• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনুপম হাজরার নেতৃত্বকে আক্রমণে পাশে তথাগত রায়! বিজেপির হারে ফের 'নগরী নটী'দের নিশানা প্রাক্তন রাজ্যপালের

Google Oneindia Bengali News

দলের অভ্যন্তরে কার্যকলাপ নিয়ে করা মন্তব্যে অনুপম হাজরা (anupam hazra) পাশে পেলেন বিজেপির বর্ষীয়ান নেতা তথাগত রায়কে (tathagata roy)। রবিবার অনুপম হাজরা মন্তব্য করেছিলেন, তৃণমূল (trinamool congress) থেকে আসা নেতানেত্রীদের নিয়ে মাতামাতি করার কারণে বিজেপি (bjp) পুরনো কর্মীরা কোনঠাসা হয়ে পড়েছিলেন। কার্যত সেই পরিস্থিতিতেই বিজেপি পরাজিত হয়েছে। এদিন টুইট করে তথাগত রায় অনুপম হাজরার মন্তব্যকে সমর্থন করেছেন।

অনুপম হাজরার বক্তব্যকে সমর্থন জানিয়ে টুইট তথাগতর
তৃণমূল থেকে আসাদের গুরুত্ব দেওয়ার অভিযোগ

তৃণমূল থেকে আসাদের গুরুত্ব দেওয়ার অভিযোগ

রবিবার অনুপম হাজরা শান্তিনিকেতনে বলেছিলেন, সিনেমার নায়ক-নায়িকাদের লীলাখেলাই বিজেপির হারের কারণ। এব্যাপারে তিনি আরও বলেছিলেন, ভোটের আগে তৃণমূল থেকে যাঁরা এসেছিলেন তাঁদের নিয়ে একটু বেশিই মাতামাতি করে ফেলেছিল বিজেপি। আর দলে যোগ দেওয়ারা ভেবেছিলেন তাঁরা ভোটে জিতে যাবেন। যার জেরে পুরনো কর্মীরা কোণঠাসা হয়ে পড়েছিলেন বলেও মন্তব্য করেন অনুপম। যদিও পরবর্তী সময়ে বিজেপির না জেতার কারণে ওইসব নেতানেত্রীরা আবার ফেরত যাচ্ছেন। তিনি কটাক্ষ করে বলেছিলেন, ওইসব সুযোগ-সন্ধানী নেতানেত্রীদের কোনও দল থাকে না। পাশাপাশি সিনেমার নায়ক-নায়িকাদের নিয়ে বড় বেশি মাতামাতি করা হয়েছিল বলেও মন্তব্য করেছিলেন অনুপম হাজরা।

অনুপমের পাশে তথাগত

অনুপমের পাশে তথাগত

এদিন টুইট করে অনুপম হাজরার মন্তব্যকে সমর্থন করেছেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়। তিনি বলেছেন, বয়সে ছোট এবং অভিজ্ঞতায় সীমিত হলেও অনুপমের বিবৃতি প্রণিধানযোগ্য। এব্যাপারে তিনি রবিবার অনুপম হাজরার বিবৃতির কিছু অংশ 'তৃণমূল নেতাদের অতিরিক্ত গুরুত্ব দেওয়াতেই ভরাডুবি, পুরনো নেতাদের গুরুত্ব না দেওয়াটা ঠিক হয়নি' উল্লেখ করেছেন।

টিকিট বিলির পদ্ধতি নিয়েও প্রশ্ন

টিকিট বিলির পদ্ধতি নিয়েও প্রশ্ন

তথাগত রায় টুইটে আরও বলেছেন, এবার বিজেপি এমন লোককে টিকিট দিয়েছিল যা তিনি ঘৃণা ভরে প্রত্যাখ্যান করেছিলেন। এব্যাপারে শিখা মিত্রের নাম উল্লেখ করেছে তথাগত রায়। প্রসঙ্গত চৌরঙ্গীতে বিজেপি প্রার্থী হিসেবে শিখা মিত্রের নাম ঘোষণা করে দিয়েছিল বিজেপি। যদিও ভোটের পরে শিখা মিত্র তৃণমূলে যোগদান করেন। অন্যদিকে এদিনের টুইটে তথাগত রায় ফের নগরী নটীদের নিশানা করেছেন। তিনি বলেছেন তিনটে নগরী নটী টিকিট পেয়ে মদনের সঙ্গে জলকেলি করেছে। তারপর হেরে গিয়ে ভ্যানিশ হয়ে গিয়েছে। পৃথিবীর বৃহত্তম রাজনৈতিক দলের পক্ষে এর চেয়ে লজ্জার কী হতে পারে, প্রশ্ন করেছেন তিনি।

তথাগত রায় নিশানা করেছিলেন দিলীপ-কৈলাসদের

তথাগত রায় নিশানা করেছিলেন দিলীপ-কৈলাসদের

তথাগত রায় শুধু এখনই নয়, ভোটের ফল বেরনোর পরেই নিশানা করেছিলেন নগরী নটীদের। ভোট পর্বের মধ্যেই কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্রের সঙ্গে একই ফ্রেমে দেখা গিয়েছিল বিজেপির তিন তারকা প্রার্থী শ্রাবন্তী, তনুশ্রী এবং পায়েলকে। তথাগত রায় ভোটের ফল বেরনোর পরেই টুইট করে বলেছিলেন, পায়েল-শ্রাবন্তী-পার্নো ইত্যাদি নগরী-নটীরা নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রের সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন। তিনি প্রশ্ন করে বলেছিলেন, এঁদের টিকিট কারা দিয়েছিল এবং কেন এঁদের টিকিট দেওয়া হয়েছিল। এব্যাপারে তথাগতরায়ের নিশানা ছিল তৎকালীন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, দুই কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয় এবং শিবপ্রকাশের দিকে।


খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
Tathagata Roy supports Anupam Hazra on his comments on leaders from TMC joined BJP and also questions tickets distribution process before assembly election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X