• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আধার কার্ডের আদলে খাওয়ার মেনু তৈরি করে চমকে দিলেন বাংলার এই যুগল

জীবনের খুব স্মরণীয় একটি দিন হল বিয়ে। যা প্রত্যেকের জীবনে একবার আসে। আর এই বিয়ের দিনটিকে স্মরণীয়র পাশাপাশি অনন্য করে তুলতে বর্তমান যুগের যুগলরা অনেক কিছুই করে থাকেন। বিয়ের আসর থেকে শুরু করে বিয়ের পোশাক অথবা নেমন্তন্ন কার্ডে অভিনবত্ব এনে অতিথিদের চমকে দেন। তবে বাংলার এই যুগল সকলের চেয়ে আলাদা এক দারুণ অভিনব জিনিস করেছেন তাঁদের বিয়েতে। যা দেখে অতিথিরাও অবাক। আধার কার্ডের আদলে বিয়ের মেনুকার্ড তৈরি করে সকলকে অবাক করলেন এই যুগল।

আধার কার্ডের আদলে খাওয়ার মেনু তৈরি করে চমকে দিলেন বাংলার এই যুগল


বিয়ের এই অদ্ভুত মেনুকার্ড বিয়েতে উপস্থিত কোনও অতিথি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। বর গোগোল সাহা ও বউ সুবর্ণা দাস জানিয়েছেন যে তাঁদের মেনুকার্ড এভাবে ইন্টারনেটে ছড়িয়ে পড়ায তাঁরা দু’‌জনেই বেশ উত্তেজিত। হঠাৎ করে এই অভিনব মেনু কার্ডের ধারণা কীভাবে মাথায় আসল?‌ গোগোল সাহা বলেন, '‌এটা আমার স্ত্রী সুবর্ণার মস্তিষ্কপ্রসূত আর আমরা উভয়ই যেহেতু এই ডিজিটাল ইন্ডিয়াকে সমর্থন করি, এর চেয়ে ভালো উপায় ছিল না সমর্থন দেখানোর।

গোগোল সাহা জানিয়েছেন তাঁদের অতিথিরা এই মেনুকার্ড দেখে খুবই আশ্চর্য হয়েছেন। এমনকী অনেকে খুব অবাক হয়েছেন যে এখনকার দিনে বিয়েতে আসা অতিথিদেরও আধার কার্ড বাধ্যতামূলক হয়ে গিয়েছে। সাহা বলেন, '‌অনেকেই আমায় জিজ্ঞাসা করেছেন যে আমি কি আমার আধার কার্ড টেবিলে ফেলে এসেছি এবং সেটা খুব মজার ছিল।’ গোগোল–সুবর্ণার বিয়ে হয় ১ ফেব্রুয়ারি এবং তাঁরা উভয়ই রাজারহাট এলাকার বাসিন্দা। সুবর্ণা পেশায় স্বাস্থ্য পরিষেবার সঙ্গে যুক্ত রয়েছেন এবং গোগোল শহরের এক মার্কেটিং সংস্থার সঙ্গে যুক্ত।

জয় শ্রীরাম নিয়ে বিজেপিকে কটাক্ষ অনুব্রতর, মোদীর সুশাসন বোঝাতে রাবণের লঙ্কার তুলনা টানলেন কেষ্টজয় শ্রীরাম নিয়ে বিজেপিকে কটাক্ষ অনুব্রতর, মোদীর সুশাসন বোঝাতে রাবণের লঙ্কার তুলনা টানলেন কেষ্ট

উত্তর ২৪ পরগনাঃ সি এ এ ইস্যুতে বিজেপি মতুয়াদের অপমান করছে : মমতা ঠাকুর

English summary
the bengali couple surprised by creating a food menu in the form of aadhaar card
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X