• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলায় বিয়ে করতে এসে ৭১ দিন আটকে রইল বর সহ বরযাত্রী

বিয়ে করতে এসে শ্বশুড়বাড়িতেই আটকে গেলেন বর সহ বরযাত্রীর ১৭ জন। জানা গিয়েছে, বঙ্গনা মহকুমার পারোয়ান কালান গ্রাম থেকে বিয়ে করতে এসে ৭১ দিন পশ্চিমবঙ্গেই আটকে পড়েন বর সহ বরের বাড়ির লোকজন। অবশেষে শনিবার নতুন বউকে সঙ্গে নিয়ে নিজেদের গ্রামে ফেরেন তাঁরা।

৭১ দিন পশ্চিমবঙ্গে আটকে পড়ল বর সহ বরযাত্রী

বর সুনীল কুমারের ঘনিষ্ঠ আত্মীয়রা সহ স্থানীয় পুরোহিত নরেশ কুমার শর্মাও আটকে পড়েন বউয়ের বাড়িতে। জানা গিয়েছে, বরের ভাইয়ের শরীরে কোভিড–১৯ ধরা পড়ে এবং তাঁর চিকিৎসা চলছে খাদ গ্রামের কোভিড কেয়ার কেন্দ্রে। বরযাত্রী সহ বর কাশিপুরে বিয়ে করতে এসে ২৫ মার্চ থেকে লকডাউন কার্যকর হওয়ার জন্য আটকে পড়ে। সুনীল কুমার বলেন, '‌উভয় পরিবারের জন্যই এটা খুবই কঠিন সময় ছিল।’‌ তিনি বলেন, '‌আমরা সাহায্যের জন্য সোশ্যাল মিডিয়ায় বিনীতভাবে আবেদন করেছিলাম কিন্তু সব বৃথা যায়।’‌

সুনীলের বাবা পবন কুমার জানিয়েছেন যে তিনি তাঁদের এলাকার স্থানীয় বিধায়ক তথা গ্রাম কল্যাণ মন্ত্রী বীরেন্দ্র কানওয়ারের সঙ্গেও যোগাযোগ করার চেষ্টা করেন। ওই বিধায়কই কাশিপুরে তাঁদের খাবারের বন্দোবস্ত করে দেন। সোলান জেলা প্রশাসনের পাঠানো বাসে ১৪ মে কলকাতা থেকে বরযাত্রী ওঠে এবং ১৬ মে উনাতে এসে পৌঁছায় সবাই। কলকাতা থেকে ফেরার পর বরযাত্রীদের সরকারি কোয়ারেন্টাইনে রাখা হয়, যেখানে বরের ভাইয়ের কোভিড ১৯ ধরা পড়ে।

দ্বিতীয়বার টেস্টের পর নেগেটিভ রিপোর্ট আসার পরই বরযাত্রীদের স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে অনুমতি দেওয়া হয় বাড়ি ফেরার এবং অন্যদের থেকে কিছুদিনের জন্য দুরত্ব বজায় রাখার জন্য সকলকে পরামর্শ দেওয়া হয়।

English summary
the baarat got stuck in west bengal, after 71 days they reached una
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X