• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ময়নাতদন্তের আগে কী করে স্বরাষ্ট্রমন্ত্রী বললেন খুনের কথা, তোপ তৃণমূলের অতীনের

Google Oneindia Bengali News

কাশীপুরে বিজেপির যুব নেতা অর্জুন চৌরাসিয়ার অস্বাভাবিক মৃত্যুকে নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী রাজনীতি করেছেন বলে তোপ দাগলেন তৃণমূল নেতা অতীন ঘোষ। ময়নাতদন্তের আগেই স্বরাষ্ট্রমন্ত্রী এই অস্বাভাবিক মৃত্যুকে খুন বলে অভিহিত করেছিলেন। এমনকী সিবিআইও চেয়ে বসেছিলেন। তাই অমিত শাহকে অবিলম্বে ক্ষমা চাইতে হবে বলে দাবি তুললেন তিনি।

ময়নাতদন্তের আগে কী করে স্বরাষ্ট্রমন্ত্রী বললেন খুনের কথা, তোপ তৃণমূলের অতীনের

অতীন ঘোষ বলেন, বিজেপির যুব নেতা অর্জুন চৌরাসিয়ার অস্বাভাবিক মৃত্যুর পর ময়নাতদন্তের রিপোর্ট এল না, অমিত শাহ ফলাও করে বলে দিলেন, খুন করা হয়েছে অর্জুনকে। কিন্তু ময়নাতদন্তের রিপোর্টে নেই যে খুন করার পর তাঁকে ঝুলিয়ে দেওয়া হয়েছে। গলায় দড়ির ফাঁসেই তাঁর মৃত্যু হয়েছে বলে ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ করা হয়েছে। এমনকী কোনও ধস্তাধস্তির চিহ্নও নেই বলে জানানো হয়েছে। এদিনই তাঁর ময়নাতদন্তের রিপোর্ট হাইকোর্টে পেশ করা হয়।

এ প্রসঙ্গে অমিত শাহকে তীব্র কটাক্ষ করে অতীন ঘোষ বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আইন নিজের হাতে তুলে নেওয়ার চেষ্টা করেছেন। তিনি ময়নাতদন্তের আগেই বলেন, এটি খুনের ঘটনা। এটা একটা জঘন্যতম অপরাধ। স্বরাষ্ট্রমন্ত্রী আইনকে নিজের নির্দেশিত পথে চালনা করার চেষ্টা করেছেন। একজন স্বরাষ্ট্রমন্ত্রী হয়ে তাঁর এ কাজ শোভা পায় না। তিনি কলকাতায় এসে মৃত্যু নিয়ে রাজনীতি করে গিয়েছেন।

'কাঁটার মুকুটের মত', মমতাকে পুরস্কৃত করায় অ্যাকাডেমির সম্মান ফেরালেন রত্না 'কাঁটার মুকুটের মত', মমতাকে পুরস্কৃত করায় অ্যাকাডেমির সম্মান ফেরালেন রত্না

অতীন ঘোষ প্রশ্ন তোলেন, পোর্স্টমর্টেম হওয়ার আগে কোনও স্বরাষ্ট্রমন্ত্রী কখনও বলতে পারেন যে খুন হয়েছে। কখনও তিনি বলতে পারেন সিবিআই তদন্ত চাই। ময়নাতদন্তের আগে তিনি খুন হয়েছে বলে জানিয়ে এবং সিবিআই দাবি করে অপরাধ করেছেন। এ জন্য তাঁর ক্ষমা চাওয়া উচিত। স্বরাষ্ট্রমন্ত্রী হয়ে যে কাজ করেছেন, তার জন্য বাংলার মানুষের কাছে অবিলম্বে ক্ষমা চান

অমিত শাহের বঙ্গ সফরের দিনে কাশীপুরের বিজেপি যুব নেতার অস্বাভাবিক মৃত্যু নিয়ে তোলপাড় হয়ে যায় রাজ্য রাজনীতি। স্বরাষ্ট্রমন্ত্রী সটান ঘটনাস্থলে চলে আসেন। অর্জুনের পরিবারের সঙ্গে কথা বলার পর কাশীপুরে দাঁড়িয়ে তিনি দাবি করেন, অর্জুনকে খুন করা হয়েছে। এই ঘটনার সিবিআই তদন্ত চাই। অর্জুনের মৃতদেহ ইস্টার্ন কম্যান্ড হাসপাতালে ময়নাতদন্ত করা হয়। হাসপাতালে কর্তৃপক্ষ সেই রিপোর্ট ইতিমধ্যে দাখিল করেছে হাইকোর্টে।

ময়নাতদন্তের রিপোর্ট অর্জুনের পরিবার ও বিজেপির দাবি খারিজ হয়ে যায়। এই মৃত্যু আত্মহত্যার কারণেই হয়েছে বলে রিপোর্ট দাবি করেছে। এর ফলে বিজেপিকে এবং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে পাল্টা দেওয়া শুরু করে তৃণমূল। কাশীপুরে গিয়ে অমিত শাহ ও বিজেপি নেতারা নাটক করেছেন বলে দাবি করা হয়।

বিজেপির মুখোশ খুলে যায় এই ঘটনায়। সেই কারণেই ক্ষমা চাওয়া উচিত বলে দাবি করেছেন অতীন ঘোষ। একই দাবিতে সরব হয়েছেন তণমূল নেত্রী শশী পাঁজা ও চন্দ্রিমা ভট্টাচার্য। বিজেপির পক্ষ থেকে প্রিয়াঙ্কা টিবরেওয়াল ইস্টার্ন কম্যান্ড হাসপাতালে ময়নাতদন্তের পরও দাবি করেন, এই মৃত্যুকে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা হচ্ছে। জোর করে তাঁকে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে তিনি ব্যাখ্যা করেন। তদন্ত না হলে স্পষ্ট হবে না বলেও তিনি দাবি করেন।

ময়নাতদন্তের আগে কী করে স্বরাষ্ট্রমন্ত্রী বললেন খুনের কথা, তোপ তৃণমূলের অতীনের

English summary
TMC demands Amit Shah should express excues for demanding murder and CBI investigation of BJP leader’s death
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X