• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কাটমানি খাওয়ার অভিযোগ! তৃণমূলের শিল্পপতি বিধায়ক দিলেন মানহানির মামলার হুঁশিয়ারি

কাটমানি নিয়ে ক্ষোভের রেশ তৃণমূল কংগ্রেসের অন্দরমহলেও। হাওড়ার বালির এক তৃণমূল নেতা কাটমানি খাওয়া নিয়ে অভিযোগ তুলেছিলেন শিল্পপতি বিধায়ক বৈশালী ডালমিয়ার বিরুদ্ধে। সূত্রের খবর অনুযায়ী, তাতে ক্ষুব্ধ বৈশালী ওই তৃণমূল নেতার বিরুদ্ধে মানহানির মামলা করার হুঁশিয়ারি দিয়েছেন।

জেলার সাংগঠনিক বৈঠকে অভিযোগ

জেলার সাংগঠনিক বৈঠকে অভিযোগ

হাওড়া জেলার সাংবাদিক বৈঠকে হাজির ছিলেন মন্ত্রী তথা কলকাতায় মেয়র ফিরহাদ হাকিম। সূত্রের খবর অনুযায়ী, বৈঠকে হাওয়ার ৫৮ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর তফজিল আহমেদ বৈশালীর বিরুদ্ধে কাটমানি খাওয়ার অভিযোগ করেন। সেই সময়ই প্রতিবাদ করেন তিনি। পরে সংবাদ মাধ্যমের সামনে ক্ষোভ উগরে দেন তিনি। এর আগেই এলাকায় বৈশালীর বিরুদ্ধে অভিযোগ তোলা হয়েছিল। মহিলাদের গোষ্ঠী নিয়ে অভিযোগ ওঠার পর এবার সাধারণ মানুষের বাড়ি তৈরির টাকা নিয়ে অভিযোগ

উঠেছে।

 মানহানির মামলার হুঁশিয়ারি

মানহানির মামলার হুঁশিয়ারি

সংবাদ মাধ্যমকে বৈশালী ডালমিয়া জানান, এক সপ্তাহের মধ্যে ওই নেতা প্রমাণ দিতে না পারলে তিনি মানহানির মামলা করবেন। ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন এটা সম্মানের বিষয়। এলাকার জন্য তিনি কী কী কাজ করেছেন, তা সাধারণ মানুষ জানে বলে মন্তব্য করেছেন বৈশালী। যাঁরা অভিযোগ করেছেন, তাঁদের বিরুদ্ধেও তিনি পাল্টা অভিযোগ তুলতে পারতেন, কিন্তু তা তিনি করেননি বলে জানান। তবে বিষয়টি নিয়ে এখনই দলের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে যাচ্ছেন না বলে জানিয়ে দেন।

'দিদির কথায় রাজনীতিতে'

'দিদির কথায় রাজনীতিতে'

বৈশালী ডালমিয়া জানিয়েছেন, তিনি দিদির কথায় রাজনীতিতে এসেছেন। যাঁরা তার বিরুদ্ধে অভিযোগ তুলছেন, তাঁরা বৈশালীর পরিচয় জানেন কিনা প্রশ্ন তোলেনতিনি। জগমোহন ডালমিয়ার মেয়ে হওয়ার পাশাপাশি তিনি এমএল ডালমিয়া অ্যান্ড কম্পানির কর্ণধার। রাজনীতি থেকে তাঁর কোনও রোজগার নেই বলেও দাবি করেছেন বৈশালী।

English summary
TMC MLA Baishali Dalmiya warns defamation case against TMC leader on Cut money issue. That leaderalleged on sunday that Baishali took cut money.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X