• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'মাত্র তিন সেকেন্ড লাগবে...', বিজেপি কর্মীদের উপর হামলার পরেই হুঁশিয়ারি শুভেন্দুর

ডায়মন্ডহারবারে শুভেন্দু অধিকারীর সভা ঘিরে প্রবল উত্তেজনা। শুক্রবার রাত থেকেই অভিষেক গড় হিসাবে পরিচিত এলাকার বিভিন্ন অংশে বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ। এমনকি বিরোধী দলনেতার মঞ্চ জোর করে খুলে দেওয়া হয় বলেও অভিযোগ। পাতা চ
  • |
Google Oneindia Bengali News

ডায়মন্ডহারবারে শুভেন্দু অধিকারীর সভা ঘিরে প্রবল উত্তেজনা। শুক্রবার রাত থেকেই অভিষেক গড় হিসাবে পরিচিত এলাকার বিভিন্ন অংশে বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ। এমনকি বিরোধী দলনেতার মঞ্চ জোর করে খুলে দেওয়া হয় বলেও অভিযোগ। পাতা চেয়ার ছুঁড়ে ফেলা হয় বলেও অভিযোগ। যার রেশ গড়ায় শনিবার সকালেও।

বিভিন্ন এলাকা থেকে অশান্তির খবর আসতে শুরু করে। আর এর মধ্যেই কুলপিতে বিজেপি নেতা-কর্মীদের উপর হামলার অভিযোগ। শুধু তাই নয়, রণক্ষেত্র পরিস্থিতি হটুগঞ্জ এলাকাতে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাঁদানে গ্যাস ছোঁড়া হচ্ছে বলে অভিযোগ।

 অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে হুঁশিয়ারি

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে হুঁশিয়ারি

একের পর এক এই ঘটনার পরেই কার্যত অভিষেক বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে হুঁশিয়ারি ছুঁড়ে দিলেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, সভার সমস্ত রাস্তা বন্ধ করা হয়েছে। শুধু তাঁর যাওয়ার রাস্তাটাই খোলা আছে বলে দাবি বিরোধী দলনেতার। ভোটপরবর্তী হিংসায় অভিযুক্তরাই এহেন কার্যকলাপ করছে বলেও অভিযোগ তাঁর। এমনকি যেখানে তৃণমূল দুর্বল সেখানে পুলিশকে কাজে লাগানো হচ্ছে বলেও অভিযোগ বিজেপি নেতার। তারাই বিজেপি কর্মীদের আটকাচ্ছে বলে অভিযোগ।

ভয় পেয়েছে বলেই এমন কাজ

ভয় পেয়েছে বলেই এমন কাজ

না থেমেই শুভেন্দু বলেন, ৫০০ হোক কিংবা দু'হাজার লোক সভাস্থলে যাব। তবে ভয় পেয়েছে বলেই এমন কাজ করা হচ্ছে বলে দাবি বিরোধী দলনেতার। আর এরপরেই হুঁশিয়ারির সুরে তাঁর দাবি, মেদিনীপুরেও কিন্ত্য একটা সভা চলছে। তবে তিনি যদি মনে করেন ৩ সেকেন্ডে মারিশদা থেকে কোলাঘাটে কাঠের গুঁড়ি ফেলে অভিষেকের গাড়ি আটকে দিতে পারেন বলে হুঁশিয়ারি বিরোধী দলনেতার। তবে তা তিনি করবেন না বলেই বার্তা তাঁর। শুভেন্দুর মতে, এটা সংস্কৃতি নয়। তবে তৃণমূলের উদ্দেশ্যে বার্তা, চিরদিন কাহারো সবাই নাহি যায়।''

একাধিক বিজেপি নেতাকর্মী আহত

একাধিক বিজেপি নেতাকর্মী আহত

বলে রাখা প্রয়োজন, শনিবার সকাল থেকেই ডায়মন্ড হারবার ১১৭ নম্বর জাতীয় সড়কে বিভিন্ন মোড়গুলিতে তৃণমূল কর্মী সমর্থকদের পদ অবরোধ শুরু হয়। আর এই পথ অবরোধের জেরে আটকে পড়ে বিজেপি কর্মী সমর্থকদের গাড়ি। দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘি, কুলপি, মথুরাপুর, নামখানায়, হটুগঞ্জ, পাথরপ্রতিমা সহ একাধিক জায়গাতে পথ অবরোধ করা হয়। যার ফলে বিভিন্ন জায়গাতে আটকে পড়ে বিজেপি নেতাকর্মীদের গাড়ি। আর এর মধ্যেই কূলপিতে বিজেপি কর্মীদের বাস লক্ষ্য করে ইটবৃষ্টি করা হয় বলে অভিযোগ। আর তাতে একাধিক বিজেপি নেতাকর্মী আহত বলে জানা যাচ্ছে।

রণক্ষেত্র হটুগঞ্জ।

রণক্ষেত্র হটুগঞ্জ।

অন্যদিকে রণক্ষেত্র হটুগঞ্জ। সকাল থেকে সেখানেও অবরোধ চলছিল। কেন্দ্রের একাধিক নীতির বিরুদ্ধে নাকি চলছিল এই অবরোধ। আর এরপরেই সেখানে পইছন অগ্নিমিত্রা পাল। আর এরপরেই পরিস্থিতি আরও রণক্ষেত্র তৈরি হয়। শুরু হয় ইটবৃষ্টি। আর তা নিয়ে তৃণমূল এবং বিজেপি কর্মীদের উপর খন্ডযুদ্ধ বেঁধে যায়। একের পর এক দোকানে আগুন লাগিয়ে দেওয়া হয় বলেও অভিযোগ। বিশাল পুলিশ বাহিনী এই মুহূর্তে মোতায়েন করা হয়েছে।

English summary
Suvendu Adhikari claims he can also stop Abhishek's convoy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X