• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতাকে খুন করব, কে কে তাঁর সঙ্গী হবেন সোশাল মিডিয়ায় জানতে চাইলেন শিক্ষক

খুনের হুমকি দেওয়া হল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। এই ঘটনায় অভিযুক্ত প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষক। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এই হুমকি দেওয়া হয়েছে। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে নদিয়ার কৃষ্ণগঞ্জ থানায় এফআইআর দায়ের করা হয়েছে। এই ঘটনার পর থেকেই বেপাত্তা অভিযুক্ত শিক্ষক। পুলিশ তার খোঁজে তল্লাশি শুরু করেছে।

বেতন বৈষম্য নিয়ে চাপানউতোর

বেতন বৈষম্য নিয়ে চাপানউতোর

রাজ্যের প্রাথমিক শিক্ষকদের বেতন বৈষম্য নিয়ে প্রতিবাদ আন্দোলন চলছে দীর্ঘদিন ধরেই। অনশনে বসেছেন বেশ কিছু প্রাথমিক শিক্ষক। কেন্দ্রীয় হারে বেতনের দাবিতে তাঁরা অনড়। কিন্তু রাজ্য সরকারের পক্ষ থেকে কোনও স্থায়ী আশ্বাস পাননি তাঁরা। উপরন্তু একুশে জুলাইয়ের মঞ্চ থেকে মুখ্যমন্ত্রী তাঁদের উদ্দেশে কড়া বার্তা দিয়েছেন।

ফেসবুক পোস্টে হুমকি

ফেসবুক পোস্টে হুমকি

মমতা বলেন, কেন্দ্রীয় হারে বেতন চাইলে কেন্দ্রীয় সরকারের চাকরি করতে হবে। রাজ্যে কর্মরতদের কেন্দ্রীয় হারে বেতনের দাবি অসঙ্গত বলেও তিনি মন্তব্য করেন। এরপরই ফেসবুক পোস্টে এমন সাংঘাতিক হুমকি দেন নদিয়ার কৃষ্ণগঞ্জের প্রাথমিক শিক্ষক নির্মাল্য চক্রবর্তী।

'আমি মমতাকে মারব’

'আমি মমতাকে মারব’

তিনি কৃষ্ণগঞ্জের খারবাগান প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। সোশ্যাল মিডিয়ায় এই পোস্টের পরই ভাইরাল হয়ে উঠেছে। তিনি লেখেন- 'আমি মমতাকে মারব। কে কে আমার সাথ দেবেন বলুন? সেই মন্তব্যের পর অনেকে সমর্থন করেছেন, অনেকে করেছেন বিরোধিতা। আবার অনেকে তাঁকে বুঝিয়েছেন এ ধরনের মন্তব্য অনুচিত।

English summary
Teacher threatens to murder to Chief Minister Mamata Banerjee. He is absconded after threat to CM on social media,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X