• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রচারে ব্যর্থতা, প্রশান্ত কিশোরের টিমের সামনে স্বীকারোক্তি প্রভাবশালী তৃণমূল কংগ্রেস নেতার

  • |

দিদিকে বলোর পর তৃণমূল কংগ্রেসের নতুন প্রচার কর্মসূচি হল বাংলার গর্ব মমতা। এটাকে দিদিকে বলোর দ্বিতীয় ধাপও বলছেন অনেকেই। আগেরটির মতো নতুনটিও প্রশান্ত কিশোরের মস্তিস্কপ্রসূত। তবে নতুন প্রচার কর্মসূচির পরেও বসে নেই প্রশান্ত কিশোরে টিম। জেলায় জেলায় ঘুরে প্রটার পর্যবেক্ষণ করছেন টিমের সদস্যরা।

তৃণমূলের নতুন প্রচার সূচি

তৃণমূলের নতুন প্রচার সূচি

গত সোমবার নেতাজি ইন্ডোরে চালু হয়েছে তৃণমূলের নতুন কর্মসূচি বাংলার গর্ব মমতা। যাকে দিদিকে বলোর পরবর্তী অধ্যায় বলেও কেউ কেউ বলছেন। ২ মার্চ থেকে ১০ মে, ৭৫ দিন ব্যাপী চলবে তৃণমূলের বিশেষ জনসংযোগ কর্মসূচি। এই কর্মসূচিতে ৭৫ হাজারের বেশি সংখ্যক দলীয় নেতা কর্মী ১৫ হাজার জনবসতিতে যাচ্ছেন। সারা বাংলায় ২.৫ কোটি মানুষের কাছে গিয়ে জনসংযোগের কাজ করা হবে।

 জলযোগে যোগাযোগ

জলযোগে যোগাযোগ

এছাড়াও আরও কর্মসূচি টালু রয়েছে তৃণমূলে। যার মধ্যে রয়েছে জলযোগে যোগাযোগ। ৮ মার্চ থেকে শুরু হওয়া এই কর্মসূচি চলবে ১৪ মার্চ পর্যন্ত। এদিন এই কর্মসূচি হয় বালুরঘাটেও। উপস্থিত ছিলেন বালুরঘাট বিধানসভার প্রাক্তন বিধায়ক তথা বাংলার গর্ব মমতার কনভেনর শংকর চক্রবর্তী। পিকের টিনের উপস্থিতিতে কর্মসূচির বিস্তারিত তুলে ধরা হয় কর্মী সমর্থকদের সামনে।

কর্মসূচি নিয়ে ব্যর্থতা স্বীকার

কর্মসূচি নিয়ে ব্যর্থতা স্বীকার

সূত্রের খবর অনুযায়ী, এই অনুষ্ঠানের দলের একাংশের কর্মীদের ব্যর্থতার কথা স্বীকাশ করে নেন শংকর চক্রবর্তী। প্রশান্ত কিশোরের টিমের সামনেই তিনি বলেন, স্থানীয় কিছু নিচু তলার নেতার জনসংযোগে ঘাটতি রয়েছে। কিছু নেতা মানুষের থেকে বিচ্ছিন্ন বলেও জানিয়েছেন তিনি।

আমি মন্ত্রী কিন্তু আমার ধর্ম মানব ধর্ম সবাই আমার কাছে সমান ,শুভেন্দু অধিকারী
 নির্দেশ পালনে ঘাটতি

নির্দেশ পালনে ঘাটতি

তৃণমূল নেতা শংকর চক্রবর্তী স্বীকার করে নেন, ওপর মহল থেকে প্রচারের জন্য নির্দেশ দেওয়া হলেও তাতে ঘাটতি থেকে যাচ্ছে।

English summary
TMC leader from Balurghat confesses failure in programme before Prasant Kishor's team. Shankar Chakraborty claims some leaders are isolated from people.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X