• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল ‘কোম্পানি’তে কর্মচারী হয়ে থাকতে চান থাকুন, শিশিরকে বার্তা পুত্র শুভেন্দুর

শিশির অধিকারীকে পূর্ব মেদিনীপুর জেলা সভাপতির পদ থেকে সরিয়ে তাঁর স্থলাভিষিক্ত করা হয়েছে সৌমেন মহাপাত্রকে। শিশির অধিকারী জেলা তৃণমূলের চেয়ারম্যান পদে রাখা হয়েছে। এই পরিস্থিতিতে পুত্র শুভেন্দুর কাছ থেকে তির্যক মন্তব্য ধেয়ে এল তৃণমূলের দিকে। তিনি ঘুরিয়ে বাবাকে তাঁর বর্তমান দল বিজেপিতে আহ্বান জানিয়েই রাখলেন।

পূর্ব মেদিনীপুরঃ তৃণমূলের জেলা সভাপতির পদ থেকে সরানো হল শিশির অধিকারীকে
শিশির অধিকারী তৃণমূলে গুরুত্ব হারালেন, সম্মান নয়

শিশির অধিকারী তৃণমূলে গুরুত্ব হারালেন, সম্মান নয়

তৃণমূল কংগ্রেসের সভাপতির পদ থেকে অপসারিত হওয়ার পর খানিকটা খর্ব হল শিশির অধিকারীর সাংগঠনিক ক্ষমতা। তা বলাই যায়। তৃণমূলের সাংগঠনিক পরিকাঠামোয় দল পরিচালনার মূল দায়িত্ব থাকে সভাপতির কাঁধে। ফলে শিশির অধিকারী তৃণমূলে গুরুত্ব হারালেন। কিন্তু সম্মান বজায় থাকল তাঁর। এমতাবস্থায় শুভেন্দু দিলেন তাৎপর্যপূর্ণ বার্তা।

শিশিরকে ঘুরিয়ে বিজেপিতে যোগ দেওয়ার শুভেন্দুর

শিশিরকে ঘুরিয়ে বিজেপিতে যোগ দেওয়ার শুভেন্দুর

শুভেন্দু অধিকারী বলেন, তৃণমূল প্রাইভেট লিমিটেড কোম্পানিতে কেউ যদি কর্মচারী হয়ে থাকতে চান থাকুন। আর থাকতে না চাইলে তিনি যে বিজেপিতে যোগ দেওয়ার কথা জানালেন তা উহ্যই রেখে দিলেন। অর্থাৎ প্রকারান্তরে শুভেন্দু বাবাকে তাঁর দলে আহ্বান জানিয়েই রাখলেন। শুভেন্দুর সিদ্ধান্তের পর থেকে শিশির অধিকারীও দোটানায় পড়ে রয়েছেন।

শুভেন্দুর পরিবার থেকে তৃণমূল পরিচালনা অসম্ভব

শুভেন্দুর পরিবার থেকে তৃণমূল পরিচালনা অসম্ভব

শিশির অধিকারী বর্তমানে ৮০ বছর বয়স। সম্প্রতি তিনি বাড়ির বাইরে বেরোতেও পারছেন না। এমতাবস্থায় তৃণমূলের সাংগঠনিক কাজকর্মে সমস্যা হচ্ছে বলেই নতুন সভাপতি বেছে নিতে হয়েছে বলে দলের ব্যাখ্যা। তারপর শুভেন্দু বিজেপিতে যোগ দেওয়ার পর অধিকারী পরিবার থেকে তৃণমূল পরিচালনা করা অসম্ভব ছিল।

শিশির অধিকারীর পরামর্শেই চালাব দল : সৌমেন

শিশির অধিকারীর পরামর্শেই চালাব দল : সৌমেন

উল্লেখ্য, শুভেন্দু বিজেপিতে যাওয়ার পর শিশির অধিকারীর স্থলাভিসিক্ত হয়ে সৌমেন মহাপাত্র ফের ফিরলেন পূর্ব মেদিনীপুরের সংগঠনে। শুভেন্দুর আধিপত্যের দাপটে এতদিন পশ্চিম মেদিনীপুরের সংগঠনের দেখভাল করতেন সৌমেন। তিনি বলেন, শিশির অধিকারী দলের চেয়ারম্যান। তাঁর পরামর্শ নিয়েই দল চালাব। যে গুরুদায়িত্ব আমাকে দেওয়া হয়েছে, তা সবাইকে নিয়েই পালন করব।

শিশির অধিকারীকে সম্মান জানিয়েই রদবদল

শিশির অধিকারীকে সম্মান জানিয়েই রদবদল

জেলা তৃণমূলের সভাপতির পদ থেকেই সরিয়ে শিশির অধিকারীকে দলের চেয়ারম্যান করা হয়েছে। তাঁকে সাম্মানিক পদ দেওয়া হয়েছে। তাঁর বয়সের কথা ভেবেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। অখিল গিরি ছিলেন কার্যনির্বাহী সভাপতি। তাঁকে কো-অর্ডিনেটর করা হয়েছে তৃণমূলের। আগের দিনই তাঁকে দিঘা-শঙ্করপুর উন্নয়ন পর্যদের চেয়ারম্যান পদ দেওয়া হয়েছিল।

বিজেপির বুথ কমিটিতে কাদের স্থান, আরএসএসের সঙ্গে সমন্বয়ের প্রশ্নে বার্তা নেতৃত্বের

English summary
Suvendu Adhikari gives message to Sisir Adhikari as employee of TMC Private Limited. Sisir Adhikari removed from TMC’s East Midnapur district president before 2021 Election today
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X