• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উদয়ন গুহ-অনুব্রতকে তীব্র আক্রমণ শুভেন্দু'র! বললেন, 'বিজেপি ঐক্যবদ্ধ পরিবার'

Google Oneindia Bengali News

ভোট পরবর্তী হিংসা নিয়ে নজিরবিহীন আক্রমণ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। একেবারে নাম করে তোপ তাঁর। শুভেন্দু বলেন, ভোট পরবর্তী হিংসা ৫৫টি এফআইআর করা হয়েছে। আর আজ থেকেই সূচনা। উদয়ন গুহ থেকে উডবার্ন ওয়ার্ডে ভর্তি অনুব্রত মন্ডল, ক্যানিংয়ের শওকত মোল্লা থেকে নন্দীগ্রামের শেখ সুফিয়ান থেকে শুরু করে সব গুন্ডাকে আইনের আওতায় আনতে হবে। আর এজন্য সবাই মিলে সংগঠিত লড়াইয়ের ডাক দেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

শুভেন্দু বললেন, বিজেপি ঐক্যবদ্ধ পরিবার

আজ ২ মে। বঙ্গ বিধানসভায় তৃণমূলের জয়ের হ্যাটট্রিকের এক বছর। আর এদিনটাকেই মা মাটি মানুষ দিন অভিহিত করে টুইট করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। পালটা ভোট পরবর্তী হিংসা নিয়ে সরব হয়েছে বঙ্গ বিজেপি। আর সেদিকেই গণতন্ত্র বাঁচাওয়ের ডাক দিয়ে রাজপথে নেমেছেন দিলীপ ঘোষ-সুকান্ত মজুমদাররা। আর রাস্তায় নেমেই তৃণমূল সরকারকে হুঁশিয়ারি বিরোধী দলনেতার।

বলেন, লড়াই চালাতে হবে। খুনিরা কেন এক বছর পর গ্রেফতার হবে না তা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। তবে তাৎপর্যপূর্ণ ভাবে এদিন শুভেন্দু অধিকারীর কথায় বারবার সংঘবন্ধ-ঐক্যবন্ধ হয়ে লড়াইয়ের কথা উঠে আসে। এমনকি পিছিয়ে আসলে হবে না বলেও বার্তা দেন তিনি।

বলে রাখা প্রয়োজন, বিধানসভা নির্বাচনের পর থেকেই ছন্নছাড়া বঙ্গ বিজেপি! দল ভেঙেছে। একের পর এক বিজেপি নেতা বেসুরো হয়েছেন। আর সেই তালিকায় বিধায়ক-সাংসদরাও রয়েছেন। এমনকি দলের গোষ্ঠী কোন্দলও বড় চ্যালেঞ্জ। এই অবস্থায় শুভেন্দুর সংঘবন্ধ এবং ঐক্যবন্ধ হয়ে লড়াইয়ের ডাক যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

এমনকি ধর্মতলা থেকেই বিজেপি ঐক্যবদ্ধ পরিবার বলেও মন্তব্য করেন বিজেপির এই বিধায়ক। একই সঙ্গে নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের হেরে যাওয়ার প্রসঙ্গও তুলে আনেন তিনি।

তবে দিলীপ ঘোষের মন্তব্যের রেশ ধরেই তৃণমূল সরকারকে উৎখাতের ডাক দেন বিরোধী দলনেতা। বলেন, ১৪ তলা থেকে যতদিন না পর্যন্ত মমতা বন্দ্যোপাধ্যায়কে উৎখাত করা হচ্ছে ততদিন আমরা ঘুমাবো না। উল্লেখ্য, এদিনই ক্ষমতায় আসার জন্য লড়াই করতে হবে বলেও নেতা-কর্মীদের বার্তা দেন দিলীপ ঘোষের। বিজেপির স্বপ্নের সোনার বাংলা তৈরি হবে বলেও আশা রাখেন তিনি। আর সেই বক্তব্যও উঠে আসে বিরোধী দলনেতার মুখে।

অন্যদিকে বাংলায় অমিত শাহের কথাও জানান শুভেন্দু অধিকারী। বলেন, বাংলায় আসছেন অমিত শাহ। বাংলাকে ভয়মুক্ত করতেই তাঁর এই সফর বলে উল্লেখ নন্দীগ্রামের বিধায়কের। এই প্রসঙ্গে কাশ্মীরের কথাও তুলে ধরেন তিনি। তবে শুভেন্দুর দাবি, ২১৩ আসনে জিতেও শান্তিতে নেই তৃণমূল কংগ্রেস।

English summary
Suvendu Adhikari attacks Udayan Guha and Anubrata Mondal at BJP Rally kolkata
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X