সিবিআইয়ের পর ইডির স্ক্যানারে প্রাক্তন মন্ত্রী, পুজো মিটতেই নারদে সক্রিয় গোয়েন্দারা

Subscribe to Oneindia News

নারদকাণ্ডে ক'দিন আগেই সিবিআই হানা দিয়েছিল প্রাক্তন মন্ত্রী মদন মিত্রের বাড়িতে। সেদিন পুরো ঘটনার পুনর্নির্মাণের পর মদন মিত্র জানিয়েছিলেন, তিনি নারদকাণ্ডের তদন্তে সমস্তরকম সাহায্য করবেন। সেইমতোই তিনি সোমবার ইডি দফতরে হাজিরা দিলেন। এদিন সাড়ে বারোটা নাগাদ তিনি সল্টলেকের সিজিও কমপ্লেক্সে উপস্থিত হন।

সিবিআইয়ের পর ইডির স্ক্যানারে প্রাক্তন মন্ত্রী, পুজো মিটতেই নারদে সক্রিয় গোয়েন্দারা

এর আগে তাঁকে সিবিআই জেরা করে নারদকাণ্ডে। তিনি সিবিআই দফতরে হাজিরা দিয়ে তদন্তকারীদের সমস্ত প্রশ্নের উত্তর দেন। তাঁর বয়ান রেকর্ড করা হয়। তারপর নারদ তদন্তের দ্বিতীয় দফায় ঘটনাস্থলে গিয়ে পুনর্নির্মাণ করার সিদ্ধান্ত নিয়েছে সিবিআই। সেইমতো মদন মিত্রের দক্ষিণেশ্বরের বাড়িতে গিয়েও সিবিআই নারদ স্টিং অপারেশনের পুনর্নির্মাণের ঘটনা রেকর্ড করে।

এদিকে পুজোর আগেই ইডি তলব করেছিল মদন মিত্রকে। সেই ডাকে সাড়া দিয়ে মদন মিত্র পুজো মিটতেই হাজিরা দিতে এলেন ইডি দফতরে। ইডি আধিকারিকরা তাঁকে দফায় দফায় জিজ্ঞাসাবাদ করেন। যথারীতি ভিডিও ফুটেজ দেখিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করা হয় তৃণমূলের প্রাক্তন এই দাপুটে মন্ত্রীকে।

উল্লেখ্য, ২০১৪ সালে এই নারদ স্টিং অপারেশন চালানো হয়েছিল। মদন মিত্রকে লুঙ্গি পরে টাকা নিতে দেখা গিয়েছিল ভিডিও-তে। সেই টাকা এক অনুগামীকে রেখে দিতেও বলতে শোনা গিয়েছিল তাঁকে। এরপর দু-বছর নারদ-ভিডিও চাপা থাকলেও ২০১৬ সালে বিধানসভা নির্বাচনের আগে তা প্রকাশ করা হয়। তারই তদন্ত চালাচ্ছেন কেন্দ্রীয় গোয়েন্দারা।

English summary
TMC leader Madan Mitra faces ED in Narad Sting Operation. He appeared CBI before

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.