চুরি যাওয়া সোনার গয়না ফিরিয়ে দিল চোরই, যা উদ্ধার করতে পারেনি পুলিশ,কোথায় ঘটল এমন

  • Posted By:
Subscribe to Oneindia News

ইদানিং হুগলির চুঁচুড়া-চন্দননগর অঞ্চলে ক্রমেই বেড়ে চলেছে দুষ্কৃতীদের তাণ্ডব। এদের দাপটে বার বারই বিপদের সম্মুখীন হচ্ছেন এলাকাবাসীরা। চন্দননগরের মাধবপুরের বাসিন্দা পূর্ণিমা ঘোষের বাড়িতেও তাণ্ডব চালিয়ে বহু মূল্যবান গয়না চুরি করে দুষ্কৃতীরা। কিন্তু তারপর যা হল, তা এক্কেবারে উলটপূরাণ!

-চুরি যাওয়া সোনার গয়না ফিরিয়ে দিল চোরই, যা উদ্ধার করতে পারেনি পুলিশ,কোথায় ঘটল এমন

গত রবিবার পূর্ণিমাদেবীর বাড়ি থেকে কিছুক্ষণের জন্য় বেড়িয়ে গিয়েছিলেন। আর তার মধ্য়েই তাঁদের ফাঁকা বাড়িতে হয়ে যায় চুরি। পূর্ণিমা দেবী ফিরে এসে দেখেন, ঘরের সমস্ত জিনিস ঠিকঠাক থাকলেও গয়নার বাক্স থেকে উধাও বহু মূল্য টাকার গয়না। স্বভাবতই আকাশ ভেঙে পড়ে বাড়ির সকলের মাথায়। এদিকে, পুলিশে অভিযোগ জানালে পুলিশও প্রাথমিক তদন্তে পুলিশও খুঁজে বার করতে পারেনি সেই চুরি হওয়া গয়না।

কিন্তু মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠে পূর্ণিমাদেবী ও তার পরিবার চমকে ওঠে! দেখেন, বাড়ির দরজার সামনে একটি কাগজে মুড়ে সেই গয়না কেউ রেখে গিয়েছে। সমস্ত গয়না ফিরে পেয়ে রীতিমত খুশি পূর্ণিমা দেবী। এদিকে , পুলিশের দাবি পূর্ণিমা দেবীর ঘনিষ্ঠ কোনও চেনা জানাই এই কাজ করেছে। তবে যাই হোক, খোয়া যাওয়া সোনার গয়না পাওয়া নেহাত কম কথা নয়! এই অসাধ্য় সাধন করে তাক লাগিয়ে দিয়েছে চোর নিজেই। চোরের বোধদয় ঘিরে বেশ সরগরম চন্দননগর এলাকা।

English summary
theif returns gold ornaments to its owner in hooghly, west bengal .

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.