• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বাংলা দখলের লড়াইয়ে বিজেপির 'নজিরবিহীন' ৩ সভা, দক্ষিণে রাজনাথ, উত্তরে যোগী

  • |
Google Oneindia Bengali News

আজ রাজ্যে তিন সভা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর। বালুরঘাট ও রায়গঞ্জে সভা করতে চলেছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। অন্যদিকে, চুঁচুড়ায় সভা করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। একই দিনে বিজেপির দুই হেভিওয়েটের এরকম সভা সাধারণত এই রাজ্যে দেখা যায় না। ব্যতিক্রম ছিল শনিবার। ওই দিন রাজ্যে ২ টি করে সভা করেন প্রধানমন্ত্রী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

বালুরঘাটে প্রথম সভা যোগী আদিত্যনাথের

বালুরঘাটে প্রথম সভা যোগী আদিত্যনাথের

রবিবার সকাল সাড়ে দশটা নাগাদ বালুরঘাট রেল স্টেশন ময়দানে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রথম সভা। যদিও হেলিকপ্টার নামার অনুমতি না পাওয়ায় জটিলতা তৈরি হয়। সেক্ষেত্রে রায়গঞ্জে বিএসএফের হেলিপ্যাডে হেলিকপ্টার নামানোর ব্যাপারে কথা এগিয়েছে।

দ্বিতীয় সভা রায়গঞ্জে

দ্বিতীয় সভা রায়গঞ্জে

বালুরঘাটের পর রায়গঞ্জে সভা করার কথা রয়েছে যোগী আদিত্যনাথের। কিন্তু হেলিকপ্টার নামা নিয়ে টানাপোড়েন তৈরি হওয়ায়, সভার সময়ের সামান্য কিছু অদল বদল করা হতে পারে বলে সূত্রের খবর। দুটি সভাতেই যোগী আদিত্যনাথের সঙ্গে হাজির থাকা রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সভা চুঁচুড়ায়

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সভা চুঁচুড়ায়

একদিকে যখন যোগী আদিত্যনাথ উত্তরবঙ্গে দুই সভা করছেন, ঠিক সেই সময়েই দক্ষিণবঙ্গে রবিবার একটি সভা করতে চলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। বেলা ১২ টা নাগাদ তাঁর সভা শুরু হওয়ার কথা চুঁচুড়ায়। সেখানে উপস্থিত থাকার কথা রয়েছে রাহুল সিনহা, মুকুল রায়, সায়ন্ত্বন বসু এবং দীপাঞ্জন গুহের।

English summary
Three meetings of BJP will be held in West Bengal on 3rd February, 2019
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X