুমায়ুন।

এরপর হুমায়ুন বলেন, আমি অন্যায় বরদাস্ত করি না। কেউ যদি পায়ে পা দিয়ে ঝগড়া করে, তবে আমি ছেড়ে কথা বলব না। সেক্ষেত্রে আইনশৃহ্খলার অবনতি হলে প্রশাসন দায়ী থাকবে। রাজ্য ও দলের শীর্ষ নেতৃত্বের নির্দেশ না আসা পর্যন্ত বিধায়কই এখানে শেষ কথা বলবে। আমিই এখানে শেষ কথা বলব, হুঙ্কার ছাড়েন হুমায়ুন।

হুমায়ুনের এই ভিডিও নিয়ে ময়দানে নেমে পড়েছেন বিরোধীরা। তৃণমূল নেতত্ব এ ব্যাপারে এখনও স্পিকটি নট। বিষয়টি খোঁজ নিচ্ছি বলে এড়িয়ে গিয়েছে মুর্শিদাবাদ জেলা তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। বিরোধীরা কিন্তু এই বিষয়টি এত সহজে ছেড়ে দিতে নারাজ। তারা বিধায়কের হুমকির প্রতিবাদে আন্দোলনে নামতে চায়।

English summary
TMC MLA Humayun Kabir threatens Police from a party meeting in Murshidabad.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X