বাড়ি থেকে ডেকে নিয়ে খুন দ্বাদশ শ্রেণির ছাত্র, গ্রেফতার ৩ বন্ধু

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

বন্ধুকে খুন করে মুক্তিপণ দাবি। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার জগদ্দলে। ঘটনায় যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করা হয়েছে মৃতের তিন বন্ধুকে।

বাড়ি থেকে ডেকে নিয়ে খুন দ্বাদশ শ্রেণির ছাত্র, গ্রেফতার ৩ বন্ধু

২০ জানুয়ারি থেকে নিখোঁজ ছিল উত্তর ২৪ পরগনার জগদ্দলের পূর্বাশার দ্বাদশ শ্রেণির বছর ১৭-র অভিষেক চৌবে। অভিষেকের দিদি জানিয়েছেন, বিকেল পাঁচটা নাগাদ প্রাইভেট পড়তে যাওয়ার নাম করে বাড়ি থেকে বেরিয়েছিল তাঁর ভাই। মহম্মদ সরফরাজ, মহম্মদ উকিল এবং মহম্মদ জাহিদ ভাইকে নিয়ে যায় বলেও জানিয়েছেন মৃতের দিদি। ওই দিনই রাত ৮.৪৬ নাগাদ ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে ফোন আসে। একই কথা জানিয়েছেন মৃতের দাদাও। ঘটনার দিন রাতেই জগদ্দল থানায় অভিযোগ দায়ের করে পরিবার।

এরপর থেকে অভিষেকের আর কোনও খোঁজ পাওয়া না গেলেও, টাকা চেয়ে ফোন কিংবা এসএমএস আসতে থাকে। যা পাঠানো হত অভিষেকের ফোন থেকেই। একটা সময় মুক্তিপণের দাবি ১৫ লক্ষ টাকা পর্যন্ত ওঠে।

পরিবারের সন্দেহ এবং মোবাইল ফোনের সূত্র ধরেই মহম্মদ সরফরাজ, মহম্মদ উকিল এবং মহম্মদ জাহিদকে শনিবার গ্রেফতার করে জগদ্দল থানার পুলিশ। এরই মধ্যে শনিবার রাতে উত্তরপাড়ায় গঙ্গার ঘাটে পচাগলা দেহ উদ্ধার হয়। ধৃত তিনজনকে দিয়ে দেহ শনাক্ত করে পুলিশ।

ধৃত তিনজনকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানিয়েছে, হুগলির জুবিলি সেতু থেকে গঙ্গায় ফেলে খুন করা হয়েছিল অভিষেক চৌবেকে।

ধৃত ৩ জনই অভিষেকের থেকে বড় এবং বিভিন্ন পেশায় যুক্ত। ধৃতদের জেরা করে পুলিশ জানিয়েছে, টাকার দরকার পড়ায় অভিষেককে অপহরণের ছক কষেছিল তিনজন। কিন্তু বিষয়টি অভিষেকের কাছে প্রকাশ হয়ে পড়ায় বিপাকে পড়ে যায় ওই তিনজন। এরপরেই জুবিলি ব্রিজ থেকে গঙ্গায় ফেলে দেওয়া হয় অভিষেককে।

English summary
Three youth arrested in Jagaddal for kidnapping and murder of a student

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.